whatsapp channel

Kangana-Saswata: কঙ্গনাকে হাতের পুতুল করে রাখতে চান বাংলার শাশ্বত!

রিলিজ হয়ে গিয়েছে বহু প্রতীক্ষিত ফিল্ম ‘ধাকড়’-এর ট্রেলার। 30 শে এপ্রিল বিকাল চারটের সময় ‘ধাকড়’-এর ট্রেলার লঞ্চ হয়ে গিয়েছে। তার আগেই পোশাক বিতর্কে জড়িয়ে পড়েছেন কঙ্গনা। তবে ‘ধাকড়’-এর ট্রেলার লঞ্চে…

Avatar

রিলিজ হয়ে গিয়েছে বহু প্রতীক্ষিত ফিল্ম ‘ধাকড়’-এর ট্রেলার। 30 শে এপ্রিল বিকাল চারটের সময় ‘ধাকড়’-এর ট্রেলার লঞ্চ হয়ে গিয়েছে। তার আগেই পোশাক বিতর্কে জড়িয়ে পড়েছেন কঙ্গনা। তবে ‘ধাকড়’-এর ট্রেলার লঞ্চে আবারও নজর কেড়েছেন শাশ্বত চট্টোপাধ্যায় (Saswata Chatterjee)। বুদাপেস্টে কঙ্গনার সঙ্গে ‘ধাকড়’-এর শুটিং করার সময় নিজের লুক বা ভূমিকা নিয়ে বিশেষ কিছু বলতে চাননি শাশ্বত। কারণ তিনি জানতেন, বরাবরের মতো আবারও চমক দিতে চলেছেন তিনি।

শাশ্বতর কাছ থেকে সবসময়ই পাওয়া যায় ভিন্ন উপাদান। এই ক্ষেত্রেও তার ব্যতিক্রম হয়নি। ‘ধাকড়’ প্রসঙ্গে বলতে গিয়ে এর আগে শাশ্বত বলেছিলেন, ফিল্মটি তৈরি করা হচ্ছে হলিউডের স্টাইলে। এই ফিল্মে কঙ্গনার পাশাপাশি অর্জুন রামপাল (Arjun Rampal)-কেও দেখা যাবে একদম অন্য রূপে। ‘ধাকড়’-এর মাধ্যমেই বোঝা যাবে, কতটা পরিশ্রম করেছেন কঙ্গনা। কিন্তু ফিল্মে নিজের চরিত্র সম্পর্কে মুখে কুলুপ এঁটেছিলেন শাশ্বত। ফিল্মের টিজারে শোনা যাচ্ছে শাশ্বতর কন্ঠস্বর।

সেখানে শোনা যাচ্ছে, শাশ্বত এজেন্ট অগ্নিকে একটি বিশেষ মিশনের জন্য আদেশ দিচ্ছেন। অগ্নি নিমেষে খুন করে ফেলতে পারে তার শত্রুকে। কিন্তু তারও রয়েছে একটি বিশেষ অতীত। সেই অতীত রহস্যময়। শাশ্বত অভিনীত চরিত্রটি অগ্নিকে সত্যি বলে শক্তিমান করতে চায় না। তার হাতের মুঠোয় সে রাখতে চায় অগ্নিকে। টিজারের সাথেই সামনে এসেছে শাশ্বতর লুক ও চরিত্রের কিছু ঝলক। তবে আপাতত এটুকুই। আগামী 20 শে মে রহস্যের উপর থেকে উঠতে চলেছে পর্দা।

পুরোপুরি অ্যাকশনধর্মী ফিল্ম ‘ধাকড়’ পরিচালনা করেছেন রজনীশ ঘাই (Rajanish Ghai)। এই ফিল্মের জন্য বাড়তি মেদ ঝরিয়ে ছিপছিপে হয়েছেন কঙ্গনা। শাশ্বত, অর্জুন ও কঙ্গনা ছাড়াও ফিল্মে অভিনয় করছেন দিব্যা দত্ত (Divya Dutta)।

whatsapp logo