whatsapp channel

আত্মীয় হয়েও একে অপরকে সহ্য করতে পারেন না সোনাম-দীপিকা, কমেনি একফোঁটা তিক্ততা!

বলিউডে এমন কিছু অভিনেতা অভিনেত্রী আছেন যারা জয় ভীরু। কিন্তু বলিপাড়ায় আবারো এমন অনেক অভিনেত্রী রয়েছেন, যাঁরা যে শুধু একে অপরের ভাল বন্ধু তো নয়ই বরং একে অপরের সঙ্গে আদায়…

Avatar

HoopHaap Digital Media

বলিউডে এমন কিছু অভিনেতা অভিনেত্রী আছেন যারা জয় ভীরু। কিন্তু বলিপাড়ায় আবারো এমন অনেক অভিনেত্রী রয়েছেন, যাঁরা যে শুধু একে অপরের ভাল বন্ধু তো নয়ই বরং একে অপরের সঙ্গে আদায় কাঁচকলায় সম্পর্ক। এরকম সম্পর্কের জন্য শিরোনামে প্রথম নাম উঠে এসেছে দীপিকা পাডুকোন এবং সোনাম কাপুর। এই ক্যামেরার সামনে বন্ধু হলেও ক্যামেরার ওপারে মারমুখী। দু’জনের মধ্যে এতটাই তিক্ত সম্পর্ক একটা সময়ে মুখ দেখাদেখি পর্যন্ত বন্ধ হতে বসেছিল।

সাল ২০০৭! এই সালেই প্রথম এই দুই জন বলিউডে অভিষেক করেন। একজন সঞ্জয় লীলা বানশালির বিগ প্রজেক্ট ’সাওয়ারিয়াঁ’ ছবিতে। আর অন্যজন গৌরি খান প্রোডাকশনে ‘ওম শান্তি ওম’ সিনেমার হাত ধরে। কিন্তু দীপিকা প্রথম সিনেমাতেই ছক্কা হাঁকালেও সোনম নাম করতে পারেনি নিজের প্রথম সিনেমাতে।

প্রথম ছবির শ্যুটিং করার সময় রণবীর কাপুরের প্রেমে পড়েন সোনম। সিনেমার শুটিয়ের সময় রণবীরের ঘনিষ্ঠ সম্পর্ক তৈরি হয়ে যায় কিন্তু সিনেমার শেষে ব্রেক আপ হয়ে যায়। কারণ টা ছিল কিন্তু অন্য। রণবীরের দ্বিতীয় সিনেমা ছিল ‘বচনা অ্যায় হাসিনোঁ’। এই সিনেমাতে অভিনয় করার সাথে সাথে দীপিকার সাথে সম্পর্কে জড়িয়ে পড়েন। আর এতেই এই দুই নায়িকার টক্কর বাঁধে। এই ছবিতেও দীপিকা জিতে যায়। বক্সঅফিস হিট আর সোনম তখনও নাম করতে পারেননি। তার ওপর রণবীর আর দীপিকার প্রেম আরো মাখো-মাখো। আরো তেলে বেগুনে জ্বলে ওঠেন সোনম।

এরপর রণবীরের জীবনে ক্যাটরিনা প্রবেশ করেন আর দীপিকা বেরিয়ে যান। কর্ণ জোহরের টকশোতে রীতিমতো ক্যটের সাজ মেকাপ নিয়ে প্রশংসা করেন। পাশাপাশি দীপিকার কোনো নাম না করেই কটুক্তি করেন দীপিকাকে। তিনি বলেন প্রত্যেককে যা মানায়, সে ভাবেই সাজগোজ করা উচিত। অবশ্য এই নিয়ে কোনো মন্তব্য করেননি দীপিকা।

এদের দ্বন্দের আরো একটি কারণ হল কেরিয়ার। ‘সাওয়ারিয়াঁ’ ছবি ফ্লপ হওয়ায় সঞ্জয় কোনোদিন আর তাঁর কোনো সিনেমাতে নেননি সোনমকে। আর অন্যদিকে সঞ্জয়ের একের পর সিনেমা, “রামলীলা”,” পদ্মাবত”, “বাজিরাও মাস্তানি” ছবিতে দিপীকা অভিনয় করেছেন এবং সেগুলো হিটও হয়েছে। সম্প্রতি একটি ছবি শেয়ার করেছেন সোনম যেখানে দেখে মনে হচ্ছে রামলীলার এক সিনের মতো সেজে অভিনেত্রী অডিশান দিয়েছিলেন। কিন্তু কোনো লাভ হয়নি।

যে যে বিজ্ঞাপনের একদিন ব্র্যান্ডে ছিলেন সোনম, সে সব ব্র্যান্ড হাতছাড়া হয়েছিল। কারণ দীপিকা। শেষে এমন পরিস্থিতি হয়, দীপিকা কাজ ছাড়লে তবেই সুযোগ হতো সোনমের। শোনা যায়, সোনম নিজের পিআর এজেন্সি পর্যন্ত পাল্টে ফেলেন।

একটি অ্যাওয়ার্ড শো-এর মঞ্চেও দীপিকা সোনমের জায়গা দখল করেন। একটি অ্যায়ার্ড অনুষ্ঠানে রেখাকে লাইফটাইম অ্যাচিভমেন্ট পুরস্কার দেওয়ার কথা ছিল। রেখার উপর চিত্রায়িত বিভিন্ন গানের সঙ্গে পারফর্ম করেছিলেন সোনম। কিন্তু পরিশেষে সবাই চমকে দিয়ে লেজেন্ড রেখার হাতে পুরষ্কার তুলে দেন দীপিকা পাডুকোন। এরপর ক্ষোভে ফেটে গিয়ে সোনম সেই মুহূর্তেই অ্যাওয়ার্ড শো ছেড়ে চলে যান।

এত শত্রুতার মাঝেই এরা কিন্তু সম্পর্কে ননদ- বৌদি। রণবীর সিংহ সম্পর্কে সোনমের তুতো ভাই। অর্থাৎ তিনি দীপিকার নন। দু’জনের মধ্যে এখনও সেই একই সম্পর্ক রয়েছে। তবে দু’জনেই অত্যন্ত পেশাদার হওয়ায়, সোশ্যাল মিডিয়ায় বা সাংবাদিকদের সামনে একে অপরের সম্পর্কে প্রশংসাই করে থাকেন।

whatsapp logo
Avatar
HoopHaap Digital Media