whatsapp channel

Srabanti Chatterjee: হাতে কালো দস্তানা, পরনে স্লিভলেস ব্লাউজ, কিসের খোঁজে বেরোলেন শ্রাবন্তী!

সম্প্রতি শ্রাবন্তী চট্টোপাধ্যায়ের একটি ছবি ভাইরাল হয়েছে, এখানে দেখা গেছে, শ্রাবন্তী চট্টোপাধ্যায় গোলাপি আর কালো কম্বিনেশন এর একটি শাড়ি পরে অপরূপ সুন্দরী হয়ে উঠেছেন। শ্রাবন্তী চট্টোপাধ্যায়কে যেকোন রঙের শাড়িতে ভীষণ…

Shreya Chatterjee

Shreya Chatterjee

সম্প্রতি শ্রাবন্তী চট্টোপাধ্যায়ের একটি ছবি ভাইরাল হয়েছে, এখানে দেখা গেছে, শ্রাবন্তী চট্টোপাধ্যায় গোলাপি আর কালো কম্বিনেশন এর একটি শাড়ি পরে অপরূপ সুন্দরী হয়ে উঠেছেন। শ্রাবন্তী চট্টোপাধ্যায়কে যেকোন রঙের শাড়িতে ভীষণ সুন্দর লাগে হালকা অথবা গাঢ় যে কোন রঙের শাড়ি খুব সুন্দর লাগে। সুন্দরী শাড়ি পরে শ্রাবন্তী চট্টোপাধ্যায়কে ভীষণ সুন্দর লাগছে, শ্রাবন্তী চট্টোপাধ্যায় ছবি দেওয়ার সাথে সাথে কমেন্ট বক্সে পড়েছে প্রশংসা।

সবচেয়ে সুন্দর লাগছে সঙ্গে অসাধারণ ডিজাইন করা ব্লাউজ, সুন্দর , গোলাপী আর সোনালী কম্বিনেশন এ ব্লাউজ অসাধারণ দেখতে লাগছে শ্রাবন্তীকে। শ্রাবন্তীকে গোলাপি রঙটি কিন্তু ভীষণ ভালো মানায়, এর আগেও আমরা অনেক ফটোতেই তাকে এইভাবে গোলাপি রঙের সাজে সেজে উঠতে দেখেছি, তার গায়ের রঙের সঙ্গে গোলাপি রঙ সুন্দর যায়, এ কথা মানতেই হয়।

সবচেয়ে সুন্দর নজর পরেছে তার হেয়ার স্টাইল সুন্দর কালার করা চুল দেখে নেটিজেনদের কিন্তু রাতের ঘুম উড়ে গেছে। তবে ছবিটি কিন্তু সম্প্রতি তোলা ছবি নয়, কারণ এখন শ্রাবন্তী চট্টোপাধ্যায়ের চুল কেটে একেবারে ছোট ছোট করে ফেলেছেন দেখতে লাগছে তার অসাধারণ হেয়ার স্টাইল। আর তাতেই খুব সুন্দর লাগছে, তার হাতের সুন্দর একটি গ্লাভস কালো রঙের গ্লাভস আর হাত কে যেন আরো সৌন্দর্যে ভরিয়ে তুলেছে এবং গ্লাভসের উপর দিয়ে তিনি পরেছেন সুন্দর একটি আংটি যা কিন্তু সাজের মধ্যে বেশ নজর কেড়েছে ।

বিয়ে, বিবাহ বিচ্ছেদ, প্রেম নানা কারণেই শ্রাবন্তী মাঝে মধ্যেই সোশ্যাল মিডিয়ায় প্রথম দিকে নাম উঠে আসে, কিন্তু অনেক সময় তার সৌন্দর্যের জন্য কিন্তু তিনি একেবারে প্রথম দিকেই থাকেন, এ কথা মানতেই হয়, বয়স হলেও তার বয়স কিন্তু দেখে একেবারেই বোঝা যায় না, সুন্দর ত্বক আর চুল ভীষণ সুন্দর করে তোলে তাকে, এর জন্য তিনি নিয়মিত এক্সারসাইজ করেন। তার তুমিও instagram এ প্রায়শই দেখা যায়, আপনি যদি ছবিতে দেখতে মিস করে থাকেন, আমাদের Hoophaap এর পাতায় চটপট দেখে ফেলুন অসাধারণ এই ছবিটি।

 

View this post on Instagram

 

A post shared by Bong Actress (@bong.actress)

whatsapp logo
Shreya Chatterjee
Shreya Chatterjee

আমি শ্রেয়া চ্যাটার্জী। বর্তমানে Hoophaap-এর লেখিকা। লাইফস্টাইল এবং বিনোদনমূলক লেখা আপনাদের কাছে তুলে ধরি। অনলাইনের সুবাদে রান্নার রেসিপি, রূপচর্চা, কুকিং টিপস, বেড়ানোর জায়গার সন্ধান এগুলো যেমন জানা প্রয়োজন, ঠিক তেমনি মনোরঞ্জনের জন্য শর্টফিল্ম, সিরিজ এগুলোরও সমান গুরুত্ব। সমস্ত খবরকেই লেখার মাধ্যমে তুলে ধরার চেষ্টা করি। অনেক ধন্যবাদ সকলক