Hoop PlusTollywood

Aindrila Sharma: ভালোবাসার দিনে একাকী সব্যসাচী, মেয়ের ঐন্দ্রিলার স্মৃতিতে আবেগঘন শিখা শর্মা!

চলে গিয়েছেন ঐন্দ্রিলা শর্মা (Aindrila Sharma)। কিন্তু প্রতি মুহূর্তে তাঁর স্মৃতিকে ঘিরে বেঁচে রয়েছেন তাঁর প্রিয়জনরা। ঐন্দ্রিলার বিভিন্ন মুহূর্তের ছবি ফেসবুকে শেয়ার করেন তাঁর মা শিখা শর্মা (Shikha Sharma)। ঐন্দ্রিলার ফেসবুক অ্যাকাউন্টটি তিনিই সচল রেখেছেন। কিছুদিন আগেই ঐন্দ্রিলার গত বছরের জন্মদিনের ভিডিও শেয়ার করেছিলেন তাঁর দিদি ঐশ্বর্য শর্মা (Aishwarya Sharma)। ভ্যালেন্টাইন’স ডে-র দিন শিখা দেবী শেয়ার করলেন ঐন্দ্রিলা ও সব্যসাচী (Sabyasachi Chowdhury)-র গত বছরের ভ্যালেন্টাইন’স ডে-র ছবি।

গত বছর ভ্যালেন্টাইন’স ডে কাটাতে ঐন্দ্রিলা ও সব্যসাচী গিয়েছিলেন বোলপুর। সেই ছবি শেয়ার করে শিখা দেবী লিখেছেন, তাঁর সব্য ও ঐন্দ্রিলা এভাবেই একান্তে ভ্যালেন্টাইন’স ডে কাটাবেন। পাশাপাশি অনুরাগীদের ভ্যালেন্টাইন’স ডে-র শুভেচ্ছাও জানিয়েছেন তিনি। ছবিতে ঐন্দ্রিলার মাথায় হাত রেখে দাঁড়িয়ে রয়েছেন সব্যসাচী। হাসছেন ঐন্দ্রিলা। কিন্তু গত 20 শে নভেম্বর বদলে গিয়েছে ছবিটা। ইউয়িং সারকোমা নামক বিরল ধরনের ক্যান্সারের সাথে গত সাত বছর ধরে লড়াই করছিলেন ঐন্দ্রিলা। মস্তিষ্কেও শুরু হয়েছিল ক্যান্সারের কোষের সংক্রমণ। ফলে ব্রেন স্ট্রোক হয় তাঁর। দীর্ঘ লড়াইয়ের পর প্রয়াত হন ঐন্দ্রিলা।

সান টিভিতে সম্প্রচারিত একদা জনপ্রিয় ধারাবাহিক ‘জিয়নকাঠি’-তে অভিনয়ের সময় 2021 সালে দ্বিতীয়বার ঐন্দ্রিলার শরীরে থাবা বসিয়েছিল মারণরোগ। স্কুলে পড়াকালীন প্রথমবার ক্যান্সারে আক্রান্ত হয়েছিলেন ঐন্দ্রিলা। পরপর দুইবার ক্যান্সারের সাথে লড়াই করে সুস্থ হলেও তৃতীয়বার তা সম্ভব হয়নি। ঐন্দ্রিলার প্রয়াণের পর তাঁর শেষ ধারাবাহিক ‘জিয়নকাঠি’-র পুনঃসম্প্রচার করে ঐন্দ্রিলার প্রতি শ্রদ্ধাজ্ঞাপন করেছেন সান বাংলা চ্যানেল কর্তৃপক্ষ।

অপরদিকে সব্যসাচী তাঁর মিষ্টির প্রয়াণের সাথে সাথেই সরে গিয়েছিলেন সোশ্যাল মিডিয়া থেকে। আজও তিনি নীরব। খুব শীঘ্রই সব্যসাচী আবারও ছোট পর্দায় ফিরছেন শাক্ত সাধক রামপ্রসাদের রূপে।

whatsapp logo