whatsapp channel

Raj Kundra Case: ‘কামসূত্র’-র দেশে পর্ণোগ্রাফি নিষিদ্ধ কেন? বিস্মিত সলমানের প্রাক্তন বান্ধবী

19 শে জুলাই পর্ণোগ্রাফি কান্ডে গ্রেফতার হয়েছেন রাজ কুন্দ্রা (Raj kundra)। আপাতত তিনি বায়কুল্লা জেলে বন্দী। তাঁরই অফিসের চার কর্মী তাঁর বিরুদ্ধে সাক্ষ্য দিতে প্রস্তুত। অপরদিকে শিল্পা শেঠি (Shilpa shetty)-র…

Avatar

HoopHaap Digital Media

Advertisements
Advertisements

19 শে জুলাই পর্ণোগ্রাফি কান্ডে গ্রেফতার হয়েছেন রাজ কুন্দ্রা (Raj kundra)। আপাতত তিনি বায়কুল্লা জেলে বন্দী। তাঁরই অফিসের চার কর্মী তাঁর বিরুদ্ধে সাক্ষ্য দিতে প্রস্তুত। অপরদিকে শিল্পা শেঠি (Shilpa shetty)-র সঙ্গে তাঁর সংসার ভাঙনের মুখে। চারিদিক যখন বলিউডের চোরাগোপ্তা পর্ণোগ্রাফির কারবার নিয়ে তোলপাড়, তখন পর্ণোগ্রাফির বৈধতার স্বপক্ষে যুক্তি দিলেন সলমান খান (salman khan)-এর প্রাক্তন বান্ধবী সোমি আলি (somy ali)।

Advertisements

ভারতে পর্ণোগ্রাফি নিয়ে হইচই দেখে যথেষ্ট অবাক হয়ে সোমি জিজ্ঞাসা করেছেন, যে দেশে কামসূত্র-র জন্ম হয়েছে, সেখানে পর্ণ নিষিদ্ধ করার কোনো অর্থ নেই। সোমি মনে করেন, যৌনতা নিয়ে যত লুকোচুরি হবে, ততই তা নিয়ে কৌতূহল বাড়বে। যদি কেউ পর্ণকে নিজের পেশা করতে চান, তা আলাদা। কিন্তু যদি জোর করে যদি কাউকে এই পেশায় কাজে লাগানো হয় বা নারী পাচার করা হয়, তবে তা অনেক বড় অপরাধ। তবে কেউ যদি স্বেচ্ছায় যৌনতাকে পেশা হিসাবে বেছে নেন, তা একান্তই তাঁর নিজস্ব ব্যাপার।

Advertisements

সোমির মতে, ভারতে যৌনশিক্ষা বা সেক্স এডুকেশনকে যথেষ্ট গুরুত্ব দেওয়া উচিত। ইদানিং ওয়েব সিরিজগুলিতে সাহসী বা অন্তরঙ্গ দৃশ্য থাকে যা নিয়ে সোমি মনে করেন, এটি সিনেম‍্যাটিক বা শৈল্পিক অগ্রগতি। প্রেমের দৃশ্যে ঘনিষ্ঠতা তুলে ধরার মনে অন্যায় কিছু দেখেন না সোমি।

Advertisements

নিজেকে সোমি বারবার সলমান খান (salman khan)-এর প্রেমিকা বলে দাবি করে এসেছেন। তিনি নাকি একসময় বলিউডে এসেছিলেন শুধুমাত্র সলমানকে বিয়ে করার জন্য। তবে অভিনেত্রী হিসাবে জনপ্রিয়তা পেয়েছিলেন সোমি। কিন্তু সলমানের সঙ্গে সঙ্গীতা বিজলানি (sangeeta bijlani)-র বিয়ে ঠিক হওয়ার পর হঠাৎই ফিল্ম ইন্ডাস্ট্রি থেকে সরে গিয়েছিলেন সোমি। সোমি দাবি করেছেন, এরপর সলমানের সঙ্গে তাঁর দেখা হয়নি। অথচ সাম্প্রতিককালের একাধিক ছবি রয়েছে যেখানে সোমি ও সলমানকে একসঙ্গে সময় কাটাতে দেখা গেছে।

Advertisements

 

View this post on Instagram

 

A post shared by Mary Beth Koeth (@mbkoeth)

whatsapp logo
Advertisements
Avatar