whatsapp channel

Monalisa: ফিনফিনে শাড়ির ফাঁকে উঁকি দিচ্ছে ক্লিভেজ, পুরুষ ভক্তদের ঘাম ঝরালেন মোনালিসা

সোশ্যাল মিডিয়ার মাধ্যমে কত কিছুই না ভাইরাল হয়, বর্তমানে অভিনেতা-অভিনেত্রীররা শুধু যে অভিনয় করছেন, তাই নয় তারা সোশ্যাল মিডিয়ার নানান প্লাটফর্মে বেশ একটিভ থাকেন এইভাবে তারা জনগণের আরো কাছাকাছি পৌঁছে…

Shreya Chatterjee

Shreya Chatterjee

Advertisements
Advertisements

সোশ্যাল মিডিয়ার মাধ্যমে কত কিছুই না ভাইরাল হয়, বর্তমানে অভিনেতা-অভিনেত্রীররা শুধু যে অভিনয় করছেন, তাই নয় তারা সোশ্যাল মিডিয়ার নানান প্লাটফর্মে বেশ একটিভ থাকেন এইভাবে তারা জনগণের আরো কাছাকাছি পৌঁছে যেতে পারছেন, ভোজপুরি অভিনয় জগতের একটি পরিচিত নাম মোনালিসা। সুন্দরী প্রথম সারির নায়িকাদের মধ্যে তার নাম অবশ্যই উঠে আসে। তবে শুধুমাত্র ভোজপুরি সিনেমা নয়, বাংলা সিনেমাতেও দুপুর ঠাকুরপো সিরিজে অভিনয় করে বাঙালি দর্শকদেরও মন মাতিয়েছেন মোনালিসা।

Advertisements

একাধিক ভোজপুরি ছবিতে অভিনয় করে তিনি সকলের মনের কাছাকাছি পৌঁছে গেছেন। ভোজপুরি ফিল্ম ইন্ডাস্ট্রির অন্যতম নাম মোনালিসা। শুধুমাত্র ভোজপুরি নয়, হিন্দি ধারাবাহিকেও তাকে অভিনয় করতে দেখা গেছে। নিঃসন্দেহে তিনি একজন অসাধারণ অভিনেত্রী তার এই অভিনয় দক্ষতার জন্যই তিনি একাধারে ভোজপুরি অন্যদিকে বাংলা এবং হিন্দি অভিনয়ের জগতেও তিনি বেশ নাম করতে পেরেছেন।

Advertisements

অভিনয় পাশাপাশি এই জনপ্রিয় অভিনেতা কিন্তু বেশ ভালোভাবেই সোশ্যাল মিডিয়া অ্যাক্টিভ আছেন, ইনস্টাগ্রামে প্রতিদিনই প্রায় নানান রকমের ভিডিও শেয়ার করেন। অভিনয় ছাড়াও তিনি ভোজপুরি অভিনেতা বিক্রান্ত সিংয়ের সঙ্গে আপাতত চুটিয়ে সংসার করছেন। নেট মাধ্যমে তার প্রতিটি ভিডিও একেবারে হট কেকের মতন ভাইরাল হয়ে যায়। কখনো গাউন পরে, কখনো শাড়ি পরে কখনো আবার বিকিনিতে সব সময় হট মোনালিসা।

Advertisements

সম্প্রতি একটি ভিডিও ভাইরাল হয়েছে, যেখানে দেখা যাচ্ছে সাদা শাড়ির উপর কালো পোলকা ডটে তাকে একেবারে মোহময়ী দেখতে লাগছে। খোলা চুলে এরকম শিফন শাড়িতে একেবারে আগুন লাগিয়ে দিয়েছেন তিনি। ভিডিওটি সোশ্যাল মিডিয়ায় দেওয়ার সাথে সাথে রীতিমতন ভাইরাল হয়েছে। আপাতত অভিনেত্রীর এই লোক বেশ পছন্দ করেছে নেটিজেনরা। তবে বরাবরই নিন্দুকদের কোনো রকম নিন্দা শুনতেই রাজি নন তিনি, বরাবরই তিনি বোলড অবতারে মানুষের সামনে হাজির হন। কমেন্ট বক্সে উপচে পড়েছে প্রশংসা। আপনি যদি ছবিগুলো দেখতে মিস করে থাকেন তো আমাদের Hoophaap এর পাতায় চটপট দেখে ফেলুন অসাধারণ এই ফটো।

Advertisements

 

View this post on Instagram

 

A post shared by MONALISA (@aslimonalisa)

whatsapp logo
Advertisements
Shreya Chatterjee
Shreya Chatterjee

আমি শ্রেয়া চ্যাটার্জী। বর্তমানে Hoophaap-এর লেখিকা। লাইফস্টাইল এবং বিনোদনমূলক লেখা আপনাদের কাছে তুলে ধরি। অনলাইনের সুবাদে রান্নার রেসিপি, রূপচর্চা, কুকিং টিপস, বেড়ানোর জায়গার সন্ধান এগুলো যেমন জানা প্রয়োজন, ঠিক তেমনি মনোরঞ্জনের জন্য শর্টফিল্ম, সিরিজ এগুলোরও সমান গুরুত্ব। সমস্ত খবরকেই লেখার মাধ্যমে তুলে ধরার চেষ্টা করি। অনেক ধন্যবাদ সকলক