Hoop PlusTollywood

Subhashree Ganguly: মা হওয়ার পরও কমেনি ফিগারের জৌলুস, লাল রঙের পোশাকে নজর কাড়লেন শুভশ্রী

বর্তমানে শুভশ্রী গাঙ্গুলী (Subhashree Ganguly) ব্যস্ত জি বাংলার ডান্স রিয়েলিটি শো ‘ডান্স বাংলা ডান্স’ নিয়ে। এই শোয়ের বিচারকের আসনে রয়েছেন তিনি। যদিও প্রায়ই নিজের ডান্স পারফরম্যান্সের কারণে ট্রোল হন শুভশ্রী। তবে সোশ্যাল মিডিয়াতেও বরাবরের মতো অ্যাকটিভ তিনি। শত ব্যস্ততার মাঝেও শুভশ্রী ভোলেন না নিত্যনতুন ফটোশুট ও ইন্সটাগ্রাম রিল শেয়ার করতে। কারণ ফটোশুটের মাধ্যমে ইদানিং খবরের শিরোনাম দখল করেন সেলেবরা। ফলে ব্যতিক্রম নন শুভশ্রীও। সম্প্রতি তিনি আরও কয়েকটি ছবি ইন্সটাগ্রামে শেয়ার করেছেন।

ছবিগুলিতে শুভশ্রীর পরনে রয়েছে লাল রঙের অফ শোল্ডার ড্রেস। ড্রেসটির ডিপ নেকলাইনের কারণে উন্মুক্ত রয়েছে তাঁর ক্লিভেজ। বডিকন ড্রেসের নিচের দিকে রয়েছে অসংখ্য প্লিট। তবে ক্লিভেজ শো-অফ করতে স্বচ্ছন্দ নন শুভশ্রী। ফলে তিনি হাত দিয়ে উর্ধ্বাংশ আবৃত করে ছবি তুলেছেন। এই পোশাকের সাথে হালকা অথচ উজ্জ্বল মেকআপ করেছেন শুভশ্রী। ন্যুড শেডের আইশ‍্যাডো ব্যবহার করেছেন তিনি। ঠোঁট রাঙিয়েছেন হালকা ব্রাউন রঙের লিপস্টিকে। চিকবোনে রয়েছে গোলাপি ব্লাশারের ছোঁয়া। খোলা চুলে রয়েছে হালকা কার্ল। কানে স্টোন স্টাডেড শ‍্যান্ডেলিয়র ইয়ারিং পরেছেন শুভশ্রী। হাতের আঙুলে রয়েছে অনুরূপ আংটি। ছবিগুলি শেয়ার করে ক্যাপশনে শুভশ্রী লিখেছেন, এলোমেলো হওয়ার মধ্যেই রয়েছে তার ম্যাজিক। অনুরাগীদের একাংশ এই ছবিগুলির প্রশংসা করেছেন।

গত বছর শুভশ্রী অভিনীত কয়েকটি ফিল্ম মুক্তি পেয়েছিল। এর মধ্যে ছিল ‘হাবজি গাবজি’ ও ‘ধর্মযুদ্ধ’। এই দুটি ফিল্মের পরিচালক রাজ চক্রবর্তী (Raj Chakraborty)। ‘হাবজি গাবজি’-র বিষয়বস্তু ছিল শিশুদের মোবাইলের প্রতি আসক্তি। অপরদিকে বিতর্কিত হয়েছিল ‘ধর্মযুদ্ধ’। তবে এই ফিল্মে শুভশ্রীকে দেখা গিয়েছিল নো মেকআপ লুকে। একই সাথে রিলিজ করেছিল ইন্দ্রদীপ দাশগুপ্ত (Indradip Dasgupta) পরিচালিত ফিল্ম ‘বিসমিল্লাহ’। এই ফিল্মে শুভশ্রীর বিপরীতে অভিনয় করেছিলেন ঋদ্ধি সেন (Riddhi Sen)। এই ফিল্মও জন্ম দিয়েছিল ধর্ম সংক্রান্ত বিতর্কের। রিলিজ করেছিল পরমব্রত চট্টোপাধ্যায় (Parambrata Chattopadhyay) পরিচালিত ফিল্ম ‘বৌদি ক্যান্টিন’। এই ফিল্মে শুভশ্রীর অভিনয় প্রশংসিত হয়েছিল।

চলতি বছরের গোড়ায় রিলিজ করেছে শুভশ্রী ও পরমব্রত অভিনীত ফিল্ম ‘ডক্টর বক্সী’। এই ফিল্মের চিত্রনাট্য যথেষ্ট ভালো হওয়া সত্ত্বেও ফিল্মটি বক্স অফিসে অসফল ছিল। ইতিমধ্যেই দেবালয় ভট্টাচার্য (Debalay Bhattacharya) পরিচালিত ওয়েব সিরিজ ‘ইন্দুবালা ভাতের হোটেল’-এর মাধ্যমে ওটিটিতে ডেবিউ করেছেন শুভশ্রী। আগামী দিনে প্রযোজকের ভূমিকাতেও দেখা যাবে তাঁকে। রাজ পরিচালিত ওয়েব সিরিজ ‘আবার প্রলয়’ প্রযোজনা করছেন তিনি।

whatsapp logo