whatsapp channel

Monami Ghosh: পোশাকের ফাঁকে দৃশ্যমান সুগভীর নাভি, পুরুষ ভক্তদের ঘুম কাড়লেন মনামী

মনামী ঘোষ (Monami Ghosh)-এর পায়ের তলায় বোধহয় সর্ষে। রিয়েলিটি শো ‘ডান্স ডান্স জুনিয়র’ শেষ হতেই শোয়ের বিচারক মনামীও ছুটি পেয়ে গিয়েছেন। শো শেষ হতেই তিনি রওনা হয়েছিলেন নর্থ কোরিয়ার উদ্দেশ্যে।…

Avatar

Nilanjana Pande

মনামী ঘোষ (Monami Ghosh)-এর পায়ের তলায় বোধহয় সর্ষে। রিয়েলিটি শো ‘ডান্স ডান্স জুনিয়র’ শেষ হতেই শোয়ের বিচারক মনামীও ছুটি পেয়ে গিয়েছেন। শো শেষ হতেই তিনি রওনা হয়েছিলেন নর্থ কোরিয়ার উদ্দেশ্যে। নর্থ কোরিয়াকে যেন পরতে পরতে উপভোগ করেছেন মনামী। তাঁর প্রিয় ব্যান্ড ট্রুপ বিটিএস-এর গায়কের হোমটাউন ঘুরে এসেছেন তিনি। গিয়েছেন নর্থ কোরিয়ার ভিন্টেজ গ্রামেও। চেখে দেখেছেন স্থানীয় খাবার। সবকিছুই মনামী ইন্সটাগ্রামের মাধ্যমে শেয়ার করেছেন অনুরাগীদের সাথে। তবে এর মধ্যেই তাঁকে একটি অ্যাওয়ার্ড শো ও কমার্শিয়াল অ্যাডের শুটিংয়ের জন্য ফিরতে হয়েছিল কলকাতায়।

কলকাতার বুকে কিছুদিন কাটিয়ে মনামী রওনা দিয়েছিলেন থাইল্যান্ড। সেখান থেকেও একাধিক ছবি ইন্সটাগ্রামে শেয়ার করেছেন তিনি। থাইল্যান্ডের নৈসর্গিক প্রাকৃতিক সৌন্দর্য উপভোগ করেছেন মনামী। তবে ঘরের টানে আবারও কলকাতায় ফিরতে হয়েছে তাঁকে। যদিও ঘরে বেশিদিন মন টেকেনি মনামীর। ফলে তিনি এবার রওনা দিয়েছেন কার্শিয়াং। কিন্তু একা নয়। সঙ্গী অবশ্যই মনামীর মা। ইতিমধ্যেই কলকাতা বিমানবন্দর থেকে মা ও মেয়ের ছবি ভাইরাল হয়েছে সোশ্যাল মিডিয়ায়। কার্শিয়াং-এর নৈসর্গিক প্রাকৃতিক সৌন্দর্যের মাঝে ইন্সটাগ্রাম রিল বানাতে ভোলেননি মনামী।

এবার সপ্তাহান্তে ছবি শেয়ার করলেন কার্শিয়াং-এর রাস্তা থেকে। মনামীর শেয়ার করা ছবিগুলিতে দেখা যাচ্ছে, কার্শিয়াং-এর রাস্তায় ঝরা পাতার মাঝে ঘুরে বেড়াচ্ছেন তিনি। পরনে রয়েছে কালো রঙের ক্রপ টপ। ক্রপ টপটি স্লিভলেস। নেকের একপাশে রয়েছে কাট-আউট ডিজাইন। নিম্নাংশে রয়েছে হালকা নীল রঙের ডেনিম স্কার্ট। স্কার্টটি ফ্লেয়ারড। মাথায় রয়েছে সাদা ফারের ক্যাপ। মেকআপ করেননি মনামী। ঠোঁট ব্যবহার করেছেন হালকা গোলাপি রঙের লিপ বাম। খোলা রয়েছে চুল। ইংরাজিতে ‘বারবাং’ লেখা একটি মাইলস্টোনের পাশে দাঁড়িয়ে কয়েকটি ছবি তুলেছেন মনামী।

ছবিগুলি শেয়ার করে মনামী লিখেছেন, পথকে অনুসরণ করছেন তিনি। ফ্যাশন ডিজাইনার নীল সাহা (Neel Saha) মনামী পরনের স্কার্টটির প্রশংসা করেছেন। অভিনেত্রী জানিয়েছেন, এই স্কার্টটি কোরিয়া থেকে কিনেছেন তিনি। আগামী দিনে মনামীকে দেখা যাবে সৃজিত মুখোপাধ্যায় (Srijit Mukherjee) পরিচালিত ফিল্ম ‘পদাতিক’-এ। এই ফিল্মটি মৃণাল সেন (Mrinal Sen)-এর জীবনী অবলম্বনে তৈরি। ফিল্মে মনামীকে দেখা যাবে মৃণাল-জায়া গীতা সেন (Geeta Sen)-এর ভূমিকায়।

 

View this post on Instagram

 

A post shared by Monami Ghosh (@monami_ghosh)

whatsapp logo