whatsapp channel
BollywoodHoop Plus

Vicky Kaushal: বিয়ের কয়েক দিনের মধ্যেই সুখবর দিলেন ভিকি কৌশল

সবেমাত্র ক্যাটরিনা কাইফ (Katrina Kaif)-এর সঙ্গে সাতপাকে বাঁধা পড়েছেন ভিকি কৌশল (Vicky Kaushal)। বিয়ের পরদিন তাঁরা ফিরেছেন মুম্বই। প্রায় প্রতিদিন ভাইরাল হচ্ছে তাঁদের বিয়ের ছবি ও ভিডিও। এবার বিয়ের মাত্র কয়েক দিনের মধ্যেই সুখবর দিলেন ভিকি।

অনেকেই হয়তো চোখ কপালে তুলছেন। কিন্তু সুখবর বলতে বোঝায় ভালো খবর বা সুসংবাদ। বিয়ের পর সুখবর বলতে শুধুমাত্র পরবর্তী প্রজন্মের আগমনকেই বোঝায় না, আরও অনেক খবরকেই সুখবর বলা হয়। ভিকির ক্ষেত্রে ঠিক এটাই হয়েছে। ভিকি ও ক্যাটরিনার হানিমুন নিয়ে ইতিমধ্যেই অনেকে বলেছেন, তাঁরা নাকি রণথম্ভোরে হানিমুনে যাবেন। কেউ বা বলেছেন, ভিকি ও ক্যাটরিনার হানিমুন ডেস্টিনেশন মালদ্বীপ। তবে এর কোনোটাই নয়। এই মুহূর্তে ভিকি ও ক্যাটরিনার শুটিং শিডিউল রয়েছে। ফলে দুজনেই হানিমুনে যাওয়ার পক্ষপাতী নন। সোমবার ভিকি তাঁর আগামী ফিল্মের ঘোষণা করেছেন।

সোমবার প্রযোজক ও পরিচালক মেঘনা গুলজার (Meghna Gulzar)-এর জন্মদিন। এদিন ঘোষিত হল তাঁর পরিচালিত আগামী ফিল্ম ‘সাম বাহাদুর’-এর নাম। ঘোষণা করলেন সংশ্লিষ্ট ফিল্মের নায়ক ভিকি কৌশল। এমনকি তিনি ওই ফিল্মের দুই সহ-অভিনেত্রীর নামও ঘোষণা করলেন। ‘দঙ্গল’ ফিল্মের পর আবারও এই ফিল্মে একসঙ্গে দেখা যেতে চলেছে সানিয়া মালহোত্র (Saniya Malhotra)ও ফতিমা সানা শেখ (Fatima Sana Sheikh)-কে। ফিল্ড মার্শাল সাম মানেকশ (Sam Maneksaw)-র চরিত্রে অভিনয় করতে চলেছেন ভিকি। সামের স্ত্রী শিল্লু মানেকশ (Shillu Maneksaw)-র চরিত্রে অভিনয় করছেন সানিয়া মালহোত্র। ইন্দিরা গান্ধী (Indira Gandhi)-র চরিত্রে অভিনয় করছেন ফতিমা সানা শেখ। ‘সাম বাহাদুর’ ফিল্মটি পরিচালনা করছেন মেঘনা গুলজার।

‘সাম বাহাদুর’ প্রসঙ্গে সোশ্যাল মিডিয়ায় মেঘনা লিখেছেন, 1971-এর যুদ্ধের এটি পঞ্চাশ তম বছর। ফলে তাঁর অনেক কিছুই সেলিব্রেট করার ছিল। সানিয়া ও ফতিমাকে নিয়ে মেঘনা যথেষ্ট উচ্ছ্বসিত। অপরদিকে সানিয়া লিখেছেন, প্রত্যেক প্রতিষ্ঠিত পুরুষের পিছনে একজন মহিলার অবদান থাকে। শিল্লু মানেকশর চরিত্রে অভিনয় করা তাঁর জন্য অত্যন্ত গর্বের। ভারতের প্রথম মহিলা প্রধানমন্ত্রী ইন্দিরা গান্ধীর চরিত্রে অভিনয়ের সুযোগ পেয়ে গর্বিত ফতিমা। তাঁর কাছে ইন্দিরা সাহস ও শক্তির অন্যতম সংজ্ঞা।

 

View this post on Instagram

 

A post shared by Meghna Gulzar (@meghnagulzar)

whatsapp logo