whatsapp channel

স্বর্গে যাওয়ার আগে গদাধরের সঙ্গে সেলফি তুললেন রানীমা!

গতকাল ছিল সেই বিশেষ দিন, যেদিন সন্ধ্যা ৬টা মানেই দর্শকদের চোখ আটকে জি বাংলার পর্দায়। গতকাল দেখানো হয় রাণী রাসমণির অন্তিম যাত্রা। প্রায় এক ঘণ্টার এপিসোড সমস্ত টিআরপি নিজের কাধে…

Avatar

HoopHaap Digital Media

Advertisements
Advertisements

গতকাল ছিল সেই বিশেষ দিন, যেদিন সন্ধ্যা ৬টা মানেই দর্শকদের চোখ আটকে জি বাংলার পর্দায়। গতকাল দেখানো হয় রাণী রাসমণির অন্তিম যাত্রা। প্রায় এক ঘণ্টার এপিসোড সমস্ত টিআরপি নিজের কাধে তুলে নেয়। নেট পাড়া থেকে মানুষের মুখে মুখে ছড়িয়ে যায় রাসমণি ওরফে দিতিপ্রিয়ার অতুলনীয় অভিনয়।

Advertisements

করুণাময়ী রাণী রাসমণি ধারাবাহিকের শুরু থেকে আজ পর্যন্ত দিতিপ্রিয়া সমান জনপ্রিয়তা ধরে রেখেছেন। বাল্য বিবাহ থেকে জানবাজারের রাজ্যপাট , সন্তান পালন থেকে প্রজাদের রাণী হয়ে ওঠা বিপুল পারদর্শিতার সঙ্গে পালন করেছেন দিতিপ্রিয়া। ধারাবাহিকের অভিনয়ের পাশাপাশি পড়াশুনো মন দিয়ে চালিয়ে গিয়েছেন। এমত অবস্থায় রাণীমার অন্তিম পর্ব অনেকের চোখে জল এনেছে। অনেকে ভেবেছে রাণীমার বিদায় মানে হয়তো ধারাবাহিক শেষ। যদিও এমনটা হচ্ছে না, আসছে রাসমণির উত্তরসূরি পর্ব। থাকছে গদাই ঠাকুরের রামকৃষ্ণ হয়ে ওঠার গল্প।

Advertisements

রামকৃষ্ণ প্রসঙ্গে কথা উঠলে, শেষ শ্যুটিং চলাকালীন পর্দার গদাই ঠাকুর ওরফে সৌরভ সাহা একটা সেলফি নেন। যেখানে অন্তিম যাত্রার শ্যুট চলছে। রাণীমা খাটে শুয়ে, মেয়েরা ঘিরে বসে রয়েছে। মথুর বাবু পাশে দাড়িয়ে। অবশ্য, এই ডিজিটাল যুগে সেলফি ছাড়া সব কাজই অসম্পূর্ণ। মানুষ জন্ম মৃত্যু যেকোনো অবস্থাতেই সেলফি তুলছেন সেক্ষেত্রে এটি একটি শ্যুটিং মাত্র। তাই আগুপিছু না ভেবেই ক্যামেরাবন্দী করলেন সৌরভ সাহা।

Advertisements

Advertisements

ছবিতে সৌরভের মুখে হাসি,মথুর বাবু হাত জোর করে নমস্কার করছেন, রাণীমা হাসি মুখে ভিকট্রি সাইন দেখাচ্ছেন। এবারে এই ছবি ঘিরেই নেট পাড়ায় খুচরো সমালোচনা আর বাক্যবিনিময় শুরু হয়েছে। তবে যায় হোক, দিতিপ্রিয়ার অভিনয় বাজিমাৎ করার মতন বলে মনে করেন বহু দর্শকরা।

whatsapp logo
Advertisements
Avatar
HoopHaap Digital Media