whatsapp channel

শারীরিক ও মানসিক যন্ত্রণার শিকার অভিনেত্রী মিমি চক্রবর্তী!

এই মুহূর্তে ভুয়ো ভ‍্যাকসিন চক্র নিয়ে উত্তাল হয়ে রয়েছে পশ্চিমবঙ্গ রাজ্য। আতঙ্কে ভুগছেন সেলিব্রিটি থেকে আমজনতা। কারণ পশ্চিমবঙ্গে একাধিক ভুয়ো ভ‍্যাকসিন চক্র ধরা পড়েছে। মুখ্যমন্ত্রী মমতা বন্দ্যোপাধ্যায় (Mamata Banerjee) ভুয়ো…

Avatar

HoopHaap Digital Media

এই মুহূর্তে ভুয়ো ভ‍্যাকসিন চক্র নিয়ে উত্তাল হয়ে রয়েছে পশ্চিমবঙ্গ রাজ্য। আতঙ্কে ভুগছেন সেলিব্রিটি থেকে আমজনতা। কারণ পশ্চিমবঙ্গে একাধিক ভুয়ো ভ‍্যাকসিন চক্র ধরা পড়েছে। মুখ্যমন্ত্রী মমতা বন্দ্যোপাধ্যায় (Mamata Banerjee) ভুয়ো ভ‍্যাকসিন চক্রের বিরুদ্ধে তদন্ত করে কঠোর পদক্ষেপ গ্রহণ করার সিদ্ধান্ত নিয়েছেন। অভিনেত্রী-সাংসদ মিমি চক্রবর্তী (Mimi Chakraborty) ভুগছেন নিরাপত্তার অভাবে, খারাপ লাগায়। কারণ তিনিও নিজের অজান্তেই ভুয়ো ভ‍্যাকসিন নিয়েছেন।

ভুয়ো ভ‍্যাকসিন নেওয়ার পর 26 শে জুন ভোরে মিমি অসুস্থ হয়ে পড়েছিলেন। তাঁর গলব্লাডারের সমস্যা দেখা দিয়েছিল। কমে গিয়েছিল রক্তচাপ। মিমির পেটে মারাত্মক ব্যথা শুরু হয়। আগে থেকেই মিমির ‘গলব্লাডার স্লাজ ও স্লাগিশ লিভার’-এর সমস্যা থাকায় মিমির শারীরিক অবস্থার অবনতি হয়। চিকিৎসক মিমিকে তৎক্ষণাৎ হাসপাতালে ভর্তি হওয়ার পরামর্শ দিলেও রাজি হননি মিমি। অগত‍্যা বাড়িতেই চলে চিকিৎসা। আপাতত মিমি অনেকটাই সুস্থ আছেন। তিনি নিজেই সেই কথা ইন্সটাগ্রামে শেয়ার করেছেন। তবে নিজের সুস্থতার কথা ইন্সটাগ্রামে শেয়ার করে ক্ষান্ত থাকেননি মিমি। তিনি জানিয়েছেন, এই প্রথম তিনি অনুভব করলেন খারাপ লাগার অনুভূতি আসলে কেমন।

মিমি লিখেছেন, তাঁর অনুরাগীরা যদি জানতে চান, তাঁর শারীরিক অসুস্থতার দিনগুলি কেমন ছিল, তাহলে তিনি বলবেন শারীরিক ও মানসিক যন্ত্রণায় জর্জরিত ছিলেন তিনি। তাঁর সুস্থতা কামনার জন্য মিমি নেটিজেনদের ধন্যবাদ জানিয়েছেন। তার সঙ্গে মিমি শেয়ার করেছেন একগোছা গোলাপি ফুলের ছবি যা মিমির মতোই আবারও সতেজ হয়ে উঠেছে।

দেবাঞ্জন দেব (Debanjan deb) নামে এক ব্যক্তি নিজেকে উচ্চপদস্থ অফিসারের তকমা দিয়ে কলকাতা পুরসভার নাম করে একাধিক ভুয়ো ভ‍্যাকসিন ক্যাম্পের আয়োজন করেছেন। 23 শে জুন কসবায় এরকম একটি ক্যাম্পে মিমিও ভ‍্যাকসিন নিয়েছিলেন। এরপর সেখান থেকে ভ‍্যাকসিনের সার্টিফিকেট না পাওয়ায় মিমির সন্দেহ হয়। এমনকি কোউইং-এও এই ধরনের ক্যাম্পের কোনো উল্লেখ ছিল না। ফলে মিমি সত্ত্বর বিষয়টি উপর মহলে জানালে নড়েচড়ে বসে প্রশাসন। দেবাঞ্জনকে আটক করে কলকাতা পুলিশ। তাঁকে গ্রেফতার করে জানা যায়, রীতিমতো আটঘাট বেঁধে ভুয়ো ভ‍্যাকসিন চক্র চালাচ্ছিলেন দেবাঞ্জন। ফলে মিমি বা কোনো ব্যক্তির এই ভ‍্যাকসিন ক্যাম্প নিয়ে কোনও সন্দেহ হয়নি। এমনকি মিডিয়ার নজরেও কোনো সমস্যা ধরা পড়েনি। মিডিয়া, সেলিব্রিটি, আম জনতা সবাই জানতেন কলকাতা পুরসভার তরফ থেকে কোভিড ভ‍্যাকসিন ক্যাম্পের আয়োজন করা হয়েছে। বলা যেতে পারে, নেটিজেনদের একাংশ মিমিকে যতই ট্রোল করুন না কেন, একরকম মিমির উদ্যোগেই কিন্তু ধরা পড়েছে ভুয়ো ভ‍্যাকসিন চক্র।

 

View this post on Instagram

 

A post shared by Mimi (@mimichakraborty)

whatsapp logo
Avatar
HoopHaap Digital Media