Hoop PlusTollywood

Srabanti Chatterjee: কালো সালোয়ারের ফাঁকে উঁকি দিচ্ছে ক্লিভেজ, সোশ্যাল মিডিয়ায় উত্তাপ ছড়ালেন অভিনেত্রী শ্রাবন্তী

এবার একেবারে শুধু কালো রঙের একটা সালোয়ার কামিজ পরেছেন শ্রাবন্তী। কালো রঙের পোশাকে এর আগেও আমরা শ্রাবন্তী চট্টোপাধ্যায়কে দেখেছিলাম। তাতে তাতে তাকে কিন্তু কালো রঙের পোশাকে খুব সুন্দর লাগে। ফর্সা ত্বকের উপর কালো রং যেন আরো উজ্জ্বল হয়ে উঠে ধরা দেয়। কালো রঙের শুধু শাড়ি নয়, কালো রঙের যেকোনো পোশাকে শ্রাবন্তী যে অসাধারণ সুন্দরী হয়ে ওঠেন, তা কিন্তু এক বাক্যে সবাই মেনে নেবেন।

সম্প্রতি একটি বাগানের মধ্যে কালো সালোয়ার পরে ছবি শুট করলেন, শ্রাবন্তীর সালোয়ারের উপরে আর কোন কাজ নেই, শুধুমাত্র কালো রঙে সালোয়ার সুন্দর হয়ে উঠেছে, তবে সাধারণ সালোয়ারের মতো একেবারেই নয়, একটু আনারকলি ডিজাইন আছে অর্থাৎ কোমরের পাশ থেকে কোমরের নিচ থেকে একটুখানি ঘের ওয়ালা। এই ধরনের সালোয়ার কিন্তু এখন আমাদের ফ্যাশনে বেশ ইন আছে।

আনারকলি ডিজাইনের সালোয়ার কিন্তু শ্রাবন্তীকে ভীষণ সুন্দর লাগবে, এর সঙ্গে খুব সুন্দর লাগছে অসাধারণ ভেজিটেবল প্রিন্টের সাদা কালোর ওপরে একটি ওড়না। যেহেতু পুরো সালোয়ারের রঙটাই শুধু কালো, তাই সাদা কালো ভেজিটেবিল প্রিন্টের ওড়না কিন্তু সালোয়ারকে আরও সুন্দর করে তুলতে সাহায্য করেছে । যে কোনো এক কালারের যদি সালোয়ার কামিজের সঙ্গে এমন প্রিন্টেড কোন মানে দোপাট্টা বা ওড়না নেওয়া যায় তাহলে কিন্তু সেই স্টাইল বেশ সুন্দর লাগে।

তবে শুধুমাত্র ওড়না বা সালোয়ার কামিজ নয় এর থেকেও নজর কেড়েছে শ্রাবন্তীর নেকলেস, যার মধ্যে আরো সুন্দর দেখতে। সব মিলিয়ে সদা হাস্যমুখে ফটোশুট করতে ব্যস্ত অভিনেত্রী। আপনি যদি ছবিটি দেখতে মিস করে থাকেন Hoophaap এর পাতায় দেখে নিন অসাধারণ এই ছবি-

Related Articles