Bengali SerialHoop Plus

‘মিঠাই’ শেষ হতেই তোর্সার গোপন কথা ফাঁস করলেন পর্দার স্বামী!

গত 31 শে মে শেষবারের মতো ভারতলক্ষ্মী স্টুডিওয় শুটিং হয়েছে জি বাংলার অন্যতম জনপ্রিয় ধারাবাহিক ‘মিঠাই’-এর। এই ধারাবাহিকে তোর্সার ভূমিকায় অভিনয় করে নজর কেড়েছিলেন তন্বী লাহা রায় (Tanwi Laha Roy)। চরিত্রটি ধারাবাহিকের প্রথমে খল হলেও পরবর্তীকালে এটি ইতিবাচক চরিত্রে রূপান্তরিত হয়। তন্বীর বিপরীতে ধারাবাহিকে অভিনয় করেছিলেন ধ্রুবজ্যোতি সরকার (Dhrubajyoti Sarkar)। ‘মিঠাই’-এ তন্বী ওরফে তোর্সার হাতে ধ্রুব ওরফে সোমকে ঝাঁটাপেটা খেতে দেখা গিয়েছিল। সম্প্রতি ‘দিদি নং ওয়ান’-এ অংশগ্রহণ করেছিলেন এই জুটি।

তবে শোয়ের সঞ্চালক রচনা বন্দ্যোপাধ্যায় (Rachana Banerjee) জিজ্ঞাসা করলেন, ধারাবাহিকে সোম ও তোর্সা সারাক্ষণ ঝগড়া করলেও তাঁরা বাস্তব জীবনে কেমন! সোম ওরফে ধ্রুব জানালেন, মেকআপ রুমে প্রায় সারাক্ষণই হাসাহাসি চলত তাঁদের। কখনও সখনও পরিচালক অ্যাকশন বলার আগে হঠাৎই মজাদার কথায় হাসতে শুরু করে দিতেন তাঁরা। তবে ধ্রুব বললেন, তন্বীর অনেক ব্যাপার আছে। সেগুলি ধীরে ধীরে খোলসা করবেন বলে জানালেন তিনি। ধ্রুব বললেন, তন্বী ভয় পান। তন্বী অবশ্য অস্বীকার করতে যাচ্ছিলেন। কিন্তু পরক্ষণেই তাঁর মনে হল, সত্যিই ভয় পান তিনি। এর মধ্যেই কখন ধ্রুব তাঁর কাঁধে মজা করে প্লাস্টিকের টিকটিকি রেখে দিয়েছেন তা জানেন না তন্বী।

কথা বলতে গিয়ে হঠাৎই কাঁধ থেকে টিকটিকি পায়ের কাছে পড়তেই ভয়ে পোডিয়াম ছেড়ে বাইরে বেরিয়ে আসেন তিনি। তা দেখে জিভ কাটেন রচনা। সব মিলিয়ে এদিন জমজমাট ছিল ‘দিদি নং ওয়ান’-এর মঞ্চ। ইতিমধ্যেই ‘মিঠাই’-এর শেষ দিনের শুটিংয়ের পর র‌্যাপ আপ পার্টির ছবি ভাইরাল হয়েছে নেটদুনিয়ায়।

সেখানে মন খারাপ সত্ত্বেও যথেষ্ট উচ্ছ্বসিত হয়েই ক্যামেরাবন্দি হয়েছেন ধ্রুব ও তন্বী। ইতিমধ্যেই তাঁদের অনুরাগীদের একাংশ মিস করতে শুরু করেছেন তাঁদের একসময়ের ‘টেস বুড়ি’-কে।

whatsapp logo