whatsapp channel

Iman Chakraborty: টলিউডের নতুন নায়িকা, সাদা গাউনে ইমনকে দেখে ‘পরী’র তকমা নেটপাড়ার

অভিনেতা অভিনেত্রীরা সকলেই কমবেশি সক্রিয় থাকেন সোশ্যাল মিডিয়ায়। কেরিয়ারের খাতিরেই সোশ্যাল মিডিয়ার বিভিন্ন প্ল্যাটফর্মে সক্রিয়তা বাড়ান তারা। কিন্তু অভিনয় জগতের মানুষ না হয়েও ইমন চক্রবর্তীর (Iman Chakraborty) সোশ্যাল মিডিয়ায় জনপ্রিয়তা…

Nirajana Nag

Nirajana Nag

অভিনেতা অভিনেত্রীরা সকলেই কমবেশি সক্রিয় থাকেন সোশ্যাল মিডিয়ায়। কেরিয়ারের খাতিরেই সোশ্যাল মিডিয়ার বিভিন্ন প্ল্যাটফর্মে সক্রিয়তা বাড়ান তারা। কিন্তু অভিনয় জগতের মানুষ না হয়েও ইমন চক্রবর্তীর (Iman Chakraborty) সোশ্যাল মিডিয়ায় জনপ্রিয়তা দেখার মতো। নেট পাড়ায় খুবই সক্রিয় থাকেন তিনি। ছবি থেকে রিল ভিডিও, নিয়মিত শেয়ার করে থাকেন অনুরাগীদের সঙ্গে। ব্যক্তিগত জীবনের নানান মুহূর্তও নেট মাধ্যমের অনুরাগীদের সঙ্গে শেয়ার করে থাকেন ইমন।

সম্প্রতি একটি ফটোশুটের ভিডিও সোশ্যাল মিডিয়ায় শেয়ার করেছেন ইমন। আর তা দেখেই মুগ্ধ হয়ে গিয়েছেন নেটিজেনরা। ভিডিওতে সাদা গাউনে স্নিগ্ধ রূপে ধরা দিয়েছেন ইমন। কানে সাদা মুক্তোর দুল, খোলা চুলে সঙ্গীতশিল্পীর রূপ যেন উপচে পড়ছে। ময়দানে ঘাসের উপরে কখনও আনমনে বসে থাকতে দেখা গিয়েছে তাঁকে, কখনো হাওয়ায় গাউন উড়িয়ে হেসে উঠেছেন গায়িকা। আবার কখনো দৌড়াতে দেখা গিয়েছে তাঁকে। ভিডিওর ব্যাকগ্রাউন্ডে বাজছে জনপ্রিয় গান ‘চন্দা রে’। ক্যাপশনে গানের লাইন ধার করেই ইমন লিখেছেন, ‘বয়ঠেঙ্গে বাতে করেঙ্গে, সুপ্রভাত বন্ধুরা, দিনটা খুব ভালো কাটুক’।

Iman Chakraborty: টলিউডের নতুন নায়িকা, সাদা গাউনে ইমনকে দেখে 'পরী'র তকমা নেটপাড়ার

নেটিজেনরাও চোখ ফেরাতে পারছেন না ইমনের এই নতুন রূপ দেখে। একজন লিখেছেন, ‘এই তো আমাদের নতুন নায়িকা’। আরেকজন লিখেছেন, তিনি প্রথমে দেখে সত্যিই কোনো নায়িকা ভেবেছিলেন। অনায়াসে সিনেমার হিরোইন হয়ে যেতে পারবেন ইমন। আরেকজন লিখেছেন, ‘আপনাকে পুরো পরীর মতো লাগছে’। এই ভিডিওকে ঘিরেই ইমনে মেতেছে নেট পাড়া।

সঙ্গীতশিল্পীকে অবশ্য এর আগে বিজ্ঞাপনে অভিনয় করতে দেখা গিয়েছে। একটি ছবিতেও অভিনয় করেছিলেন তিনি। তাঁর রিল ভিডিও গুলি বেশ পছন্দ করেন নেটিজেনরা। প্রসঙ্গত, ‘প্রাক্তন’ ছবির জনপ্রিয় গান ‘তুমি যাকে ভালোবাসো’ গেয়েই খ্যাতির চূড়ায় ওঠেন ইমন। জাতীয় পুরস্কার আসে তাঁর ঝুলিতে। তারপর থেকে আর পেছন ফিরে দেখতে হয়নি ইমনকে। বর্তমানে বাংলা সঙ্গীত জগতের প্রথম সারির শিল্পী তিনি। কমার্শিয়াল ছবিতেও তাঁর গান বেশ জনপ্রিয়তা পাচ্ছে শ্রোতাদের মাঝে।

whatsapp logo
Nirajana Nag
Nirajana Nag

আমি নীরাজনা নাগ। HoopHaap-এর একজন সাংবাদিক। বিগত চার বছর ধরে এই পেশার সঙ্গে যুক্ত রয়েছি। নিজের লেখার মাধ্যমে গুরুত্বপূর্ণ তথ্য পাঠকদের কাছে পৌঁছে দিতে চাই