whatsapp channel

উঁকি দিচ্ছে বেবি বাম্প, গর্ভবতী ঋদ্ধিমাকে বিছানায় শুইয়ে আদুরে আলিঙ্গন স্বামী গৌরবের

ম্যাটারনিটি ফটোশুট বর্তমানে সেলিব্রিটি থেকে সাধারণ মানুষের অত্যন্ত পছন্দের বিষয়। অন্তঃসত্ত্বা অবস্থায় ম্যাটারনিটি ফটোশুটের মাধ্যমে মহিলারা ক্যামেরাবন্দি করেন তাঁদের জীবনের বিশেষ মুহূর্তের কিছু অংশকে। কয়েক মাস আগে ঋদ্ধিমা (Ridhima Ghosh)…

Avatar

Nilanjana Pande

ম্যাটারনিটি ফটোশুট বর্তমানে সেলিব্রিটি থেকে সাধারণ মানুষের অত্যন্ত পছন্দের বিষয়। অন্তঃসত্ত্বা অবস্থায় ম্যাটারনিটি ফটোশুটের মাধ্যমে মহিলারা ক্যামেরাবন্দি করেন তাঁদের জীবনের বিশেষ মুহূর্তের কিছু অংশকে। কয়েক মাস আগে ঋদ্ধিমা (Ridhima Ghosh) তাঁর অন্তঃসত্ত্বা হওয়ার কথা ঘোষণা করেছিলেন। সম্প্রতি ম্যাটারনিটি ফটোশুট করলেন ঋদ্ধিমা ও গৌরব চক্রবর্তী (Gaurav Chakraborty)। নিজেদের ম্যাটারনিটি ফটোশুটের কয়েক ঝলক তাঁরা অনুরাগীদের সাথে শেয়ার করে নিলেন ইন্সটাগ্রামে।

ম্যাটারনিটি ফটোশুটের ছবিগুলি সাদা-কালো। ফটোশুটের সময় ঋদ্ধিমা পরেছিলেন কালো রঙের স্লিভলেস গাউন। গাউনের মাধ্যমে স্পষ্ট বোঝা যাচ্ছিল তাঁর বেবিবাম্প। গাউনের ডিপ নেকলাইনের মাধ্যমে উন্মুক্ত ছিল ঋদ্ধিমার ক্লিভেজ। গৌরবের পরনে ছিল সাদা রঙের টি-শার্ট ও ট্রাউজার। ছবিতে দেখা যাচ্ছে, সাদা চাদর পাতা বিছানায় শুয়ে রয়েছেন ঋদ্ধিমা। তাঁর মুখের উপর মুখ রেখে ঋদ্ধিমার তাকিয়ে রয়েছেন গৌরব। অপর একটি ছবিতে ধরা পড়েছে ঋদ্ধিমার সাথে গৌরবের অন্তরঙ্গ মুহূর্ত। ছবিগুলি শেয়ার করে ক্যাপশনে ঋদ্ধিমা লিখেছেন, মিরাকল হতে সময় লাগে। ক্যাপশনের সাথে ঋদ্ধিমা জুড়েছেন সোনালি তারার ইমোজি। হ্যাশট‍্যাগে ঋদ্ধিমা লিখেছেন ‘বেবি কামিং সুন’ কথাটি। ছবিগুলি তুলেছেন কলকাতার ফ্যাশন ফটোগ্রাফার তথাগত ঘোষ (Tathagata Ghosh)।

অনিন্দিতা বোস (Anindita Bose) ছবিগুলির কমেন্ট সেকশনে পোস্ট করেছেন লাল রঙের হার্ট ইমোজি। অনুরাগীরাও ঋদ্ধিমা ও গৌরবকে জানিয়েছেন অনেক শুভেচ্ছা।

অন্তঃসত্ত্বা হওয়ার কারণে বর্তমানে অভিনয় থেকে দূরে রয়েছেন ঋদ্ধিমা। তবে গৌরবকে সম্প্রতি দেখা গিয়েছে রাজ চক্রবর্তী (Raj Chakraborty) পরিচালিত ওয়েব সিরিজ ‘আবার প্রলয়’-এ।

 

View this post on Instagram

 

A post shared by Ridhima Ghosh (@ridhima.ghosh)