Bengali SerialHoop Plus

Tv Serial: আচমকাই বন্ধ হয়ে গেল ‘মাধবীলতা’, ভয় পাচ্ছেন ‘জগদ্ধাত্রী’!

শুক্রবারের অর্থ হল ফিল্ম রিলিজ। কিন্তু যবে থেকে টিআরপির লড়াই শুরু হয়েছে, তবে থেকে টেলিভিশন ইন্ডাস্ট্রির নজর থাকে বৃহস্পতিবারের দিকে। এই দিনে চ্যানেলের তরফে প্রকাশিত হয় টিআরপি চার্ট। সব ধারাবাহিকের একটিই লক্ষ্য থাকে, বেঙ্গল টপার হওয়া। গত তিন সপ্তাহ ধরে জি বাংলার নতুন সিরিয়াল ‘জগদ্ধাত্রী’-র মারাত্মক রকমের ভালো। জগদ্ধাত্রীর চরিত্রে অভিনয় করছেন অঙ্কিতা মল্লিক (Ankita Mallick)। তাঁর বিপরীতে স্বয়ম্ভুর চরিত্রে অভিনয় করছেন সৌম্যদীপ মুখোপাধ্যায় (Soumyadip Mukherjee)। নতুন জুটিকে দর্শকদের পছন্দ হয়েছে। প্রশংসিত হচ্ছে তাঁদের অভিনয়।

অঙ্কিতা তুলনামূলক নতুন অভিনেত্রী। কলকাতার মেয়ে তিনি। বর্তমানে অভিনয়ের পাশাপাশি মনোবিজ্ঞান নিয়ে স্নাতক স্তরে তৃতীয় বর্ষের ছাত্রী অঙ্কিতা। তিনি জানালেন, ‘জগদ্ধাত্রী’-র কাহিনী অন্যরকম। ফলে দর্শকদের পছন্দ হচ্ছে। পাশাপাশি তাঁর অভিনয় নিয়েও চর্চা চলছে বলে খুশি অঙ্কিতা। তবে প্রায় সব কৃতিত্বই তিনি দিলেন স্নেহাশিস চক্রবর্তী (Snehashish Chakraborty)-কে। কিন্তু লকডাউনের পর থেকেই লাগাতার ধারাবাহিক বন্ধ হওয়ার খবরে ছেয়ে গিয়েছে ইন্ডাস্ট্রি। ভালো টিআরপি হওয়া সত্ত্বেও এক বছর অতিক্রান্ত না হতেই বহু ধারাবাহিক বন্ধ হয়ে যাচ্ছে। কখনও আবার টিআরপি একটু কমতেই আড়াই মাস অথবা তিন মাসের মাথায় বন্ধ হয়ে যাচ্ছে ধারাবাহিক। তালিকায় অবশ্যই রয়েছে স্নেহাশিস চক্রবর্তী নির্মিত আরও একটি ধারাবাহিক ‘মাধবীলতা’। এই ধারাবাহিকের মাধ্যমে আবারও টেলিভিশনে কামব্যাক করেছেন তিনি। সম্প্রচার শুরু হওয়ার মাত্র তিন মাসের মাথায় অফ এয়ার হতে চলেছে ‘মাধবীলতা’।

কিন্তু এই ঘটনা নিয়ে নিরাপত্তাহীনতায় ভুগছেন না ‘জগদ্ধাত্রী’ অঙ্কিতা। তিনি মনে করেন, সময়ের নিয়মে যা শুরু হয়, তা একদিন শেষও হয়। এই কারণে ভয় পান না তিনি। তবে অভিনয়ের পাশাপাশি পড়াশোনার ক্ষতি যাতে না হয় সেদিকে নজর রয়েছে অঙ্কিতার।

শুটিংয়ের চাপে নিয়মিত কলেজ যাওয়া সম্ভব না হলেও পিছিয়ে থাকতে চান না তিনি। কারণ অঙ্কিতার মতে, পড়াশোনা সাফল্যের অন্যতম অঙ্গ।

 

View this post on Instagram

 

A post shared by MOON🌜 (@_ankita_mallick_)

whatsapp logo