whatsapp channel

মিঠুনের বুকে আদুরে আলিঙ্গন, প্রশংসা পেয়ে আনন্দে আপ্লুত সেদিনের ‘নেতাজি’ আজকের ‘গঙ্গারাম’

ঘড়িতে রাত ৯ঃ৩০ বাজলে সকলের প্রিয় গঙ্গারাম সহজ, সরল, মিষ্টি মধুর গান গায়। শান্ত স্বভাবের ছেলে গঙ্গারাম। সোম থেকে শুক্র বাঙালি দর্শকের ড্রয়িং রুমে একতারা নিয়ে হাজির হয়ে যায়। গঙ্গারামের…

Avatar

HoopHaap Digital Media

Advertisements
Advertisements

ঘড়িতে রাত ৯ঃ৩০ বাজলে সকলের প্রিয় গঙ্গারাম সহজ, সরল, মিষ্টি মধুর গান গায়। শান্ত স্বভাবের ছেলে গঙ্গারাম। সোম থেকে শুক্র বাঙালি দর্শকের ড্রয়িং রুমে একতারা নিয়ে হাজির হয়ে যায়। গঙ্গারামের সরলতা দেখে মা কাকিমার মনে তিনি নানান রকমের বাংলা গান গাইতে পারে আবার তাও কোনো বাদ্যযন্ত্র ছাড়াই। আবার কারোর কাছে বাদ্যযন্ত্র বাজানো না শিখেই খুব সুন্দর বাদ্যযন্ত্র বাজাতে জানে গ্রামের এই সরল মানুষটি। ঘটিনাচক্রে ধনী বাড়ির মেয়ে টায়রার সাথে বিয়ে হয়। আর এরপর কি করে এদের সংসার হবে এই নিয়ে চলছে ধারাবাহিকের গল্প।

Advertisements

গঙ্গারাম ধারাবাহিকের গঙ্গারাম খুব স্বল্প সময়ে সকলের প্রিয় পাত্র হয়ে উঠেছে। শুধু কি সাধারণ মানুষ টলিপাড়ার অনেক সেলিব্রেটির প্রিয় হয়ে উঠেছে গঙ্গারাম থুরি অভিষেক বসু। অভিষেক বসু এর আগে জি বাংলার ‘নেতাজি’ ধারাবাহিকে সুভাষ চন্দ্র বসুর চরিত্রে অভিনয় করেছিলেন। অভিষেকের এই সাবলীল অভিনয় দেখে অনেকেই প্রশংসা করেছিলেন। অনেকে তো বলেই উঠেছিলেন এক্কেবারে জলজ্যান্ত নেতাজী এসে উপস্থিত হয়েছেন টিভির পর্দায়। খুব শীঘ্রই অভিষেক বসুকে পরিচালক শুভ্রজিৎ মিত্রের আগামী ছবি ‘মায়ামৃগয়াতে’ সুভাষের চরিত্রে দেখা যাবে।

Advertisements

Advertisements

এই সুভাষ চরিত্র করা অভিষেকের কাছে খুব সহজ ছিলন। তবে এই চরিত্রে অভিনয় করার জন্য অভিনেতার অনুপ্রেরণা টলিউডের সুপারস্টার। নানান চরিত্র সাবলীলভাবে ফুটিয়ে তোলার এই স্টারকে অনুসরণ করে চলেন। ইনি আর কেউ না মহানায়ক মিঠুন চক্রবর্তী। এই সুপারস্টারের একের পর এক হিট সিনেমা দেখে বড় হয়েছেন অভিনেতা অভিষেক। মিঠুনকে অনুসরণ করা শুরু করেন অভিষেক। ‘অগ্নিপথ’, ‘তাহাদের কথা’, ‘চন্ডাল’, ‘মৃগয়া’, ‘জল্লাদ’- একের পর এক মিঠুনের আইকনিক ছবি দেখে বড় হয়ে ওঠা অভিনেতার। তাঁর স্ট্রাগল, জার্নির কথা জানতে শুরু করেন অভিষেক।

Advertisements

এবার অভিনেতা অভিষেক একটি নতুন ছবি সোশ্যাল মিডিয়াতে শেয়ার করলেন। এই ছবিতে দেখা যাচ্ছে, অভিষেক এবং মিঠুন মুখোমুখি। মিঠুন তাঁর গালে হাত রেখে আদর করছেন। অভিষেক লিখেছেন, ‘ছোটবেলা থেকে মিঠুন চক্রবর্তীকে ভালবাসি।। আট বছর বয়সে ‘স্বামী বিবেকানন্দ’ ছবিতে শ্রীরামকৃষ্ণ পরমহংসের ভূমিকায় দেখে বাক্যহারা হয়ে গিয়েছিলাম। এই মানুষটিকেই কি ডিস্কো ডান্সার হিসেবে চিনি?’ এরপরই লিখলেন, সেই স্টারই যখন তাঁর কাজের প্রশংসা করেন, তা এক কথায় তাঁর কাছে স্পেশাল মূহূর্ত। মিঠুন আদর করার সাথে সাথে বলে উঠলেন, মিঠুন “এই তো গঙ্গারাম, খুব ভাল করছিস তুই।” সোশ্যাল মিডিয়ায় মিঠুনের সঙ্গে নিজের ছবি শেয়ার করে অনুরাগীদের সঙ্গে সেই স্পেশাল অভিজ্ঞতা ভাগ করে নিয়েছেন অভিষেক। এই ছবি শেয়ারের সাথে সাথে ভাইরাল সোশ্যাল মিডিয়াতে।

whatsapp logo
Advertisements
Avatar
HoopHaap Digital Media