whatsapp channel

Shyamoupti Mudly: তারকা হওয়ার পরেও মায়ের হাতে মার খান স্টার জলসার এই জনপ্রিয় নায়িকা

সন্তান চিরকাল মা-বাবার কাছে ছোটই থেকে যান। তাঁরা যদি সেলিব্রিটিও হয়ে যান, মা-বাবার কাছে তাঁরা শুধুমাত্র তাঁদের সন্তান। সেলিব্রিটি হলেও প্রয়োজনে মা-বাবার উত্তম- মধ্যম খেতে হয় অনেক সেলেবকেই। তাঁদের মধ্যে…

Avatar

Advertisements
Advertisements

সন্তান চিরকাল মা-বাবার কাছে ছোটই থেকে যান। তাঁরা যদি সেলিব্রিটিও হয়ে যান, মা-বাবার কাছে তাঁরা শুধুমাত্র তাঁদের সন্তান। সেলিব্রিটি হলেও প্রয়োজনে মা-বাবার উত্তম- মধ্যম খেতে হয় অনেক সেলেবকেই। তাঁদের মধ্যে রয়েছেন অভিনেত্রী শ‍্যামৌপ্তি মুদলী (Shyamoupti Mudly)।

Advertisements

সম্প্রতি তাঁর মা মৌটুসী মুদলী (Moutushi Mudly)-র সাথে ‘দিদি নং ওয়ান’-এর মঞ্চে এসেছিলেন শ‍্যামৌপ্তি। কিন্তু শোয়ের সঞ্চালক রচনা ব্যানার্জী (Rachana Banerjee)-র সামনে ঘটল বিপত্তি। মৌটুসী মেয়ের প্রসঙ্গে বলতে গিয়ে সিক্রেট জানিয়ে দিলেন। তিনি বললেন, শ‍্যামৌপ্তিকে একটা কথা বললে তিনি তা শোনেন না। শুনলেও না শোনার ভান করে বসে থাকেন। তাঁর এই আচরণের কারণে রেগে যান মৌটুসী। পাশে শ‍্যামৌপ্তির দাদুর বাড়ি। ফলে তিনি দরজা-জানলা বন্ধ করে তবেই শ‍্যামৌপ্তিকে মারেন। শ‍্যামৌপ্তি নাকি ইচ্ছাকৃত জানলার কাছে গিয়ে কান্নাকাটি করেন। কিন্তু তবু তিনি একটি কাজও করতে চান না।

Advertisements

Advertisements

সপ্তম শ্রেণীতে পড়ার সময় শিশুশিল্পী হিসাবে ইন্ডাস্ট্রিতে পা রেখেছিলেন শ‍্যামৌপ্তি। মূলতঃ মায়ের উৎসাহেই অভিনয়ে এসেছিলেন তিনি। কিন্তু মৌটুসী জানালেন, পর্দার শ‍্যামৌপ্তির সাথে বাড়ির শ‍্যামৌপ্তির কোনো মিল নেই। ‘চোখের বালি’, ‘পটলকুমার গানওয়ালা’, ‘করুণাময়ী রানী রাসমণি’-র মতো একাধিক সিরিয়ালে অভিনয় করেছেন শ‍্যামৌপ্তি।

Advertisements

কিন্তু প্রথমবার ‘বাজলো তোমার আলোর বেণু’ সিরিয়ালে নায়িকার ভূমিকায় অভিনয় করেন শ‍্যামৌপ্তি। এরপর তাঁকে দেখা যায় ‘ধ্রুবতারা’ সিরিয়ালে। বর্তমানে তিনি জনপ্রিয় সিরিয়াল ‘গুড্ডি’-তে অভিনয় করছেন।

whatsapp logo
Advertisements