Hoop PlusTollywood

Subhashree Ganguly: প্রাক্তন প্রেমিকা শুভশ্রীর সিনেমার প্রচারে দেব!

বর্তমানে টলিউডের সবচেয়ে চর্চিত ও ঈর্ষণীয় ব্যক্তিত্ব দেব (Dev)। নীরবে, সৌজন্যমূলক ব্যবহারের পাশাপাশি নিজের কাজকে গুরুত্ব দিয়েছেন দেব। ফলে তিনি নিজেকে অনায়াসেই বলতে পারেন ‘ব্লকবাস্টার ক্লাবের নায়ক ও প্রযোজক’। কিন্তু দেবের নমনীয়তা কোনোদিন তাঁকে তা বলতে দেয়নি। তিনি অযথা ‘বাংলা ছবির পাশে দাঁড়ান’ বলে চেঁচাননি। দেব প্রযোজিত ফিল্মগুলির কন্টেন্ট দর্শকদের বাংলা ফিল্মের পাশে দাঁড়ানোর তাগিদ জুগিয়েছে। দেব প্রযোজিত ও অভিনীত ফিল্ম ‘প্রজাপতি’ নন্দনে একটিও শো পায়নি। তবু বিতর্ক তৈরি করেননি তিনি। এবার সকলকে অভিভূত করে দেব করলেন শুভশ্রী গাঙ্গুলী (Subhashree Ganguly) ও পরমব্রত চট্টোপাধ্যায় (Parambrata Chattopadhyay) ও বনি সেনগুপ্ত (Bony Sengupta) অভিনীত ফিল্ম ‘ডক্টর বক্সী’-র প্রচার।

20 শে জানুয়ারি, শুক্রবার প্রেক্ষাগৃহে রিলিজ করেছে ‘ডক্টর বক্সী’। এদিন দুপুরে দেবের একটি টুইট নেটদুনিয়ায় শোরগোল ফেলে দেয়। হ্যাশট‍্যাগ ডক্টর বক্সী লিখে দেব টুইট করেন, এই ফিল্মটি মুক্তি পেয়েছে নিকটবর্তী সিনেমা হলে। টিম ‘ডক্টর বক্সী’-র প্রত্যেক সদস্যকে ট‍্যাগ করে শুভেচ্ছা জানান দেব। কিন্তু খুব অদ্ভুত ভাবে ‘ডক্টর বক্সী’-র পরিচালক সপ্তাশ্ব বসু (Saptaswa Basu) ও অভিনেতা বনি সেনগুপ্ত ছাড়া আর কেউই তাঁকে ধন্যবাদটুকু জানানোর প্রয়োজন বোধ করেননি। এই ঘটনায় রীতিমত ক্ষুব্ধ নেটিজেনদের একাংশ। তাঁরা সরাসরি টুইটারে শুভশ্রীকে ট‍্যাগ করে লিখেছেন, দেবকে দেখে তাঁর শেখা উচিত, মানুষকে কিভাবে সম্মান দিতে হয়!

প্রকৃতপক্ষে, দেব প্রযোজিত ‘প্রজাপতি’ নন্দনে শো না পাওয়ার ফলে দল-মত নির্বিশেষে সরব হয়েছিলেন টলিউডের সেলেবরা। কিন্তু রাজ চক্রবর্তী (Raj Chakraborty) বা শুভশ্রীকে কিছু বলতে শোনা যায়নি। পরমব্রতও একপ্রকার বিষয়টি এড়িয়ে গিয়েছেন। ‘প্রজাপতি’-র সফলতা নিয়ে শুভশ্রীর প্রতিক্রিয়া ছিল, তাঁরও ভালো লাগছে। এটুকুই বলেছিলেন তিনি। দেব প্রমাণ করে দিয়েছেন, তিনি যথার্থই বাংলা ফিল্মের পাশে রয়েছেন।

‘ডক্টর বক্সী’-র নামভূমিকায় অভিনয় করেছেন পরমব্রত। এই ফিল্মে শুভশ্রী রয়েছেন এক লেখিকার ভূমিকায়। বনি অভিনয় করেছেন ধূসর চরিত্রে।

whatsapp logo