whatsapp channel

Karanvir Bohra: গলা অবধি দেনা, আত্মহত্যা করতে চেয়েছিলেন জনপ্রিয় টেলি অভিনেতা করণবীর

বলিউডে ঋণের বোঝার দায় নিয়ে আত্মহত্যা কোনো নতুন ব্যাপার নয়। বলিউডের সৃষ্টি লগ্ন থেকেই এই ঘটনা চলে আসছে। শুধু বলিউড নয়, একসময় কলকাতার নাট্য জগতের সেরা নট অমর দত্ত (Amar…

Avatar

HoopHaap Digital Media

বলিউডে ঋণের বোঝার দায় নিয়ে আত্মহত্যা কোনো নতুন ব্যাপার নয়। বলিউডের সৃষ্টি লগ্ন থেকেই এই ঘটনা চলে আসছে। শুধু বলিউড নয়, একসময় কলকাতার নাট্য জগতের সেরা নট অমর দত্ত (Amar Dutta)-কেও দিতে হয়েছিল তাঁর অসংযমী জীবনযাপনের মাশুল। তৎকালীন যুগে অমর দত্ত দশ টাকার নোট পাকিয়ে সিগারেট খেতেন। শেষ জীবনে ঋণের বোঝায় বিপর্যস্ত অমরের মৃত্যু হয় প্রায় বিনা চিকিৎসায়। সম্প্রতি এই ধরনের ঘটনার আভাস আবারও পাওয়া গেল মুম্বইয়ের টেলিভিশন তারকা করণবীর ভোহরা (Karanbir Bohra)-র কথায়।

কঙ্গনা রাণাওয়াত (Kangana Ranaut) সঞ্চালিত রিয়েলিটি শো ‘লক-আপ’-এ অংশগ্রহণ করেছেন করণবীর। শোয়ে তিনি জানিয়েছেন, 2015 সালে তিনি ঋণের দায়ে জর্জরিত হয়ে পড়েছিলেন। একাধিক মামলাও ছিল তাঁর বিরুদ্ধে। ফলে একসময় করণবীর আত্মহত্যা করবেন ভেবেছিলেন। কিন্তু পরে পরিস্থিতির পরিবর্তনের ফলে তাঁর মানসিক পরিবর্তন ঘটে। একই ঘটনা ঘটেছিল সায়ন্তনী ঘোষ (Sayantani Ghosh)-এর সাথেও। একটি সাক্ষাৎকারে তিনি জানিয়েছিলেন, তাঁর হাতে কাজ ছিল না। আর্থিক সমস্যার কারণে আটকে গিয়েছিল তাঁর বাড়ি ও গাড়ির ইএমআই।

 

View this post on Instagram

 

A post shared by URVASHI (@urvashidholakia)

সম্প্রতি উর্বশী ঢোলাকিয়া (Urvashi Dholakia)-ও স্বীকার করেছেন, আর্থিক দুরবস্থার কারণে দুই পুত্রের পড়াশোনার খরচ যোগাতে পারছিলেন না তিনি। একসময় টেলিভিশনের জনপ্রিয় মুখ ছিলেন আশিষ রায় (Ashish Ray)। 1997 সাল থেকে 2017 সাল অবধি টানা অভিনয় করলেও 2020 সালে টাকার অভাবে ডায়ালিসিস করাতে না পেরে প্রয়াত হন তিনি।

2020 সালে কর্মহীন অবস্থায় ঋণের বোঝা বইতে না পেরে আত্মহত্যার পথ বেছে নিয়েছিলেন মনমিত গ্রেওয়াল (Manmeet Grewal)। আর্থিক দুরবস্থার মধ্যে পড়েছিলেন রেশমি দেশাই (Rashmi Desai)। তাঁর প্রাক্তন স্বামী নন্দিশ সান্ধু ( Nandish Sandhu)-র কারণে তাঁর ব্যাঙ্ক অ্যাকাউন্ট শূন্য হয়ে যায়। বিগ বসের ঘরে তিনি নিজেই এই কথা স্বীকার করেছিলেন। পরে ‘দিল সে দিল তক’ সিরিয়ালে অভিনয়ের মাধ্যমে ঘুরে দাঁড়ান রেশমি।

whatsapp logo
Avatar
HoopHaap Digital Media