Hoop PlusTollywood

Yash-Nusrat: নিজেদের রাজা-রাণী বললেন যশ-নুসরত!

ইদানিং নুসরত জাহান (Nusrat Jahan Ruhi)-কে অভিনয়ে দেখা না গেলেও রাজনীতির ময়দানে মাঝে মাঝেই দেখা মিলছে তাঁর। তবে সোশ্যাল মিডিয়ায় তিনি যথেষ্ট অ্যাকটিভ। একরকম সোশ্যাল মিডিয়ার মাধ্যমেই নিজেকে বিগত এক বছর খবরে বজায় রেখেছেন নুসরত। সপ্তাহান্তে বরাবর ছবি শেয়ার করেন তিনি। তবে এবার তাঁর শেয়ার করা ছবিতে রয়েছে নতুনত্ব। রয়েছেন তাঁর স্বামী অভিনেতা যশ দাশগুপ্ত (Yash Dasgupta)-ও।

শুক্রবার ইন্সটাগ্রামে নুসরতের শেয়ার করা ছবিতে তাঁর পরনে রয়েছে কালো রঙের অফ শোল্ডার ভেলভেট গাউন। গাউনটি ডিপ নেক হওয়ার ফলে নুসরতের ক্লিভেজ সামান্য উন্মুক্ত রয়েছে। গাউনের সাথে দুই হাতে রয়েছে কালো রঙের নেটের গ্লাভস। উজ্জ্বল মেকআপ করেছেন নুসরত। হাইলাইটার ব্যবহার করেছেন চিকবোনে। মাথায় বেঁধেছেন বান। গলায় রয়েছে মুক্তোর নেকলেস যাতে মেরুন রঙের স্টোন বসানো। কানে রয়েছে অনুরূপ স্টোন বসানো মুক্তোর হুপ ইয়ারিং। কিন্তু নজর কেড়েছে নুসরতের মাথার স্টোন সেটিং টিয়ারা। টিয়ারাটি মুকুটের আদলে বসানো রয়েছে বানের উপর। হাতে রয়েছে সাদা রঙের স্টোন স্টাডেড ব্রেসলেট ও আঙুলে অনুরূপ আংটি। ছবিগুলি শেয়ার করে নুসরত লিখেছেন, তিনি কোনোদিনই নিজের মুকুট হারাননি, শুধুমাত্র সঠিক মাপ তৈরি করেছেন। নুসরতের ছবিতে কমেন্ট করে শ্রাবন্তী চট্টোপাধ্যায় (Srabanti Chatterjee) লিখেছেন, তিনি রাজকন্যা। নজরে পড়েছে কমেন্ট বক্সে নুসরতের ‘বোনুয়া’ মিমি চক্রবর্তী (Mimi Chakraborty)-র পোস্ট করা লাল রঙের হার্ট ইমোজি।

 

View this post on Instagram

 

A post shared by Nussrat Jahan (@nusratchirps)

লহমা ভট্টাচার্য (Lohoma Bhattacharya) নুসরতের সৌন্দর্যের প্রশংসা করেছেন। অপর এক সেট ছবিতে দেখা গিয়েছে যশকে। তাঁর পরনে রয়েছে কালো রঙের থ্রি-পিস স্যুট, সাদা রঙের শার্ট ও কালো-সাদা ডোরাকাটা টাই। কখনও নুসরতের কোমর জড়িয়ে ধরে হাসছেন যশ। কখনও সোফায় বসে থাকা নুসরতের পাশে দাঁড়িয়ে রয়েছেন তিনি। এই ছবিগুলি শেয়ার করে নুসরত লিখেছেন, সে তার হৃদয়। নিজেদের রাজা ও রানি বলে বর্ণনা করেছেন তিনি।

নুসরতের শেষ ফিল্ম ‘স্বস্তিক সংকেত’ বক্স অফিসে মুখ থুবড়ে পড়েছিল। এরপর ওটিটিতে স্ট্রিমিং হয়েছে তাঁর আরও একটি ফিল্ম ‘জয় কালী কলকাত্তাওয়ালি’। তবে এই ফিল্মটি নিয়েও কোনো আলোচনা হয়নি।

 

View this post on Instagram

 

A post shared by Nussrat Jahan (@nusratchirps)

whatsapp logo