Hoop PlusTollywood

Mimi Chakraborty: মনোকিনিতে সমুদ্রে জলকেলি, কার সঙ্গে ঘুরতে গেলেন মিমি!

শুরু হয়ে গিয়েছে প্রেমের সপ্তাহ। টলিপাড়ায় বাস্তব জুটিদের সংখ্যা কম এই, অনেকে বিয়েও করে ফেলেছেন ইতিমধ্যেই। তবে এদিক থেকে ব্যতিক্রম হলেন অভিনেত্রী মিমি চক্রবর্তী (Mimi Chakraborty)। দীর্ঘদিন ধরেই ‘সিঙ্গেল’ তকমা বয়ে নিয়ে চলেছেন তিনি। চারিদিকে যখন নতুন সম্পর্ক আর বিয়ের ঘন ঘন খবর পাওয়া যাচ্ছে, মিমি তখন একাই পাড়ি দিলেন ভ্যাকেশনে।

সোশ্যাল মিডিয়ায় একটি ভিডিও ভাইরাল হয়েছে মিমির। সাদা কালো স্ট্রাইপ মনোকিনি পরেছেন তিনি। তার উপরে চাপিয়েছেন একটি সাদা শ্রাগ। চোখে সানগ্লাস পরেছেন তিনি। সমুদ্রের জলের মধ্যে দিয়ে হাঁটতে দেখা যাচ্ছে মিমিকে। পেছনের দৃশ্য জুড়িয়ে দিচ্ছে চোখ। আপন মনেই সমুদ্রের জলের মধ্যে দিয়ে হেঁটে চলেছেন মিমি। যদিও কোথায় গিয়েছেন তিনি তা জানা যায়নি।

মিমির আরো কিছু ছবি ভাইরাল হয়েছে নেট পাড়ায়, যেখানে বিচ ড্রেসে দেখা গিয়েছে তাঁকে। কখনো উজ্জ্বল হলুদ রঙের মনোকিনিতে ধরা দিয়েছেন তিনি, কখনো আবার কালো ক্রপ টপ আর ডেনিম হট প্যান্টে দেখা গিয়েছে মিমিকে। তাঁর প্রতিটি ছবিই ভাইরাল হয়েছে সোশ্যাল মিডিয়ায়। নেটিজেনরা প্রশংসা, ভালোবাসায় ভরিয়ে দিয়েছেন অভিনেত্রী সাংসদকে।

প্রসঙ্গত, প্রেম করার ব্যাপারে মিমি বলেন, তাঁর কাছে এসবের জন্য সময়ই নেই। তবে এমনও নয় যে তাঁর জীবনে কখনো প্রেম আসেনি। তিনি একটা জিনিস উপলব্ধি করেছেন, তাঁর কাজটাকে যদি কেউ শ্রদ্ধা করে, বোঝে তাহলে সে তাঁর জীবনে আসতেই পারে। মিমি আরো বলেন, নিরাপত্তাহীনতায় ভোগা পুরুষ তাঁর পছন্দ নয়। এমন মানুষ তিনি তাঁর জীবনে চান না।বর্তমানে বেশ বেছে বেছে ছবি করেন মিমি। এক সাক্ষাৎকারে অভিনেত্রী বলেছিলেন, তাঁর এই ইন্ডাস্ট্রিতে ব্যাকআপ দেওয়ার মতো কেউ ছিল না। না কোনো গডফাদার, না স্বামী না প্রেমিক, যে বলবে যে তাঁর কাছে চারটি ছবি রয়েছে। বসে বসে কাজ দেওয়ার মতো কেউ নেই। তিনি নিজের জোরে এই জায়গায় এসেছেন। মিমি আরো বলেন, চিত্রনাট্য যদি ভালো হয় তিনি টাকার সঙ্গে আপোষ করতে পারেন। তবে তাঁকে নিশ্চিত করতে হবে যে ছবিটা হিট করবে। নয়তো টাকাটা ভালো দিতে হবে। কারণ নিজের বিল তাঁকে নিজেকেই দিতে হবে।

Related Articles