BollywoodHoop Plus

Gauri Khan: শাহরুখ পত্নী গৌরীর ডাস্টবিনের দাম একজন সাধারণ ভারতীয়র সারা মাসের রোজগারের সমান

গৌরী খান (Gauri Khan) -এর পরিচয় শুধুমাত্র শাহরুখ খান (Shahrukh Khan)-এর পত্নীর মধ্যেই সীমাবদ্ধ নেই। গৌরী একজন ইন্টিরিয়র ডিজাইনার। বলিউডের বহু তারকার বাড়ি সাজিয়েছেন তিনি। এই সেদিনও সাজিয়েছেন শাহরুখের সেক্রেটারি পুজা দাদলানি (Pooja Dadlani)-র বাড়ি। পাশাপাশি নিজের ইন্টিরিয়র ডিজাইনার স্টোর রয়েছে যেখানে বিক্রি হয় ঘর সাজানোর সামগ্রী। কিন্তু এবার গৌরীকে তাঁর স্টোরের যাবতীয় জিনিসপত্রে চড়া দামের কারণে ট্রোল হতে হল।

একজন নেটিজেন গৌরীর ডিজাইন করা একটি গারবেজ ক্যানের ছবি সোশ্যাল মিডিয়ায় পোস্ট করেছেন যার দাম পনের হাজার টাকা। এই পোস্টটি ভাইরাল হওয়ার পর থেকেই গৌরীর সমালোচনা শুরু হয়ে যায়। নেটিজেনদের একাংশ লিখেছেন, অনেক সাধনা ও অনেক ঘন্টা সময় খরচ করে গৌরী এই ময়লার বালতির নকশা তৈরি করেছেন। ফলে তার দাম হবেই। অপর একজন নেটিজেন লিখেছেন, তাঁর বাড়িতে কুচিয়ে রাখা পাঁচশো টাকার নোটগুলি ফেলার জন্য অবশেষে মনের মতো ডাস্টবিন খুঁজে পেয়েছেন তিনি। মজা করে গৌরীকে ধন্যবাদ জানিয়েছেন তিনি।

ইদানিং গৌরী প্রায়ই ট্রোলড হন সোশ্যাল মিডিয়ায়। কখনও বিশ্বাসভঙ্গের অভিযোগে তাঁর বিরুদ্ধে পুলিশে অভিযোগ দায়ের করেন মুম্বইয়ের বাসিন্দা যশবন্ত শাহ। তা নিয়ে অপরাধী প্রমাণিত না হলেও সমালোচিত হন গৌরী। কখনও বা ফটোশপের কারসাজি নিজের ছবিতে ব্যবহার করে তা সোশ্যাল মিডিয়ায় পোস্ট করলেও নেটিজেনদের একাংশ তুলোধোনা করেন গৌরী খানকে।

তবে সুহানা খান (Suhana Khan)-এর ভদ্র পোশাক ও তাঁর সুন্দর ব্যবহারের জন্য সকলে গৌরীর শিক্ষাকেই বাহবা দিয়েছেন।

 

View this post on Instagram

 

A post shared by Gauri Khan (@gaurikhan)

whatsapp logo