whatsapp channel

Sonam Kapoor: উন্মুক্ত বেবি বাম্প, ভরপুর মাতৃত্বের আভা গর্ভবতী সোনমের চোখে মুখে, ভাইরাল ছবি

সেই ছিপছিপে সোনাম আর নেই। বেবি বাম্প ও স্বামীকে নিয়ে এখন তার ভরা সংসার লন্ডনে। বলিউডে তাকে বহুদিন ধরেই দেখা যায় না। বিশেষত, ২০১৮ তে আনন্দ আহুজার সঙ্গে বিয়ের পর…

Avatar

সেই ছিপছিপে সোনাম আর নেই। বেবি বাম্প ও স্বামীকে নিয়ে এখন তার ভরা সংসার লন্ডনে। বলিউডে তাকে বহুদিন ধরেই দেখা যায় না। বিশেষত, ২০১৮ তে আনন্দ আহুজার সঙ্গে বিয়ের পর একেবারেই নিখোঁজ তিনি সিনে ইন্ডাস্ট্রি থেকে। বিয়ের তিন বছর চুটিয়ে রোম্যান্স করার পর অবশেষে গর্ভবতী হন অনিল কন্যা সোনাম কাপুর (Sonam Kapoor)। বর্তমানে, তার ৭ মাস চলছে, আপাতত স্বামীর সঙ্গে লন্ডনেই আছেন নীরজা ওরফে সোনাম।

এককথায়, সোনমের গর্ভবতী হওয়ার খবর আসতেই খুশির বন্যা বইছে কাপুর ও আহুজা পরিবারে। নতুন অতিথিকে আপ্যায়নের জন্য রাখেন সাত মাসের সাধের অনুষ্ঠান। সেদিনও সোনাম ছিলেন সুপার স্টাইলিশ। সেদিন একটি লং গোলাপি ড্রেসে হাজির হন সোনাম। দিনভর চলে পার্টি, গান, খাওয়া দাওয়া পর্ব।

এবারে যেই ছবিগুলি আপনি দেখতে চলেছেন সেগুলিতে না আছে কোনো মেক আপ, না স্টাইল। এক্কেবারে ঘরোয়া লুকে সোনাম কাপুরকে পাকড়াও করেছেন তার স্বামী আনন্দ। এই মুহূর্তে, সোনাম কাপুরের এমন ঘরোয়া ছিমছাম লুক ভাইরাল। অভিনেত্রীদের সাধারণত এত ঘরোয়া লুকে দেখা যায় না। বিশেষত, যদি কোনো মহিলা প্রেগন্যান্ট থাকেন তখন তার শরীরের পাশাপাশি রূপের বিরাট পরিবর্তন হয়। কেউ খুব মোটা হয়ে যান, কেউ রোগা। কারোর মুখ চোখ শুকিয়ে যায় তো কারোর জেল্লা বেড়ে যায়।

ছবিতে সোনাম নানান মুখের অঙ্গ ভঙ্গি করেছেন। কখনো হাসছেন তো কখনো মুখ বেকাচ্ছেন। এদিকে আনন্দ একের পর এক ছবি তুলে তা সোশ্যাল মিডিয়ায় পোস্টও করে দিয়েছেন। চলুন দেখি কি ছবি পোস্ট করেছেন আনন্দ।

 

View this post on Instagram

 

A post shared by anand s ahuja (@anandahuja)

whatsapp logo