ভালো নেই সুশান্তের বাবা, ছেলের মৃত্যুতে ভেঙে পড়েছেন নিদারুণ শোকে

Avatar

HoopHaap Digital Media

একমাত্র ছেলের অকাল মৃত্যুতে বিধ্বস্ত হয়ে পড়েছেন সুশান্ত সিং রাজপুতের বাবা কেকে সিং। সম্প্রতি ছেলের অস্থি নিয়ে পাটনায় ফিরেছেন তিনি। এরপর পাটনার বাড়িতে প্রয়াত অভিনেতার অস্থি বিসর্জনের একটি প্রার্থনা সভার আয়োজন করা হয়। সেখানে পরিবার-পরিজন এবং সুশান্তের কাছের মানুষদের দেখা যায়। ছেলেকে হারিয়ে একপ্রকার নিশ্চল হয়ে গেছেন কেকে সিং। ছেলের ছবির পাশে যেভাবে তিনি বসে ছিলেন তা দেখে চোখে জল আসবে সবার।

পাটনার বাড়িতে তার বাবার সাথে সম্প্রতি দেখা করতে গিয়েছিলেন টেলিভিশন তারকা রতন রাজপুত। ছেলের মৃত্যুশোক নিয়ে কীভাবে তিনি দিন কাটাচ্ছেন সেই বিষয়ে নিজের পোস্টে তুলে ধরেছেন রতন। সেখানেই জানা যায় ছেলের মৃত্যুতে শোকস্তব্ধ হয়ে পড়ায়, কারও সঙ্গে বেশি কথা বলছেন না কেকে সিং। শুধু তাই নয়, ছেলের মৃত্যুর শোক ভুলতে যদিও মুখে কিছু প্রকাশ করছেন না তবুও যেন অনেক কথা বলে যাচ্ছেন।

সুশান্তের বাবার সঙ্গে দেখা করলেন অভিনেত্রী রতন রাজপুত

ছেলের মৃত্যুর খবর পাওয়ার পরপরই গুরুতর অসুস্থ হয়ে পড়েছিলেন তিনি। অন্যদিকে এতো অল্প বয়সে সুশান্তের চলে যাওয়ায় ভেঙে পড়েছিলেন রতন। তবে তিনি বলেন সুশান্তের বাবার সাথে দেখা করার পর মানসিক দিক থেকে আরও জোর পেয়েছেন এই টেলিভিশন অভিনেত্রী।

Avatar