whatsapp channel

Urfi Javed: বন্দুক দিয়ে স্তন আবৃত করলেন উরফি, নেপথ্যে রয়েছে এই কারণ

সাধারণ পরিবারের মেয়ে উরফি জাভেদ (Urfi Javed)-এর পক্ষে বলিউডের মাটিতে নিজের পরিচয় তৈরি করার কাজ সহজ ছিল না। উপরন্তু রক্ষণশীল মুসলমান পরিবারের মেয়ে হওয়ার কারণে একসময় তাঁকে যথেষ্ট শারীরিক ও…

Avatar

Nilanjana Pande

সাধারণ পরিবারের মেয়ে উরফি জাভেদ (Urfi Javed)-এর পক্ষে বলিউডের মাটিতে নিজের পরিচয় তৈরি করার কাজ সহজ ছিল না। উপরন্তু রক্ষণশীল মুসলমান পরিবারের মেয়ে হওয়ার কারণে একসময় তাঁকে যথেষ্ট শারীরিক ও মানসিক নির্যাতন সহ্য করতে হয়েছে। এখনও অবধি প্রায়ই তাঁর পোশাকের কারণে উরফিকে প্রাণনাশের হুমকি পেতে হয়। এই কারণে বহুবার স্থানীয় পুলিশের দ্বারস্থ হয়েছেন উরফি। তবে এবার পোশাকের মাধ্যমেই নিজের লড়াইয়ের পক্ষে বার্তা দিলেন তিনি।

সম্প্রতি উরফি পাপারাৎজিদের ক্যামেরাবন্দি হয়েছেন আবারও। এদিন তাঁর পরনে ছিল গায়ের রঙের সাথে মিশে যাওয়া স্লিভলেস ট্রান্সপারেন্ট টপ। টপের সামনে উরফির স্তনের অংশ আবৃত ছিল দুটি রিভলবারের ডিজাইন দিয়ে। টপের পিছনের অংশে ছিল সোনালি চেন। এই টপের সাথে নিম্নাংশে উরফি পরেছিলেন কালো রঙের শর্ট স্কার্ট। স্কার্টে ছিল মাল্টিকালারড বিডেড বর্ডার। দুই হাতে অক্সিডাইজড রিস্টলেট পরেছিলেন উরফি। কানে ছিল পাতার ডিজাইনের অক্সিডাইজড ইয়ারিং। নাকে পরেছিলেন অক্সিডাইজড নাথনি। মাথার মাঝে সিঁথি কেটে চুলে বেঁধেছিলেন বান। বরাবরের মতোই মেকআপ ছিল হালকা। পায়ে ছিল বেজ রঙের স্টিলেটো।

এদিন উরফি পাপারাৎজিদের মুখোমুখি হতেই তাঁরা জিজ্ঞাসা করেন, কেন তিনি পোশাকে বন্দুকের ডিজাইন ব্যবহার করেছেন! উরফি বলেন, যখন এক নারীকে সঠিক কাজ করতে হয়, তখন তাঁকে কখনও সখনও হাতে বন্দুক ধরতে হয়। নিজের পোশাকের মাধ্যমে তিনি এই বার্তাই দিতে চেয়েছেন বলে জানালেন উরফি। উরফি বলেন, তাঁর পোশাকটি ডিজনি প্লাস হটস্টারের ওয়েব সিরিজ ‘সাস, বহু অউর ফ্লেমিংগো’ দ্বারা অনুপ্রাণিত।

তবে উরফি সম্ভবতঃ এই ওয়েব সিরিজের প্রচারের কারণেই এই ধরনের পোশাক পরেছিলেন। আগামী 5 ই মে থেকে ডিজনি প্লাস হটস্টারে স্ট্রিম হতে চলেছে ‘সাস, বহু অউর ফ্লেমিংগো’।

 

View this post on Instagram

 

A post shared by @varindertchawla

whatsapp logo