whatsapp channel

টিআরপির খেলা ঘোরাতে জলসায় নয়া সিরিয়াল, নীলের বিপরীতে কামব্যাক জনপ্রিয় নায়িকার!

টেলিভিশনে বিনোদন কখনো থামে না। একটি সিরিয়াল (Television Serial) শেষ হতে না হতেই আরেকটি গল্প শুরু হয়ে যায়। টিআরপির লড়াইয়ে কেউই পিছিয়ে থাকতে রাজি নয়। তাই কোনো ধারাবাহিক যথেষ্ট টিআরপি…

Avatar

Nirajana Nag

টেলিভিশনে বিনোদন কখনো থামে না। একটি সিরিয়াল (Television Serial) শেষ হতে না হতেই আরেকটি গল্প শুরু হয়ে যায়। টিআরপির লড়াইয়ে কেউই পিছিয়ে থাকতে রাজি নয়। তাই কোনো ধারাবাহিক যথেষ্ট টিআরপি না তুলতে পারলে সেটিকে সরিয়ে নিয়ে আসা হয় নতুন গল্প, নতুন নায়ক নায়িকা। এই ভাবে অনেক সময় পুরনো জনপ্রিয় অভিনেতা অভিনেত্রীরাও কামব্যাক করেন পর্দায়। এমনই এক খ্যাতনামা নায়িকার ফের সিরিয়ালে ফেরার গুঞ্জনে এখন ছয়লাপ হয়ে পড়েছে টেলিপাড়া।

দেবচন্দ্রিমা সিংহ রায় (Debchandrima Singha Roy)। ছোটপর্দায় ‘চারু’ হয়ে প্রথম খ্যাতির আলোয় আসেন তিনি। দুটো সিজন ধরে চলেছিল তাঁর অভিনীত ধারাবাহিক ‘সাঁঝের বাতি’। টিআরপি খুব বেশি তুলতে না পারলেও দেবচন্দ্রিমা এবং রেজওয়ানের জুটিটাকে বেশ পছন্দ করেছিল দর্শকরা। তারপর স্টার জলসাতেই ‘সাহেবের চিঠি’ সিরিয়ালে অভিনয় করেন দেবচন্দ্রিমা। কিন্তু চারুর মতো জনপ্রিয়তা পায়নি চিঠি চরিত্রটি। টিআরপির অভাবে খুব তাড়াতাড়িই ইতি টানা হয়েছিল গল্পে।

টিআরপির খেলা ঘোরাতে জলসায় নয়া সিরিয়াল, নীলের বিপরীতে কামব্যাক জনপ্রিয় নায়িকার!

তারপর ছোটপর্দাকে সায়য়িক ভাবে বিরতি দিয়ে বড়পর্দা এবং ওয়েব সিরিজের কাজে ব্যস্ত হয়ে পড়েন দেবচন্দ্রিমা। ‘কিশমিশ’ এর পর ‘হোমস্টে মার্ডারস’এ অভিনয় করেন তিনি। এবার শোনা যাচ্ছে, আবারও নাকি টেলিভিশনে ফিরতে চলেছেন অভিনেত্রী। বিপরীতে এবার থাকছেন নীল ভট্টাচার্য (Neel Bhattacharya)। তাঁদের হাত ধরে এক নতুন জুটিকে পেতে চলেছেন দর্শকরা। নতুন সিরিয়ালের নাম ‘দোলনা ঘর’। নীল দেবচন্দ্রিমা ছাড়াও এই সিরিয়ালে নাকি থাকছেন শ্রীমা ভট্টাচার্য, শ্রীপর্ণা রায় রাও। অ্যাক্রোপলিস প্রোডাকশন হাউজ প্রযোজিত এই সিরিয়ালটি নতুন বছর থেকে শুরু হওয়ার কথা শোনা যাচ্ছে। তবে এ বিষয়ে এখনো কোনো আনুষ্ঠানিক ঘোষণা করা হয়নি চ্যানেলের তরফে।

দেবচন্দ্রিমার একটি সিনেমা করার কথাও রয়েছে বলে জানা গিয়েছে। তাঁর বিপরীতে দেখা যাবে জিৎকে। অন্যদিকে নীলকে শেষ বার দেখা গিয়েছিল ‘বাংলা মিডিয়াম’ সিরিয়ালে। স্টার জলসার এই ধারাবাহিকটিও শেষ হয়েছে বেশ কয়েক মাস হয়ে গেল।

Avatar

আমি নীরাজনা নাগ। HoopHaap-এর একজন সাংবাদিক। বিগত চার বছর ধরে এই পেশার সঙ্গে যুক্ত রয়েছি। নিজের লেখার মাধ্যমে গুরুত্বপূর্ণ তথ্য পাঠকদের কাছে পৌঁছে দিতে চাই