BollywoodHoop Plus

Varun-Divya: বরুণ ধাওয়ানকে ডিমের ওমলেট বানিয়ে খাইয়েছিলেন দিব্যা ভারতী

হঠাৎই চলে গিয়েছেন দিব্যা ভারতী (Divya Bharti)। বলিউডে অন্যতম সেরা সুন্দরী অভিনেত্রীদের মধ্যে একজন ছিলেন দিব্যা। তাঁর মৃত্যু আজও রহস্য। এত বছর পরেও দিব্যার স্মৃতি সকলকে জড়িয়ে রয়েছে। তাঁর স্বামী সাজিদ নাদিয়াদওয়ালা (Sajid Nadiadwala) আজও তাঁর প্রযোজনা সংস্থার ফিল্মের শুরুতে তা উৎসর্গ করেন দিব্যাকে। কিন্তু বরুণ ধাওয়ান (Varun Dhawan)-এর অভিজ্ঞতা অসাধারণ।

রবিবার ছিল বরুণের জন্মদিন। এদিন বরুণ পা রাখলেন পঁয়ত্রিশ বছর বয়সে। পরিচালক ডেভিড ধাওয়ান (David Dhawan)-এর পুত্র হওয়ার সুবাদে বরুণ শৈশব থেকেই বেড়ে উঠেছেন তারকাদের মধ্যে। বলিউডের খান, কাপুর, কুমাররা তাঁকে বড় হতে দেখেছেন। বাড়িতেও আনাগোনা ছিল তারকাদের। তারকাখচিত শৈশবের কথা বলতে গিয়ে বরুণ জানিয়েছিলেন, একবার দিব্যা ভারতী তাঁর জন্য ডিমের ওমলেট বানিয়ে দিয়েছিলেন। সেই সময় ডেভিড ধাওয়ান নির্মিত ‘শোলা অউর শবনম’ ফিল্মের শুটিং করছিলেন দিব্যা।

সেই সময় বরুণের বয়স ছিল মাত্র চার বছর। তাঁর খুব খিদে পেয়েছিল বলে কাঁদছিলেন তিনি। তাঁকে কাঁদতে দেখে দিব্যা দ্রুত ডিমের ওমলেট বানিয়ে তাঁকে খাইয়েছিলেন। পরবর্তীকালে বরুণ নায়ক হওয়ার পর তাঁকে জিজ্ঞাসা করা হয়েছিল, তিনি আশি বা নব্বইয়ের দশকের কোন তিন অভিনেত্রীর সঙ্গে কাজ করতে চাইবেন! বরুণ প্রথমেই জানিয়েছিলেন দিব্যার নাম। কারণ তাঁর সাথে জড়িয়ে আছে বরুণের শৈশব স্মৃতি। দ্বিতীয় জন ছিলেন করিশ্মা কাপুর (Karishma Kapoor)। শৈশব থেকেই বরুণের অত্যন্ত প্রিয় তিনি। তৃতীয় জন জুহি চাওলা (Juhi Chawla)। জুহির কমেডি বরুণের অত্যন্ত পছন্দের। কিন্তু দিব্যার স্থান সবার উপরে।

 

View this post on Instagram

 

A post shared by VarunDhawan (@varundvn)

বরুণকে শেষবার ‘কুলি নং ওয়ান’-এ দেখা গিয়েছিল। খুব শীঘ্রই তাঁকে দেখা যাবে দীনেশ ভিজান (Dinesh Vijan) প্রযোজিত ফিল্ম ‘ভেড়িয়া’-তে। এই ফিল্মটি পরিচালনা করছেন অমর কৌশিক (Amar Kaushik)। ‘ভেড়িয়া’-য় বরুণের বিপরীতে অভিনয় করছেন কৃতী শ‍্যানন (Kriti Sanon)।