Hoop PlusTollywood

Srabanti Chatterjee: সবাই আমাকে সাপোর্ট করে: শ্রাবন্তী চ্যাটার্জী

বাংলা বিনোদন জগতের সুন্দরী নায়িকাদের মধ্যে অন্যতম শ্রাবন্তী চট্টোপাধ্যায় (Srabanti Chatterjee)। খুব অল্প বয়স থেকেই ইন্ডাস্ট্রিতে কাজ করছেন। বিগত দশক থেকেই বাঙালি দর্শকের মন জয় করেছেন অভিনয় ও সৌন্দর্য দিয়ে। তবে তার কেরিয়ার নিয়ে আলোচনার থেকে বেশি তার ব্যক্তিগত জীবনকে ঘিরে সমালোচনা হয়েছে প্রবল। বিগত কয়েকবছর ধরেই অভিনেত্রীকে নিয়ে নানাভাবে কাটাছেঁড়া হয়েছে নিরন্তর। আর তাকে ঘিরে ট্রোল তো হামেশাই হয়ে থাকে সামাজিক মাধ্যমে।

তবে এসব বিতর্ককে দূরে সরিয়ে নিজের মতো করে বাঁচতে ভালোবাসেন অভিনেত্রী শ্রাবন্তী। নিজের জীবনটাকে তিনি নিজের মতো করে উপভোগ করেন। বলা বাহুল্য, তাকে নিয়ে সমালোচনা, কাটাছেঁড়ার মতো বিষয়গুলিকেই ইন্ধন হিসেবে তৈরি করে প্রতিদিন নতুন করে স্বপ্ন দেখতে পছন্দ করেন তিনি। তাই সময় পেলেই ঘুরতে বেরিয়ে যান তিনি, এক হোক বা বন্ধুদের নিয়ে- তাতে তার কিছুই যায় আসে না। এছাড়াও নৈশক্লাবে পার্টি করা থেকে শুরু করে ফ্যাশনে মনোনিবেশ করে নিজেকে নানা রূপে সাজিয়ে তোলা- সবকিছুর পরেও সবটা করে থাকেন অভিনেত্রী।

আর এবার নিজেকে নিয়েই মুখ খুললেন অভিনেত্রী। সম্প্রতি অভিনেত্রীর একটি সাক্ষাৎকারের ভিডিও ক্লিপ ভাইরাল হয়েছে সামাজিক মাধ্যমে। এই ভিডিওতে তাকে বলতে শোনা যায় তার পরিবারকে নিয়ে। তিনি বলেন, ‘সবথেকে যেটা গুরুত্বপূর্ণ সেটা হল আমার পরিবার আমার পাশে আছে। আমার বাবা মা, আমার জ্যেঠুমনির পরিবার আছে। সবাই আমাকে সাপোর্ট করে’। তবে এখানে তার ছেলের কথা আলাদাভাবে বললেন অভিনেত্রী। তিনি বলেন, ‘আমার ছেলে সবসময়, সব বিষয়ে আমার পাশে থাকে, আমাকে ভীষণ সাপোর্ট করে’। আর সেই কারণেই বাইরের মানুষজনের কথাবার্তায় বেশি আমল দিতে নারাজ টলিউডের এই অভিনেত্রী।

প্রসঙ্গত, অভিনেত্রীর ব্যক্তিগত জীবনের গ্রাফ খুব একটা সমান্তরাল নয়। ব্যক্তিগত জীবনে একাধিক ধাক্কার মুখোমুখি হয়েছেন অভিনেত্রী শ্রাবন্তী চট্টোপাধ্যায়। প্রথমে তরুণী বয়সেই রাজীব কুমারকে বিয়ে করেন। কিন্তু সঙ্গে ১৩ বছর সংসার করার পর সব ভেঙে যায়। এরপর মডেল কৃষ্ণ ব্রজকে বিয়ে করেছিলেন শ্রাবন্তী। কিন্তু এক বছরের মাথায় সেই সম্পর্কেও ফাটল ধরে। এরপর ২০১৯ সালে রোশন সিংয়ের সঙ্গে ঘর বাঁধেন শ্রাবন্তী শেষমেষ সেই সম্পর্কও এখন বিচ্ছেদের পথে।

whatsapp logo

Debaprasad Mukherjee

Hoophaap-এর সম্পাদক দেবপ্রসাদ বিগত কয়েক বছর যাবৎ সাংবাদিকতার সঙ্গে যুক্ত। ডিজিটাল মিডিয়ার হাত ধরেই সাংবাদিকতায় হাতেখড়ি। রাজনীতি, বিনোদন, খেলাধুলা, লাইফস্টাইল, প্রযুক্তি প্রভৃতি সব ধরণের খবরের উপস্থাপনার কাজে যথেষ্ট সাবলীল। নিউজ ডেস্ক ছাড়াও রয়েছে ভিডিও এডিটিং এবং ক্যামেরার পিছনে বিচিত্র অভিজ্ঞতা