Hoop PlusTollywood

Aparajita Adhya: হট প্যান্টের নীচে ফর্সা উরু দেখিয়ে ‘বিশ্রী’ তকমা পেলেন ‘লক্ষ্মী কাকিমা’ অপরাজিতা

বাংলা বিনোদন জগতের অন্যতম যোগ্য অভিনেত্রীদের তালিকায় নাম ওঠে তার। প্রাণোচ্ছল অভিনয়ের বাস্তবতা ও সরলতা যেন দর্শকদের আরো কাছাকাছি এনে দেয় তাকে। বড় থেকে ছোট পর্দা- তার প্রশংসায় মশগুল হয় দর্শককূল। তিনি আর কেউ নন, সকলের প্রিয় ‘লক্ষ্মী কাকিমা’ ওরফে অপরাজিতা আঢ্য (Aparajita Adhya)। শুধু অভিনয় নয়, নাচ করতেও বেশ ভালোবাসেন এই অভিনেত্রী। টলিউড দুনিয়ায় ঠিক যেন সর্বগুনসম্পন্না নারীর এক প্রকৃষ্ঠ উদাহরণ তিনি।

অভিনয় কেরিয়ারের পাশাপাশি সামাজিক মাধ্যমেও বেশ সক্রিয় অভিনেত্রী। শরীরে মেদের আধিক্য ও স্থূলতা থাকলেও এই শরীর নিয়েও মাঝেমধ্যেই সামাজিক পোশাকের ট্যাবু ভেঙে ফেলতে দেখা যায় তাকে। কখনো থাই-স্লিট পোশাকে লাস্যময়ী রূপে নৈশ পার্টিতে বেশরম হয়ে ওঠেন তিনি, আবার কখনো সামাজিক অনুষ্ঠানে ট্র্যাডিশনাল লুকে ধরা দেন তিনি। এককথায় নিজেকে নানাভাবে সাজিয়ে তুলতে ভালোবাসেন টলিপাড়ার এই অভিনেত্রী। কিন্তু এবার একি করে বসলেন তিনি! লক্ষ্মী কাকিমাকে দেখেই হতবাক অনুরাগীরা। শুরু হল চর্চা, কটাক্ষ ও সমালোচনার। কি এমন করলেন তিনি? দেখে নিন।

সম্প্রতি সমুদ্র সৈকতে ঘুরতে গিয়েছেন অভিনেত্রী। আর সেখান থেকেই একটি রিল ভিডিও পোস্ট করেছেন তিনি। এই ভিডিওতে দেখা যাচ্ছে, নীল সমুদ্রকে পিছনে রেখে নাচের তালে কোমর দোলাচ্ছেন অভিনেত্রী। পরণে তাঁর সাদা ঘেরওয়ালা টপ ও গেরুয়া হট প্যান্ট। ফর্সা ঊরু থেকে পায়ের পাতা অবধি অনেকটাই উন্মুক্ত অভিনেত্রীর। আর নগ্ন পা দিয়ে সমুদ্র সৈকতের বালি ওড়াচ্ছেন তিনি। কখনও আবার তিনি তরতরিয়ে উঠছেন সিঁড়ি বেয়ে। মুখে নেই মেকআপ, ঠোঁটে নিউড লিপষ্টিক, খোলা চুলে ধরা দিলেন অভিনেত্রী। মনের খুশি উপচে পড়ছে অভিনেত্রীর মুখের অভিব্যক্তিতে।

কিন্তু এই ভিডিওকে ঘিরেই নেট দুনিয়ায় শুরু হয়েছে হাসাহাসি, কটাক্ষ-বান আছড়ে পড়ছে কমেন্ট বক্সে। একজন লিখেছেন, ‘পাগল হয়ে গিয়েছেন? হট প্যান্ট পরার জন্য চেহারাটাও হট বানাতে হয়। আবার হাত-পা ছুড়ছেন?’; আবার কেউ বললেন, ‘কী বিশ্রী! ভিডিয়ো পোস্ট করার আগে এক বার দেখেছেন নিজেকে?; কেউ আবার তাকে ‘হাতি’ বলেও কটাক্ষ করেছেন। তবে একজন তার পাশে দাঁড়িয়ে বলেছেন, ‘মেয়েরাই মেয়েদের শত্রু। নিজেরা পরতে পারছেন না বলে ঈর্ষা অনুভব করছেন?’।

whatsapp logo

Debaprasad Mukherjee

Hoophaap-এর সম্পাদক দেবপ্রসাদ বিগত কয়েক বছর যাবৎ সাংবাদিকতার সঙ্গে যুক্ত। ডিজিটাল মিডিয়ার হাত ধরেই সাংবাদিকতায় হাতেখড়ি। রাজনীতি, বিনোদন, খেলাধুলা, লাইফস্টাইল, প্রযুক্তি প্রভৃতি সব ধরণের খবরের উপস্থাপনার কাজে যথেষ্ট সাবলীল। নিউজ ডেস্ক ছাড়াও রয়েছে ভিডিও এডিটিং এবং ক্যামেরার পিছনে বিচিত্র অভিজ্ঞতা