Bengali SerialHoop PlusHoop Viral

Soumitrisha Kundu: পরনের শাড়ি মাথার লম্বা বিনুনি উধাও, ওয়েস্টার্ন পোশাকে ঝড় তুললেন ‘মিঠাই’ রাণী

মোদক পরিবার থেকে বাংলার দর্শকদের ঘরের মেয়ে মিঠাই। সাদা সিধে সরল বউকে সকলের পছন্দ। সে যেমন ব্যবসা সামলাতে পারে, তেমন পারে গোটা পরিবারকে একসূত্রে বেঁধে রাখতে। পরিবার সামলানোর ওস্তাদ হল এই মিঠাই। টিআরপি লিস্টে বরাবরের মত ফার্স্ট গার্ল এই মোদক পরিবার তথা মিঠাই ধারাবাহিক।

ছোট পর্দায় যেমন পরিবার, ব্যবসা সামলাতে পারে মিঠাই, তেমনই পর্দার বাইরে সোশ্যাল মিডিয়ায় অনুরাগীদের জমিয়ে রাখতে পারে এই মিঠাই ওরফে
সৌমিতৃষা কুণ্ডু ( Soumitrisha Kundu).

সম্প্রতি, সৌমিতৃষা একটি ইনস্টাগ্রাম রিল বানিয়েছেন, যেখানে তাকে শাড়িতে নয়, দেখা গেল ওয়েস্টার্ন পোশাকে। লম্বা চুল পনিটেল করেছেন। পরনে কুচকুচে কালো ওয়েস্টার্ন পোশাক। ড্রেস্টির পায়ের অধিকাংশ অংশ কাটা। অভিনেত্রীর মসৃণ পা তাক লাগাচ্ছে দর্শকদের মনে। তাদের সিধে সাদা মিঠাই এই পোশাকে! মিঠাইয়ের অনুরাগীরা তাদের অভিনেত্রীকে এমন বোল্ড সাজগোজে দেখে বজায় খুশি। সৌমিতৃষা নিজেও কনফিডেন্সের সঙ্গে হাই হিলে টকাটক ভিডিও বানাচ্ছেন। অভিনেত্রীর এমন হট মুভস দেখে অনেকেই বলেছেন গর্জিয়াস, ব্ল্যাক কুইন ইত্যাদি ইত্যাদি।

ইন্ডাস্ট্রিতে প্রায় পাঁচ ছয় বছর থেকেছেন মিঠাই গল্পের নায়িকা। ‘এ আমার গুরুদক্ষিণা’ ধারাবাহিকের নেগেটিভ চরিত্রে প্রথম অভিনয় করেন। তার পর ‘জয় কালী কলকাত্তাওয়ালী’, ‘গোপাল ভাঁড়’, ‘অলৌকিক না লৌকিক’ ইত্যাদি সিরিয়ালে দেখা যায় তাকে। পরবর্তীতে সুযোগ আসে ‘কনে বউ’-এর প্রধান চরিত্রে। এই ধারাবাহিকের কাজ শেষ হতে না হতেই সুযোগ পান ‘মিঠাই’-এ। এক সাক্ষাৎকারে সৌমিতৃষা এও বলেন যে তাকে কখনোই অডিশন দিতে হয়নি কখনো। একটা সময় একটি ব্র্যান্ডের হয়ে মডেলিং দিয়ে পথ চলা শুরু করেন। এর পর প্রায় পাঁচ/ ছয় বছর ধরে ইন্ডাস্ট্রিতে রয়েছেন। এবার পেয়েছেন বড় ব্রেক। এখন মিঠাই দিয়েই সকলের মন জয় করছেন সৌমিতৃষা কুণ্ডু ( Soumitrisha Kundu).

whatsapp logo