whatsapp channel

Chaitanya-Samantha-র ডিভোর্স নিয়ে মুখ খুললেন কঙ্গনা, দায়ী করলেন এক জনপ্রিয় ‘ডিভোর্স’ এক্সপার্টকে

ফিল্ম ইন্ডাস্ট্রিতে আরো একটি ডিভোর্স পর্ব। ইতিমধ্যে, অনেকেই জেনে গিয়েছেন সাউথ ইন্ডাস্ট্রির এই দুই অভিনেতা ও অভিনেত্রীর সম্পর্ক দীর্ঘদিনের। এবং বিয়ের চার বছর পর তারা বিবাহ বিচ্ছেদের পথে হাঁটছেন। প্রসঙ্গত,…

Avatar

HoopHaap Digital Media

Advertisements
Advertisements

ফিল্ম ইন্ডাস্ট্রিতে আরো একটি ডিভোর্স পর্ব। ইতিমধ্যে, অনেকেই জেনে গিয়েছেন সাউথ ইন্ডাস্ট্রির এই দুই অভিনেতা ও অভিনেত্রীর সম্পর্ক দীর্ঘদিনের। এবং বিয়ের চার বছর পর তারা বিবাহ বিচ্ছেদের পথে হাঁটছেন। প্রসঙ্গত, ২০১৭ সালে সাত পাকে বাঁধা পড়েন সামান্থা রুথ প্রভু (Samantha Ruth Prabhu) ও নাগা চৈতন্য (Naga Chaitanya)। বিয়ের আগে প্রায় দশ বছর প্রেম পর্ব চালান। শেষে বিয়ে। কিন্তু, এই বিয়ে এখন বিচ্ছেদের পথে।

Advertisements

সম্প্রতি, যৌথ বিবৃতিতে সামান্থা (Samantha Ruth Prabhu) লিখেছেন, ”অনেক চিন্তাভাবনা করে চৈ ও আমি সিদ্ধান্তি নিয়েছি, স্বামী-স্ত্রীর বন্ধন ছেড়ে নিজেদের পথে হাঁটব। আমরা ভাগ্যবান যে গত এক দশক ধরে আমাদের এক দশকের বন্ধুত্ব। এটাই সম্পর্কের মূল ভিত্তি ছিল। এই বন্ধুত্ব চিরকাল আমাদের মধ্যে থেকে যাবে। কঠিন সময়ে ভক্ত, শুভাকাঙ্ক্ষী ও সংবাদ মাধ্যমের সমর্থন চাইছি। আমাদের একাকী থাকতে দিন। সমর্থনের জন্য় ধন্যবাদ।”

Advertisements

এবারে, এই বিবাহ বিচ্ছেদ প্রসঙ্গে মুখ খুললেন বলিউড কুইন কঙ্গনা রানাউত। তিনি যখনই মুখ খোলেন বিতর্ক তার পিছু পিছু ধাওয়া করে। তাই এবারের বিবৃতিতেও বিতর্ক ফের উস্কে দিল। এই দুই দম্পতির বিবাহ বিচ্ছেদের জন্য কঙ্গনা একজনকে পরোক্ষভাবে দায়ী করেন। নাম না নিয়েও কঙ্গনা একজনকে ডিভোর্স এক্সপার্ট বলে দাবি করেন। বুঝতে কারোর অসুবিধা হয়নি যে এই ব্যাক্তি আমির খান।

Advertisements

সম্প্রতি কিরণ রাওয়ের সঙ্গে বিচ্ছেদের কথা হাসতে হাসতে সোশ্যাল মিডিয়ায় জানান আমির খান। তাই সেই সূত্র থেকেই আমির খানকে ডিভোর্স এক্সপার্ট বলেন কঙ্গনা। অভিনেত্রীর কথায় নাগা চৈতন্যকে সম্প্রতি আমির খানের সঙ্গে বহুবার দেখা গিয়েছে, তাই এই বিচ্ছেদের মূল পান্ডা হিসেবে তাকেই গণ্য করছেন কঙ্গনা, এবং এই প্রসঙ্গে তিনি নিজের ইনস্টাগ্রাম স্টোরিতে লিখে জানান তার মনের কথা।

Advertisements
whatsapp logo
Advertisements
Avatar
HoopHaap Digital Media