whatsapp channel
Bengali SerialHoop Plus

রঙিন জীবনে নেমে এলো সাদা-কালো দিন, করোনার কবলে ‘দেশের মাটি’-এর নোয়া

করোনার দ্বিতীয় ঢেউতে নাজেহাল বলিউড টলিউড। একের পর এক তারকা অভিনয়ের কাজে কাজ করতে করতে করোনার কোপে পড়ছেন। নতুন করে করোনা আতঙ্ক এখন টলিগঞ্জের স্টুডিওপাড়াতে ছডিয়ে পড়েছে। সম্প্রতি করোনা আক্রান্ত হয়েছেন ভরত কল, জয়শ্রী মুখোপাধ্যায়, অনুশ্রী দাস। এবার ফের করোনা রিপোর্ট পজিটিভ দেশের মাটি ধারাবাহিকের নায়িকা শ্রুতি দাসের।

সদ্য স্টার জলসাতে সেরা মেয়ের পুরষ্কার নিজের নাম করে নিয়েছিলেন অভিনেত্রী শ্রুতি দাস। কিন্তু এর পরেই আজকে একটি দুঃসংবাদ শোনালেন শ্রুতি। নিজের সোশ্যাল মিডিয়াতে করোনা আক্রান্ত হয়েছেন অভিনেত্রী শ্রুতি দাস। ডাক্তারের পরামর্শ অনুযায়ী, স্বেচ্ছায় নিজেকে হোম কোয়ারেন্টাইনে রেখেছেন। এক থাকচ্ছেন সাথে ডাক্তারের প্রেসক্রাইব করা মেডিসিন ও নিচ্ছেন। শারীরিক অবস্থা বলতে, স্বাদ ও গন্ধ পাচ্ছেন না অভিনেত্রী। এছাড়া আছে সর্দি এবং দুর্বলতা। তার বাইরে মোটামুটি ঠিকই আছেন অভিনেত্রী শ্রুতি দাস।

গত ২ এপ্রিল সেটে অভিনয় করার সময় অসুস্থ বোধ করেন। কফি খাওয়ার সময় কোনো স্বাদ পাননা। তৎক্ষণাৎ সেট থেকে বেরিয়ে করোনা পরীক্ষা করান। এরপর রিপোর্ট পজিটিভ আসাতে চিকিৎসকের পরামর্শ অনুযায়ী হোম কোয়ারেন্টাইনে থাকছেন। অভিনেত্রী নিজের কথা যেমন সকলকে জানিয়েছেন ঠিক একইভাবে দায়িত্ববান অভিনেত্রীর মতন তাঁর সাথে সাথে এ কদিন যারা সংস্পর্শে এসে ছিল তাদেরকেও কোভিড টেস্ট করতে অনুরোধ জানিয়েছেন। । বর্তমানে নিজের বাড়িতে ঘরবন্দি জীবনের সাদাকালো ছবিও সোশ্যালে পোস্ট করেছেন শ্রুতি।

এই পোস্ট করার সঙ্গে তিনি ধন্যবাদ জানিয়েছেন তাঁর নিজের পরিবার, প্রেমিক এবং হবু স্বামী স্বর্ণেন্দু সমাদ্দারের পরিবারকে এবং তাঁর প্রিয় বন্ধু তনুশ্রী ভট্টাচার্যকে। শ্রুতি কৃতজ্ঞতা স্বীকার করেছেন তাঁর আপামর ভক্তকুল, স্টার জলসায় সম্প্রচারিত তার বর্তমান সিরিয়াল দেশের মাটির টিমের কাছে। সকলে এই কঠিন সময়ে দূরে থেকেও কাছে। বিশেষ করে অভিনেত্রীর হবু স্বামী স্বর্ণেন্দু সমাদ্দার মানসিকভাবে তাকে শক্ত রাখার জন্য ধন্যবাদ জ্ঞাপন করেছেন। আর নিজেদের অনুরাগীদের আশ্বাস দিয়েছেন খুব শীঘ্রই শুটিং ফ্লোরে ফিরে লাইট ক্যমেরা অ্যাকশান শোনার জন্য অপেক্ষায় আছেন। এরপর অনুরাগীরা অভিনেত্রীর
ব্যাক করবেন তিনি। এরপর অনুরাগীরা এই পোস্ট দেখে অভিনেত্রীর দ্রুত আরোগ্য কামনা করেছেন।

 

View this post on Instagram

 

A post shared by Shruti Das (@shrutidas_real)

whatsapp logo