whatsapp channel

ভক্তদের অপেক্ষার অবসান, ফের একসঙ্গে পর্দায় ফিরছেন বাংলার দুই তাবড় অভিনেত্রী

আবার মৈনাক ভৌমিক ফিরছেন পুরোপুরি নারীকেন্দ্রিক ছবি নিয়ে। নাম- চিনি। মা-মেয়ের গল্পে থাকবেন মধুমিতা সরকার ও অপরাজিতা আঢ্য। ক্রিসমাসেই রিলিজ করবে এই বাংলা মুভি। মা-মেয়ের এক করুন গল্প নতুন ঝকঝকে…

Avatar

HoopHaap Digital Media

আবার মৈনাক ভৌমিক ফিরছেন পুরোপুরি নারীকেন্দ্রিক ছবি নিয়ে। নাম- চিনি। মা-মেয়ের গল্পে থাকবেন মধুমিতা সরকার ও অপরাজিতা আঢ্য। ক্রিসমাসেই রিলিজ করবে এই বাংলা মুভি। মা-মেয়ের এক করুন গল্প নতুন ঝকঝকে মোড়কে নিয়ে ফিরছেন মৈনাক। করোনাকালে দীর্ঘদিন ছবির শ্যুটিং বন্ধ ছিল, এবারে ক্রিসমাসে এসভিএফ (SVF) ব্যানারে আসছে মৈনাক ভৌমিক (Mainak Bhaumik) পরিচালিত ছবি ‘চিনি’ (Chini)।

মা-মেয়ের অসামান্য গল্পের পাশাপাশি এই সিনেমায় দেখা যাবে টলি ডিভা চান্দ্রেয়ী ঘোষকে। একটা সময় চান্দ্রেয়ী একের পর এক বাংলা সিরিয়াল করে গিয়েছিলেন। মাঝে লম্বা বিরতি। যখন ক্লাস নাইনে পড়তেন তখন ‘সানন্দা’য় প্রথম মডেলিং করেন। তার পর ‘সানন্দা’-র তিলোত্তমা। ডেস্টিনিতে বিশ্বাসী চান্দ্রেয়ী কিন্তু উইচক্র্যাফ্টিং করেন। অথচ রক্ত দেখলে আজও ভিরমি খান। এই লক ডাউন জুড়ে নাকি হোয়াইট ম্যাজিক চর্চা করে গেছেন। ব্ল্যাক ম্যাজিক যে কোন খারাপ নয় সেই নিয়ে পড়াশুনো, মেডিটেশন করেছেন চান্দ্রেয়ী। অথচ এখনো সিঙ্গেল তিনি। একবার একটা ইন্টার্ভিউতে বলেছিলেন, “চিরকাল লোকে আমার পিছনে ছুরি মেরে গেছে। পিঠটা দাগে দাগে ভর্তি। একদিন না একদিন আসবে, কেউ ছুরি না মেরে এক গ্লাস জল মুখের সামনে ধরবে।” অবশ্য পরে তিনি এও বলেছিলেন যে ড্রপারে কয়েক জন নাকি তাঁকে জল খাইয়েছিল, যদিও গ্লাস এখনও পাননি।

আবারও ফিরছেন ‘চিনি’ র হাত ধরে। ২০০৪ এর ‘মেহুলবনীর সেরেঙ্গ’ সিনেমায় একসঙ্গে কাজ করেন চান্দ্রেয়ী ঘোষ ও অপরাজিতা। একটা সময় বাংলা সিরিয়ালের দৌলতে এই দুই অভিনেত্রী এঁকে অপরের কাছাকাছি এসেছিলেন। এবার বহু বছর পর চান্দ্রেয়ীকে দেখা যাবে বড় পর্দায়, টাও আবার অপরাজিতার সঙ্গে।

চলতি বছরের ক্রিসমাসে মুক্তি পেতে চলেছে ‘চিনি’। ছবিতে সঙ্গীত পরিচালনা করেছেন প্রসেন,অমিত ঈশান। চিত্রগ্রহণের দায়িত্বে রয়েছেন প্রসেঞ্জিত চৌধুরী। এরই মধ্যে মধুমিতা তাঁর নিজের ইন্সটা পাতায় ও ফেসবুক পাতায় ‘চিনি’র পোস্টার পোস্ট করে লিখেছেন, “মা মেয়ের সম্পর্ক তো চিনির মত মিষ্টি, তাই না?”

whatsapp logo
Avatar
HoopHaap Digital Media