whatsapp channel

মানুষ চাঁদে যাচ্ছে আর ওদিকে শাশুড়ি বৌমাকে বিষ দিচ্ছে! সিরিয়ালের কূটকাচালিকে ধিক্কার লাবণী সরকারের

লাবণী সরকার (Laboni Sarkar), ছোটপর্দা থেকে বড়পর্দায় যাঁর অবাধ যাতায়াত। অগুন্তি সিরিয়ালে তাঁকে দেখেছে মানুষ। বিভিন্ন চরিত্রে নিজেকে প্রতিবার নতুন ভাবে মেলে ধরেছেন তিনি। কিন্তু বেশ কয়েক বছর হয়ে গেল,…

Nirajana Nag

Nirajana Nag

Updated on:

লাবণী সরকার (Laboni Sarkar), ছোটপর্দা থেকে বড়পর্দায় যাঁর অবাধ যাতায়াত। অগুন্তি সিরিয়ালে তাঁকে দেখেছে মানুষ। বিভিন্ন চরিত্রে নিজেকে প্রতিবার নতুন ভাবে মেলে ধরেছেন তিনি। কিন্তু বেশ কয়েক বছর হয়ে গেল, তাঁকে আর দেখা যায় না ছোটপর্দায়। এতদিন ছোটপর্দার সঙ্গে অঙ্গাঙ্গীভাবে যুক্ত থাকার পর এখন আর কেন কোনো সিরিয়ালে দেখা যায় না অভিনেত্রীকে?

সম্প্রতি এমনি প্রশ্নের মুখে পড়েন লাবণী সরকার। উত্তরে কার্যত বিষ্ফোরণ ঘটিয়েছেন তিনি। অভিনেত্রীর স্পষ্ট কথা, ছোটপর্দার বালখিল্যতা কবে কাটবে তা তিনি সত্যিই জানেন না। বিগত প্রায় ৩০ বছর ধরে তিনি টেলিভিশনে কাজ করছেন। কিন্তু লাবণীর মতে, সময়ের সঙ্গে সঙ্গে চ্যানেল তথা সিরিয়াল নির্মাতাদেরও এগোনো উচিত। এখন তো আগের তুলনায় ঢের বেশি চ্যানেল। কিন্তু বেশিরভাগ সিরিয়ালেই কি দেখাচ্ছে? শ্বশুর বৌমার প্রতি অশ্লীল মন্তব্য করছে, শাশুড়ি বৌয়ের খাবারে বিষ মেশাচ্ছে। এদিকে দেশ চাঁদে পৌঁছে গেল আর এরা এখনো এসব নিয়েই ব্যস্ত।

লাবণী সরকার

অভিনেত্রী জোর গলায় বলেন, অবশ্যই এসবের জন্য সমাজে নেতিবাচক প্রভাব পড়ছে। সমাজ এবং সময়ের সঙ্গে এত তফাৎ সিরিয়ালের গল্পে, দর্শকদের উপরে সর্বক্ষণ খারাপ প্রভাব পড়ছে। এগুলোর দায় চ্যানেল নিতে পারছে না কেন? তাঁর সিরিয়াল না করার পেছনে এটাই অন্যতম কারণ বলে মন্তব্য করেন অভিনেত্রী। কারণ তিনি কাজ করতে গিয়ে দেখছেন যে আর ভালো লাগছে না।

তবে লাবণী সরকার এও বলেন, দর্শকদের কাছে পৌঁছানোর সবথেকে শক্তিশালী মাধ্যম বলতে যাত্রার পরেই আসে টেলিভিশন। তাই এই মাধ্যমে কাজ করতে পারলে তাঁরও ভালো লাগে। এখানে কাজ করার জন্য একটা দায়িত্ববোধ লাগে। তবে তাঁর অনেক বন্ধু স্থানীয় মানুষ রয়েছেন যাঁরা চান যে তিনি সিরিয়ালে কাজ করুন। লাবণী বলেন, সবার কথা তো ফেলা যায় না। তিনি কী করবেন তা এখনো নিশ্চিত নয়, তবে এই পরিস্থিতি থেকে বেরিয়ে একটু পরীক্ষামূলক কাজ হলে তিনি খুশি হবেন বলে মন্তব্য করেন লাবণী সরকার।

whatsapp logo
Nirajana Nag
Nirajana Nag

আমি নীরাজনা নাগ। HoopHaap-এর একজন সাংবাদিক। বিগত চার বছর ধরে এই পেশার সঙ্গে যুক্ত রয়েছি। নিজের লেখার মাধ্যমে গুরুত্বপূর্ণ তথ্য পাঠকদের কাছে পৌঁছে দিতে চাই