whatsapp channel

Sriparna Roy: কি কারণে ‘মুকুট’ ধারাবাহিক থেকে সরে গেলেন শ্রীপর্ণা!

জি বাংলার নতুন ধারাবাহিক ‘মুকুট’ সম্প্রচারের আগেই থেকেই সমালোচিত ছিল। ‘মুকুট’-এর টিআরপি এমনিতেও সুবিধাজনক নয়। এর মধ্যেই গুঞ্জন ছড়িয়েছে এই ধারাবাহিকের দ্বিতীয় নায়িকা শ্রীপর্ণা রায় (Sriparna Roy)-কে নিয়ে। কিছুদিন হল…

Avatar

Nilanjana Pande

জি বাংলার নতুন ধারাবাহিক ‘মুকুট’ সম্প্রচারের আগেই থেকেই সমালোচিত ছিল। ‘মুকুট’-এর টিআরপি এমনিতেও সুবিধাজনক নয়। এর মধ্যেই গুঞ্জন ছড়িয়েছে এই ধারাবাহিকের দ্বিতীয় নায়িকা শ্রীপর্ণা রায় (Sriparna Roy)-কে নিয়ে। কিছুদিন হল ‘মুকুট’-এ দেখা যাচ্ছে না শ্রীপর্ণাকে। অনেকে মনে করছেন, দ্বিতীয় নায়িকাকে বাদ দেওয়া হয়েছে ধারাবাহিক থেকে। অনেকের মতে, ‘মুকুট’ থেকে নিজেই বেরিয়ে এসেছেন শ্রীপর্ণা। কিন্তু এই প্রসঙ্গে শ্রীপর্ণা জানিয়েছেন, তিনি এখনও টিমের সাথেই আছেন। এই বিষয়ে আর কিছু বলতে চাননি অভিনেত্রী।

ব্লুজ নির্মিত ধারাবাহিক ‘আঁচল’-এর মাধ্যমে অভিনয়ে আত্মপ্রকাশ ঘটেছিল শ্রীপর্ণার। ধারাবাহিকটি সম্প্রচারিত হত স্টার জলসায়। এই ধারাবাহিকের মুখ্য চরিত্র টুসুর ভূমিকায় অভিনয় করে রাতারাতি বিখ্যাত হয়ে উঠেছিলেন শ্রীপর্ণা। এরপর জি বাংলার ধারাবাহিক ‘কড়ি খেলা’-য় দেখা গিয়েছিল শ্রীপর্ণাকে। ‘মুকুট’-এর প্রোমোতে প্রথম থেকেই গুরুত্ব দেওয়া হয়েছিল শ্রাবণী ভুঁইয়া (Srabani Bhuiyan)-কে। ফলে শ্রীপর্ণার চরিত্র গুরুত্ব হারাচ্ছিল। অন্দরের খবর, শুটিংয়ের সেটে মানিয়ে নিতে পারছিলেন না শ্রীপর্ণা। এরপর প্রযোজনা সংস্থার তরফে কিছু না জানিয়ে তাঁকে বাদ দিয়ে দেওয়া হয়েছে। তবে অফিশিয়ালি তা ঘোষণা হয়নি। ‘মুকুট’ থেকে বেরিয়ে আসুন শ্রীপর্ণা, তা চাইছেন তাঁর অনুরাগীদের একাংশ।

কারণ শ্রাবণীকেই মুকুটের নায়িকা হিসাবে গুরুত্ব দেওয়া হচ্ছে। অথচ এই ধারাবাহিকের টিআরপি নেই। এমনকি শ্রাবণীর আগের ধারাবাহিক ‘মাধবীলতা’-ও মাত্র কয়েক মাসের মধ্যেই অফ এয়ার হয়ে গিয়েছিল। কিন্তু শ্রীপর্ণা অভিনীত ধারাবাহিকগুলি ছিল যথেষ্ট হিট। ফলে তাঁকে গুরুত্ব না দেওয়ার কারণে তাঁর অনুরাগীরা যথেষ্ট ক্ষুব্ধ। স্টার জলসার ‘অনুরাগের ছোঁয়া’-র কাছে হেরে গিয়েছে ‘মুকুট’। স্লট পরিবর্তনের পর এঁটে উঠতে পারছে না ‘হরগৌরী পাইস হোটেল’-এর সাথেও। এমনকি শোনা যাচ্ছিল, খুব শীঘ্রই অফ এয়ার হতে পারে এই ধারাবাহিক।

তবে শ্রীপর্ণা আদৌ ফিরবেন কিনা তা জানা যাচ্ছে না। এমনকি বোঝা যাচ্ছে না ব্লুজ-এর সাথে তাঁর সম্পর্কের পরিণতি কি হতে চলেছে!

 

View this post on Instagram

 

A post shared by Sriparna Roy (@siyara0604)

whatsapp logo