Hoop PlusTollywood

Rittika Sen: ভালোবাসার গল্প নিয়ে কামব্যাক করছেন ঋত্বিকা

ঋত্বিকা সেন (Rittika Sen)-কে বহুদিন বড় পর্দায় দেখা যায়নি। সোশ্যাল মিডিয়ায় যথেষ্ট অ্যাকটিভ থাকলেও তাঁর হাতে এই মুহূর্তে কাজের সংখ্যা অত্যন্ত কম। তবে খুব শীঘ্রই আবারও ঋত্বিকা ফিরতে চলেছেন বড় পর্দায়। রোম‍্যান্টিক ফিল্মের মাধ্যমে বড় পর্দায় ঋত্বিকার কামব্যাক ঘটতে চলেছে।

 

View this post on Instagram

 

A post shared by Rittika Sen (@rittika_sen)

আকাশ মালাকার (Akash Malakar) পরিচালিত ফিল্ম ‘প্রথমবারের প্রথম দেখা’ ফিল্মে অভিনয় করছেন ঋত্বিকা। তাঁর বিপরীতে নায়কের ভূমিকায় অভিনয় করছেন আর্য দাশগুপ্ত (Arya Dasgupta)। স্কুলপড়ুয়া টিনএজ-দের প্রেমকাহিনী নিয়ে তৈরি হচ্ছে ‘প্রথমবারের প্রথম দেখা’। তবে ফিল্মে একবিংশ শতক নয়, নব্বইয়ের দশকের সময়কাল ধরা হয়েছে। সেই সময়ের প্রেম একবিংশ শতকের তুলনায় অনেকটাই আলাদা। তখন মোবাইল ছিল না। ছিল না কোনো মেসেঞ্জার। বই-খাতার ফাঁকে প্রেমপত্রে ভালোবাসার কথা লেখার রেওয়াজ ছিল তখন। বাড়িতে এই কথা জানতে পারলে কারও রেহাই থাকত না। আধুনিকতার সাথে মিশে ছিল শ্রদ্ধা। ‘প্রথমবারের প্রথম দেখা’-র কাহিনীর ভিত্তি এই ভাবেই প্রাসঙ্গিক হয়ে উঠতে চলেছে।

ইতিমধ্যেই ভাইরাল হয়ে গিয়েছে ফিল্মে আর্য ও ঋত্বিকার লুকের ছবি। ধনী পরিবারের মেয়ে কুহু ওরফে ঋত্বিকাকে প্রথম দেখাতেই ভালোবেসে ফেলে নিম্নবিত্ত পরিবারের ছেলে বান্টি ওরফে আর্য। কিন্তু কুহু নাকচ করে দেয় বান্টির প্রস্তাব। একসময় কুহুরও ভালো লাগতে শুরু করে বান্টিকে। তাদের প্রেম পরিণতি পাবে কিনা তা উত্তর দেবে বড় পর্দা।

 

View this post on Instagram

 

A post shared by Rittika Sen (@rittika_sen)

ঋত্বিকা ও আর্য ছাড়াও এই ফিল্মে অত্যন্ত গুরুত্বপূর্ণ চরিত্রে অভিনয় করছেন খরাজ মুখোপাধ্যায় (Kharaj Mukherjee), তুলিকা বসু (Tulika Basu), শান্তিলাল মুখোপাধ্যায় (Shantilal Mukherjee), পার্থসারথি চক্রবর্তী (Parthosarathi Chakraborty) প্রমুখ।

whatsapp logo