Hoop PlusTollywood

Hiran Chatterjee: জয়ী বিধায়ক হয়েও ফুল বদলের পথে অভিনেতা হিরণ! মাথাচাড়া দিচ্ছে নতুন অন্তর্কলহ

একুশের নির্বাচনে প্রায় ৩ হাজারেরও বেশি ভোটের ব্যবধানে জেতেন বিজেপি প্রার্থী হিরণ চট্টোপাধ্যায়। চুটিয়ে চলছে কাজ, কিন্তু হটাৎ করেই ছন্দ পতন হয়। সম্প্রতি, হিরণ খড়গপুরের বিজেপি বিধায়ক হিরণ চট্টোপাধ্যায় হোয়াটসঅ্যাপ গ্রুপ ছাড়েন। এর আগেও বিজেপি সাংসদ শান্তনু ঠাকুর একই পথ অনুসরণ করেন।

এখনও পর্যন্ত খড়গপুরে নানান কাজ করেছেন হিরণ। বিজেপি তে যোগ দেওয়ার আগে বহু প্রতিশ্রুতি দেন হিরণ, এমনকি কাজ করার প্রতিজ্ঞা করেন, সেইমত চুটিয়ে কাজ করছেন হিরণ। কিন্তু, হঠাৎ করেই হোয়াটসঅ্যাপ গ্রুপ ছাড়েন হিরণ। কারণ কী? ( Hiran Chatterjee left whatsapp group).

সম্প্রতি, খড়গপুরে দলীয় বৈঠকের আয়োজন করেন দিলীপ ঘোষ। কিন্তু, সেখানে উপস্থিত থাকেন নি হিরণ চট্টোপাধ্যায়। এই নিয়ে রাজনৈতিক মহল তোলপাড় হয়। অবশ্য এতে হিরণ কোনো পাত্তাই দিচ্ছেন না বলে জানা গিয়েছে।

তবে, হিরণ এই ব্যাপারে খানিক অভিমান করেই জানান, সাংগঠনিক কাজে কোনওভাবেই তাঁকে ব্যবহার করা হয়নি। তাহলে কি এর জন্য দ্বায়ী দিলীপ ঘোষ? বিজেপি তে থেকেও তেমন কোনো গুরুত্ব পাচ্ছেন না বলে অভিযোগ হিরণের। এমনকি, তিনি এও বলেছেন যে বঙ্গ বিজেপির সঙ্গে কোনও সম্পর্ক রাখবেন না। অবশ্য, খড়গপুরবাসীর সঙ্গে সমস্ত যোগাযোগ রাখবেন তিনি। এখানেই শেষ নয়, হোয়াটসঅ্যাপ গ্রুপ ত্যাগ করলেও, দল ছাড়ার কোনও চিন্তাভাবনা নেই। দলবদলের ভাবনাচিন্তা থাকলে তা পরবর্তীকালে জানাবেন বলে জানিয়েছেন।

whatsapp logo