whatsapp channel

ভাগ্নির ঠোঁটে গালে আদর, একরত্তি খুদেকে চুমুতে ভরিয়ে দিলেন সালমান, তুমুল ভাইরাল ভিডিও

সালমান খান ইন্ডাস্ট্রিতে এমন একটা নাম যাকে নিয়ে প্রচুর বিতর্ক যেমন আছে তেমনই তাঁর প্রশংসায় মুগ্ধ হয়ে আছেন বেশ কিছু মানুষ। সালমানের বাবা সেলিম খান হিন্দি ফিল্ম ইন্ডাস্ট্রির একটি স্তম্ভ…

Avatar

HoopHaap Digital Media

সালমান খান ইন্ডাস্ট্রিতে এমন একটা নাম যাকে নিয়ে প্রচুর বিতর্ক যেমন আছে তেমনই তাঁর প্রশংসায় মুগ্ধ হয়ে আছেন বেশ কিছু মানুষ। সালমানের বাবা সেলিম খান হিন্দি ফিল্ম ইন্ডাস্ট্রির একটি স্তম্ভ স্বরূপ। দুই স্ত্রী ও চার সন্তানকে নিয়ে সেলিমের জীবন, যার মধ্যে অর্পিতা ছিল কুড়িয়ে পাওয়া মেয়ে। অর্পিতার মায়ের নাম এখানে হেলেন। প্রসঙ্গত, একটা সময় হেলেনকে বিয়ে করেন সেলিম খান। তাদের কোন বায়োলজিক্যাল সন্তান না এলেও অর্পিতা ছিল তাদের মেয়ে। এই বোনকে ভীষণ ভালবাসেন সালমান খান।

২০১৯ এর ২৭ শে ডিসেম্বর সালমানের বন অর্পিতা একটি কন্যা সন্তানের জন্ম দেন। ভাইজানের কথা মাথায় রেখেই তারই জন্মদিনের দিন কন্যা সন্তান প্রসব করেন তিনি। এর আগে অবশ্য অর্পিতার একটি পুত্র সন্তান আছে। ২০১৬ তে আসে আহিল, এবং ২০১৯ এ আসে আয়াত। মামুজানের জন্মদিনের দিন আয়াত আসাতে মামুজান নিজেও বেশ খুশি। সম্প্রতি সালমান ও তাঁর ভাগ্নির একটি আদুরে ভিডিও ভাইরাল হয়েছে সোশ্যাল মিডিয়ায়, যেখানে আয়াতের গালে, ঠোঁটে ঠোঁট ছুইয়ে দিচ্ছেন সালমান খান। ছোট্ট আয়াত হাসিমুখে মামার আদর উপভোগ করছে। দেখুন ভিডিও –

শুধুই যে সোশ্যাল মিডিয়ায় ভিডিওটি ভাইরাল হয়েছে তা নয়,অর্পিতা নিজেও তাঁর ইনস্টাগ্রামে এমনই একটি সুন্দর ভিডিয়ো শেয়ার করেছেন।

নিজে বিয়ে করেননি, বাবা হননি, তাতে কি যায় আসে? বোনের দুই সন্তানকেই কোলে পিঠে মানুষ করছেন ভাইজান। এমনিতেই বোন অর্পিতা ভাইজানের নয়নের মণি, তাঁর উপর তাঁর সন্তান মানে সে সব থেকে বেশি আপন। প্রসঙ্গত, সালমান খানের পিছনে যেই কথা গুলো বারবার উঠে আসে, যেই হিংস্র ও জঘন্য ঘটনা সালমান খানের নাম ও পরিবারের সঙ্গে যুক্ত তাতে করে কবে তিনি বিয়ে করবেন তা হয়তো তিনিই ভালো জানবেন। একবার একটি গনমাধ্যমে এসে সাক্ষাৎকার দেওয়ার সময় তিনি বলেছিলেন তাঁর জীবনের সঙ্গে বহু কেস জড়িয়ে তাই তাকে কেউ বিয়ে করবে না। যদিও চালটা তিনি অন্যের ঘাড়ে দিয়ে দিয়েছিলেন, কিন্তু কেন বিয়ে করবেন না তাঁর উত্তর ভাইজান নিজেই জানেন।

whatsapp logo
Avatar
HoopHaap Digital Media