whatsapp channel

John Abraham: গত ২৭ বছর কোন প্রিয় জিনিসে কামড়টুকু দেননি জন আব্রাহাম!

জন আব্রাহাম (John Abraham) ফিটনেসের জন্য রীতিমত চর্চিত। নিয়মানুবর্তিতা তাঁর ফিটনেসের অন্যতম অঙ্গ। নিয়মানুবর্তিতার কারণেই এখনও অবধি জন সতেজ। সম্প্রতি শিল্পা শেঠি (Shilpa Shetty)-র রিয়েলিটি শো ‘শেপ অফ ইউ’-তে উপস্থিত…

Avatar

HoopHaap Digital Media

জন আব্রাহাম (John Abraham) ফিটনেসের জন্য রীতিমত চর্চিত। নিয়মানুবর্তিতা তাঁর ফিটনেসের অন্যতম অঙ্গ। নিয়মানুবর্তিতার কারণেই এখনও অবধি জন সতেজ। সম্প্রতি শিল্পা শেঠি (Shilpa Shetty)-র রিয়েলিটি শো ‘শেপ অফ ইউ’-তে উপস্থিত হয়েছিলেন জন। এই শোয়ে সেলিব্রিটিরা তাঁদের মানসিক ও শারীরিক সুস্থতা নিয়ে আলোচনা করেন। কিন্তু এই শোয়ের ‘ট্রু অর ফলস’ পর্বে সবাইকে চমকে দিয়েছেন জন।

‘ট্রু অর ফলস’ পর্বে শিল্পা জনকে প্রশ্ন করেন, সত্যিই কি তিনি পঁচিশ বছর ধরে তাঁর প্রিয় মিষ্টি মুখে তোলেননি! জন জানিয়েছেন, তাঁর প্রিয় মিষ্টি কাজু কাটলি। তবে এটা মিথ্যা কথা, তিনি পঁচিশ বছর মিষ্টি খাননি। সময়টা হবে সাতাশ বছর। সাতাশ বছর ধরে জন তাঁর প্রিয় মিষ্টি কাজু কাটলি মুখে তোলেননি। এছাড়াও দর্শকদের উদ্দেশ্যে জন জানিয়েছেন, তিনি কোনোরকম ঠান্ডা পানীয় খান না। মিষ্টি ও ঠান্ডা পানীয় ধূমপানের থেকেও বেশি ক্ষতিকর বলে মনে করেন জন। তিনি তাঁর অনুরাগীদের উদ্দেশ্যেও অনুরোধ করেছেন ক্ষতিকর খাদ্য ও পানীয় বর্জন করতে। এমনকি জন ধূমপান করেন না।

গত সতের-আঠারো বছরের মাত্র তিন দিন ছুটি নিয়েছেন জন। তিনি জানিয়েছেন, ছুটি প্রত্যেকের প্রয়োজন রয়েছে। তিনি নিজে একটানা কাজ করে গেলেও সেটা ঠিক নয়। প্রত্যেক মানুষের কাজের ফাঁকে ছুটি কাটানোর দরকার।

জন একবিংশ শতকে পৌঁছেও কোনো সোশ্যাল মিডিয়া অ্যাপ ব্যবহার করেন না। এমনকি তাঁর ফোনে হোয়‍্যাটসঅ্যাপ নেই। এর আগেও জন এই প্রসঙ্গে বলেছিলেন, তিনি চান না কাজের প্রতি তাঁর মনোযোগের ক্ষতি হোক। এই কারণেই তিনি সোশ্যাল মিডিয়া অ্যাপ ব্যবহার করেন না।

whatsapp logo
Avatar
HoopHaap Digital Media