Bengali SerialHoop Plus

Tiyasha Lepcha: ডিভোর্সের পর তিয়াশার পিছনে কে ঘুরছেন ‘মজনু’ হয়ে!

গোবরডাঙার সাধারণ মধ্যবিত্ত পরিবারের মেয়ে তিয়াশা লেপচা (Tiaysha Lepcha) বাংলা ধারাবাহিকের দৌলতে ক্রমশ সুপরিচিত হয়ে উঠেছেন দর্শকদের কাছে। সোশ্যাল মিডিয়াতেও যথেষ্ট জনপ্রিয় তিনি। প্রায়ই ট্রেন্ডিং রিল ইন্সটাগ্রামে শেয়ার করেন তিনি। সেগুলি যথেষ্ট ভাইরাল হয়। সাম্প্রতিক কালে তিয়াশার আরও একটি রিল ভাইরাল হল।

ভাইরাল হওয়া রিলে তিয়াশার পরনে রয়েছে নীল রঙের ডেনিম ড্রেস। ড্রেসটি শর্ট। এই ড্রেসের সাথে তিয়াশা পরেছেন কালো রঙের থ্রি-কোয়ার্টার শ্রাগ। কোনো মেকআপ করেননি তিনি। চোখে রয়েছে সানগ্লাস। রোদ এসে পড়েছে তাঁর গায়ে। একটি বাগানের মধ্যে রিলটি বানিয়েছেন তিয়াশা। পায়ে রয়েছে কালো রঙের ফ্লিপ ফ্লপ। সুকৃতি কক্কর (Sukriti Kakkar)-এর গাওয়া ‘মজনু’ গানটির সাথে রিল বানিয়েছেন তিয়াশা। কোনো মেকআপ করেননি তিনি। চুল খোলা রয়েছে। রিলটি শেয়ার করে তিয়াশা লিখেছেন, নিজেকে ভালোবাসাই জীবনের চাবিকাঠি। নেটিজেনদের একাংশ রিলটি পছন্দ করার পাশাপাশি তাঁকে অনুরোধ করেছেন নীল ভট্টাচার্য (Nil Bhattacharya)-র সাথে রিল বানাতে।

‘কৃষ্ণকলি’-র মাধ্যমে ইন্ডাস্ট্রিতে আত্মপ্রকাশ করেছিলেন তিয়াশা। এই ধারাবাহিকে তাঁর প্রকৃত গায়ের রঙ বিশেষ মেকআপের সাহায্যে পরিবর্তন করে শ‍্যামবর্ণ করা হয়েছিল যা তৈরি করেছিল বিতর্ক। তবে ‘কৃষ্ণকলি’-তে শ‍্যামার চরিত্রে তিয়াশার অভিনয়ের প্রশংসা করেছিলেন সকলে। জি বাংলার এই জনপ্রিয় ধারাবাহিকে তিয়াশার বিপরীতে অভিনয় করেছিলেন নীল। এই জুটির অনস্ক্রিন রসায়ন দর্শকদের বিশেষ পছন্দের ছিল।

বর্তমানে স্টার জলসার নতুন ধারাবাহিক ‘বাংলা মিডিয়াম’-এ দেখা যাচ্ছে তিয়াশা ও নীল জুটিকে। এই ধারাবাহিকে তিয়াশা গ্রামের মেয়ে ইন্দিরার চরিত্রে অভিনয় করছেন। বাংলা মিডিয়ামে পড়াশোনা করা মেয়ে ইন্দিরা ইংরাজি মিডিয়ামের শিক্ষিকা হয়ে বদলে দেয় সব ধারণাকে। আপাতত কাহিনীর মূল আকর্ষণ এটাই।