Bengali SerialHoop Plus

Ankita Mallick: পর্দার ‘জগদ্ধাত্রী’ অতীত, স্লিভলেস পোশাকে নেটদুনিয়ায় ঝড় তুললেন অভিনেত্রী অঙ্কিতা

‘জগদ্ধাত্রী’ ধারাবাহিকের মাধ্যমে অভিনয় জগতে প্রবেশ ঘটেছে নবাগতা নায়িকা অঙ্কিতা মল্লিক এর। তিনি একজন পেশাদার মডেল। অভিনয় করার আগে একাধিক ব্র্যান্ডে মুখ দেখিয়েছেন তিনি। তবে জগদ্ধাত্রী মাধ্যমে তার পরিচিত কিন্তু আরো সুদুরপ্রসারী হলো। অন্যান্য ধারাবাহিকের সঙ্গে রীতিমতন টেক্কা দিয়ে নিজের জায়গা তৈরি করে নিতে পেরেছিল জগদ্ধাত্রী। সিরিয়ালের প্রোমো যখন সামনে এসেছিল তখন থেকেই নবাগতা এই নায়িকাকে মনে মনে পছন্দ করে নিয়েছিলেন দর্শকরা। এখন সিরিয়ালে তার অভিনয় এবং সাধারণ মারপিটের দৃশ্য দেখে তো কুপোকাত দর্শক মহল।

কিন্তু এমন মারপিট করা মেয়ে তার আসল জীবনে কিন্তু একদমই এমনটা নয়। আসল জীবনে তিনি বড্ডই শান্ত। সবচেয়ে বড় কথা বাড়িয়ে শান্তশিষ্ট মেয়েটি কি করে যে পর্দায় অমন শত্রুকে দমন করার জন্য ঝাঁপিয়ে পড়ে তাই হচ্ছে সবচেয়ে বড় একটা প্রশ্নের ব্যাপার। কিন্তু কথায় আছে ‘যে রাধে, সে চুলও বাঁধে’ অর্থাৎ বাড়ির শান্ত মেয়েটি নিজেকে একেবারে পরিবর্তন করে, যথেষ্ট ট্রেনিং নিয়ে নিজেদের চেষ্টায় অমন একটি চরিত্রে অভিনয় করতে পেরেছে।

মডেলিং দিয়ে তার কেরিয়ার জীবনে প্রথম আসা তারপর এক বছর মডেলিং করা, তারপর নানান জায়গায় অডিশন দিতে শুরু করেন সেখানেই আলাপ পরিচালক স্নেহাশিস চক্রবর্তী সঙ্গে। আর ব্যাস কেল্লাফতে তারপরে আর তাকে পেছন ফিরে তাকাতে হয়নি। তিনি তার ইনস্টাগ্রামে একটি ছবি শেয়ার করেছেন, যেখানে দেখা যাচ্ছে, একেবারে ৯০ দশকের নায়িকাদের মতন সেজেছেন তিনি। এখানে তাকে ভীষণ সুন্দর লাগছে, পর্দায় যেমন করেই থাকেন না কেন এইখানে ৯০ দশকের অভিনেত্রীদের মতো সেজে, তাকে যে একেবারে অন্যরকম লাগছে, তা কিন্তু সত্যি বলার অপেক্ষায় রাখে না।

জগদ্ধাত্রী এখন অতীত। সম্প্রতি instagram এ একেবারে মডার্ন পোশাকে ধরা দিলেন পর্দার জগদ্ধাত্রী অর্থাৎ অঙ্কিতা মল্লিক। পর্দায় শাড়ি পরে গুন্ডাদের সঙ্গে লড়াই করতে, তিনি যতটাই স্মার্ট ঠিক তেমনি একেবারে ওয়েস্টার্ন পোশাক পরে ভক্তদের কাবু করতে ততটাই সিদ্ধহস্ত পর্দার জগদ্ধাত্রী। সাথে খুবই মানানসই হয়েছে তার ওয়েস্টার্ন লুকের মেকআপ ঠোঁটে টকটকে লাল লিপস্টিক একেবারে অসাধারণ লাগছে পর্দায় জগদ্ধাত্রীকে। আর এই লুকের সঙ্গে আপনি কিছুতেই নিজের চোখকে বিশ্বাস করাতে পারবেন না, তবে আপনি যদি ভিডিওটি দেখতে মিস করে থাকেন আমাদের Hoophaap এর পাতায় চটপট দেখে ফেলুন অঙ্কিতার নতুন ভিডিও –

whatsapp logo

Shreya Chatterjee

আমি শ্রেয়া চ্যাটার্জী। বর্তমানে Hoophaap-এর লেখিকা। লাইফস্টাইল এবং বিনোদনমূলক লেখা আপনাদের কাছে তুলে ধরি। অনলাইনের সুবাদে রান্নার রেসিপি, রূপচর্চা, কুকিং টিপস, বেড়ানোর জায়গার সন্ধান এগুলো যেমন জানা প্রয়োজন, ঠিক তেমনি মনোরঞ্জনের জন্য শর্টফিল্ম, সিরিজ এগুলোরও সমান গুরুত্ব। সমস্ত খবরকেই লেখার মাধ্যমে তুলে ধরার চেষ্টা করি। অনেক ধন্যবাদ সকলক