Hoop PlusTollywood

Nusrat Jahan: ডায়েটের কোনো প্রশ্নই ওঠেনা, সন্তানের স্তন্যপানকে প্রাধান্য দিচ্ছেন মা নুসরত

26 শে অগস্ট ভাগীরথী নেওটিয়া ইউম্যান অ্যান্ড চাইল্ড কেয়ার ইউনিট-এ সি-সেকশনের মাধ্যমে পুত্রসন্তান ঈশান (Yishaan)-এর জন্ম দিয়েছেন নুসরত জাহান (Nusrat Jahan)। এরপর তাঁর বয়ফ্রেন্ড যশ দাশগুপ্ত (yash Dasgupta)জানিয়েছিলেন, নুসরত ও তাঁর পুত্রসন্তান সুস্থ আছেন। হাসপাতাল সূত্রে জানা গিয়েছে, নিজের পরিচয়েই ঈশানকে বড় করতে চান তিনি। ঈশানের জন্মের পর ভবানীপুরের একটি সাঁলোর উদ্বোধনে প্রথমবার জনসমক্ষে এলেন নুসরত।

এদিন তাঁর পরনে ছিল স্টোন স্টাডেড গ্রে রঙের গাউন। ঈশানের কথা উঠতেই নুসরত জানালেন, ঈশান সুস্থ রয়েছে। তবে সে রাতে একদম ঘুমায় না। ফলে নুসরতকেও রাত জাগতে হয়। তবে তার জন্য ক্লান্তি অনুভব করেন না তিনি। নুসরত জানালেন, সম্ভব হলে তিনি চব্বিশ ঘন্টাই কাটাতেন ঈশানের সঙ্গে। কিন্তু সাংসদ হিসাবে তাঁর কিছু দায়িত্ব আছে বলে মনে করেন নুসরত। তবে নতুন মা হিসাবে অনেক কিছু শেখার আছে বলে মনে করেন তিনি।

মাতৃত্বকালীন সময় নুসরতের সামান্য ওজন বৃদ্ধি হয়েছে। তবে তিনি এখনই কোনও ডায়েট প্ল্যান অনুসরণ করতে চান না। কারণ তিনি এই মুহূর্তে ঈশানকে স্তন‍্যপান করাচ্ছেন। ফলে তাঁর নিজের খাওয়া-দাওয়ার ব্যাপারে কোনো ত্রুটি রাখতে চান না তিনি। সন্তান তাঁর কাছে ফার্স্ট প্রায়োরিটি। তবে ঈশানের অনেকগুলি নতুন নাম হয়েছে। অনেকে অনেকরকম নামে তাকে ডাকছেন। তবে নুসরতের পছন্দ ‘ঈশান’ নামটি। প্রতিদিন ঈশানের কাছ থেকে অনেক কিছু শিখছেন নুসরত। পাল্টে যাচ্ছেন তিনিও।

তবে সাংসদ হিসাবে মানুষের প্রতি দায়বদ্ধতা পালন করতে চান তিনি। কারণ তাঁদের ভোটে সাংসদ নির্বাচিত হয়েছেন নুসরত। তাই দ্রুত রাজনীতির আঙিনায় ফিরেছেন। তবে শুটিং ফ্লোরে এখনই ফিরছেন না তিনি। আপাতত তাঁর সময় বরাদ্দ খুদে ঈশানের জন্য। মুখ্যমন্ত্রী মমতা বন্দ্যোপাধ্যায় (Mamata Banerjee) নুসরতকে শুভেচ্ছা জানিয়েছেন। তিনি বলেছেন ছেলেকে ভালোভাবে মানুষ করতে। নুসরত তাঁর শুভাকাঙ্খীদের ধন্যবাদ জানিয়েছেন। অপরদিকে নুসরতের পাশে দাঁড়িয়েছেন বিখ্যাত লেখিকা তসলিমা নাসরিন (Tasleema Nasrin), শ্রুতি দাস (Shruti Das), ঋতুপর্ণা সেনগুপ্ত (Rituparna Sengupta)-রা।

 

View this post on Instagram

 

A post shared by We Spot You (@wespotyou)

whatsapp logo