BollywoodHoop Plus

Tejasswi Prakash: কালো পোশাকে উপচে পড়ছে বাঁধভাঙা যৌবন, পুরুষ ভক্তদের ঘুম কাড়লেন তেজস্বী প্রকাশ

তেজস্বী প্রকাশ (Tejaswi Prakash)-এর সাথে বিগ বসের ঘরে করণ কুন্দ্রা (Karan Kundra)-র প্রেমের সূত্রপাত ঘটেছিল। এই ঘটনার কয়েক মাস আগেই অনুষা দান্ডেকর (Anusha Dandekar)-এর সাথে করণের ব্রেক-আপ হওয়ার ফলে অনেকেই মনে করেছিলেন, তেজস্বীর সাথেও করণের সম্পর্ক বেশি দিন টিকবে না। তবে আপাতদৃষ্টিতে টিকে গিয়েছেন এই জুটি। তেজস্বী সোশ্যাল মিডিয়াতেও যথেষ্ট অ্যাকটিভ। সম্প্রতি নিজের কয়েকটি ছবি ইন্সটাগ্রামে শেয়ার করেছেন তিনি।

তেজস্বীর শেয়ার করা ছবিতে তাঁর পরনে রয়েছে কালো রঙের শিফন শাড়ি। শাড়িটি স্বচ্ছ নয়। কোনো বিশেষত্ব নেই এই শাড়ির। কিন্তু এই শাড়ির সাথে টিম আপ করা ব্লাউজটি নজরকাড়া। ব্লাউজটি অফ শোল্ডার। এটি একটি করসেট ডিজাইনের ব্লাউজ। ব্লাউজটির নেকলাইনে রয়েছে কালো ফ্যাব্রিকের ডিটেলিং। নেকলাইন সামান্য ডিপ হওয়ার কারণে দৃশ্যমান হয়েছে তেজস্বীর ক্লিভেজ।করসেট ব্লাউজের কোমরের অংশে ব্যবহার হয়েছে কালো নেট। কালো শাড়ি ও করসেট ব্লাউজের সাথে তেজস্বীর মেকআপ যথেষ্ট উজ্জ্বল। সোনালি রঙের শিমারি আইশ‍্যাডো ও কালো আইলাইনারের টান তাঁর দুই চোখকে সুন্দর করে তুলেছে। তেজস্বীর দুই চোখের কোল ভরেছে হালকা কাজলে। গ্লসি পিঙ্ক শেডের লিপস্টিকে তেজস্বী রাঙিয়েছেন তাঁর ঠোঁট। চিকবোনে রয়েছে হালকা গোলাপি ব্লাশারের ব্যবহার। চুলে হালকা কার্ল করে পনিটেল বেঁধেছেন তেজস্বী।

কিছু ফ্রিঞ্জ ছড়িয়ে রয়েছে তাঁর মুখের আশেপাশে। কানে রয়েছে সবুজ ও সাদা রঙের স্টোন স্টাডেড সিলভারের লিভস ইয়ারিং। ছবিগুলি শেয়ার করে তেজস্বী লিখেছেন, সোশ্যাল মিডিয়ায় নিজের ছবি আপডেট করলেন তিনি। তেজস্বীর অনুরাগীদের একাংশ ও তাঁর সেলেব বান্ধবীরা অভিনেত্রীর ছবিগুলির প্রশংসা করলেও করণের মন্তব্য চোখে পড়েনি ছবির কমেন্ট সেকশনে।

সাম্প্রতিক কালে গুজব রটেছিল, গোপনে বিয়ে সেরেছেন করণ ও তেজস্বী। কিন্তু এই জুটি তা নস্যাৎ করে দিয়েছেন।

whatsapp logo