whatsapp channel

দীপিকা কিংবা আলিয়া নয়! রণবীর কাপুরের গোপন ক্রাশ এই সাউথ ইন্ডিয়ান নায়িকা

রণবীর কাপুর (Ranbir kapoor)ইদানিং সবসময়ই আলিয়া ভাট (Alia bhatt)-এর সঙ্গে সম্পর্কের জন্য চর্চার শিরোনামে থাকেন। গত দুই বছর ধরে আলিয়া ও রণবীরের বিয়ে নিয়ে শুরু হয়েছে জল্পনা। কিন্তু কয়েক বছর…

Avatar

HoopHaap Digital Media

রণবীর কাপুর (Ranbir kapoor)ইদানিং সবসময়ই আলিয়া ভাট (Alia bhatt)-এর সঙ্গে সম্পর্কের জন্য চর্চার শিরোনামে থাকেন। গত দুই বছর ধরে আলিয়া ও রণবীরের বিয়ে নিয়ে শুরু হয়েছে জল্পনা। কিন্তু কয়েক বছর আগে রণবীর জানিয়েছিলেন, তাঁর ক্রাশ দক্ষিণী নায়িকা অনুষ্কা শেঠি (Anushka shetty)।

কয়েক বছর আগে ‘সাউথ ইন্ডিয়ান ইন্টারন্যাশনাল মুভি অ্যাওয়ার্ডস’-এর মঞ্চে উপস্থিত হয়েছিলেন রণবীর। সেখানে সঞ্চালকের প্রশ্নের উত্তরে রণবীর বলেন, দক্ষিণী ইন্ডাস্ট্রির অনেকের সাথেই তিনি কাজ করতে চান। তবে বিশেষ একজনের উপর তাঁর ক্রাশ রয়েছে। তাঁর নাম অনুষ্কা শেঠি। ‘বাহুবলী’ দেখার পর অনুষ্কাকে ভালো লেগেছে রণবীরের। রণবীর জানান, কোনও দিন নিশ্চয়ই অনুষ্কার সঙ্গে তাঁর কাজ করার সুযোগ আসবে।

অনুষ্কা শেঠি বহুদিন ধরেই দক্ষিণী ফিল্ম ইন্ডাস্ট্রিতে অভিনয় করছেন। কিন্তু এস.এস. রাজামৌলি (s.s.Rajamouli) পরিচালিত ফিল্ম ‘বাহুবলী’ অনুষ্কাকে চর্চার শিরোনামে নিয়ে আসে। অনুষ্কার অভিনয় সকলের কাছে প্রশংসিত হয়। ‘বাহুবলী’ ও ‘বাহুবলী-2′ মিলিয়ে অনুষ্কার চরিত্রে ছিল বিভিন্ন শেডস যা সাবলীলতার সঙ্গে ফুটিয়ে তুলতে পেরেছিলেন অনুষ্কা।

রণবীর কাপুর দীর্ঘদিন দীপিকা পাড়ুকোন (Deepika padukone)-এর সঙ্গে সম্পর্কে থাকার পর তাঁদের ব্রেক-আপ হয়ে যায়। এরপর ক‍্যাটরিনা (Katrina kaif)-এর সঙ্গে সম্পর্কে ছিলেন রণবীর। কিন্তু কিছুদিনের মধ্যেই তাঁদেরও ব্রেক-আপ হয়ে যায়। তবে রণবীরের দুইবার ব্রেক-আপের কারণ কিন্তু জনসমক্ষে আসেনি। এই মুহূর্তে রণবীরের সঙ্গে আলিয়ার সম্পর্ক রয়েছে। গত বছরের শেষে রণবীর ও আলিয়া পরিবারের সঙ্গে রাজস্থানে বেড়াতে গিয়েছিলেন।

whatsapp logo
Avatar
HoopHaap Digital Media