Hoop PlusRegional

দুধ সাদা পোশাকে বেডরুম থেকে এই ছবি শেয়ার করলেন মিম

বাংলাদেশের নায়িকা বিদ্যা সিনহা সাহা মিম (Bidya Sinha Saha Mim) সম্প্রতি কলকাতার বুকে এসেছিলেন তাঁর নতুন ফিল্মের শুটিং করতে। এই ফিল্মের মাধ্যমে টলিউডের মাটিতে কাজ শুরু করতে চলেছেন মিম। নতুন ফিল্মে তাঁর বিপরীতে অভিনয় করছেন জিৎ (Jeet)। পাশাপাশি বাংলাদেশেও একাধিক প্রোজেক্ট রয়েছে তাঁর হাতে। এর মধ্যেই বিদ্যা ইন্সটাগ্রামে শেয়ার করলেন তাঁর নতুন ফটোশুট।

বিদ্যার শেয়ার করা ছবিগুলিতে তাঁর পরনে রয়েছে একটি সাদা রঙের ট্রান্সপারেন্ট শার্ট। কখনও সেই শার্ট তাঁর মসৃণ কাঁধ থেকে খুলে পড়ছে। কখনও আধখোলা অথচ ফুলস্লিভ শার্টে বিদ্যা সিডাক্টিভ। তাঁর মেকআপ হালকা অথচ উজ্জ্বল। ন্যুড শেডের লিপস্টিকে ঠোঁট রাঙিয়েছেন তিনি। সিল্কি চুল খোলা রয়েছে। ছবিগুলি শেয়ার করে বিদ্যা লিখেছেন, সন্দেহের সব উত্তর হল শুভ্রতা। এই ক্যাপশনের সাথেই বিদ্যা জুড়েছেন লাল রঙের হার্ট ইমোজি। বিদ্যা কি এই ক্যাপশনের মাধ্যমে বিঁধলেন পরীমণি (Porimoni)-কে? অন্তত তাই মনে হচ্ছে অনেকের। কারণ গত বছর হঠাৎই পরীমণি ফেসবুকে একটি পোস্ট করে মিমের সাথে তাঁর স্বামী অভিনেতা শরিফুল রাজ (Shariful Razz)-এর পরকীয়ার অভিযোগ তোলেন। এমনকি মিমকে তিনি নিজের স্বামীর সাথে খুশি থাকার পরামর্শ দেন।

মিম পরকীয়ার অভিযোগ অস্বীকার করেন। এমনকি ওই দিনেই তিনি তাঁর স্বামীর সাথে কেক কেটে নিজের জন্মদিন পালন করেন। প্রসঙ্গত উল্লেখ্য, ‘পরাণ’ ও ‘দামাল’ নামক দুটি ফিল্মে মিমের বিপরীতে অভিনয় করেছিলেন রাজ। এই জুটি দর্শকদের কাছে প্রশংসিত হওয়ার পাশাপাশি ফিল্ম দুটি বাংলাদেশে যথেষ্ট হিট হয়েছিল। কিন্তু শুধুমাত্র পরীমণিই নন, বাংলাদেশের আরও এক নায়িকা তমা মির্জা (Tama Mirza) ‘দামাল’ ফিল্মের পরিচালক রায়হান রফি (Raihan Rafi) ও মিমের একটি ঘনিষ্ঠ ছবি সোশ্যাল মিডিয়ায় শেয়ার করে লেখেন, পরিচালক ও নায়িকার কেমিস্ট্রি অসাধারণ।

প্রসঙ্গত উল্লেখ্য, রফির প্রেমিকা তমা। তিনিও মিমের সাথে রফির সম্পর্ককে সন্দেহের তালিকায় রেখেছেন।

whatsapp logo