whatsapp channel

Anamika Chakraborty: উন্মুক্ত ক্লিভেজে নেটদুনিয়ায় উষ্ণতা ছড়ালেন অনামিকা!

গত কয়েক মাস ধরে খবরের শিরোনাম দখল করে রেখেছেন অনামিকা চক্রবর্তী (Anamika Chakraborty)। সম্প্রতি অভিনেতা উদয় প্রতাপ সিং (Uday Pratap Singh)-এর সাথে বিবাহ বন্ধনে আবদ্ধ হয়েছেন তিনি। দীর্ঘদিন ধরেই সম্পর্কে…

Avatar

Nilanjana Pande

গত কয়েক মাস ধরে খবরের শিরোনাম দখল করে রেখেছেন অনামিকা চক্রবর্তী (Anamika Chakraborty)। সম্প্রতি অভিনেতা উদয় প্রতাপ সিং (Uday Pratap Singh)-এর সাথে বিবাহ বন্ধনে আবদ্ধ হয়েছেন তিনি। দীর্ঘদিন ধরেই সম্পর্কে ছিলেন অনামিকা ও উদয়। অবশেষে তাঁদের সম্পর্ক পরিণতি পেল। অভিনয় জগৎ থেকে বর্তমানে দূরে থাকলেও সোশ্যাল মিডিয়ায় যথেষ্ট অ্যাকটিভ অনামিকা। একটি অনলাইন পোর্টালের ভার্চুয়াল পেজ থেকে তাঁর ইন্সটাগ্রাম রিল ভাইরাল হয়েছে নেটদুনিয়ায়। এই পেজ থেকেই এর আগে ভাইরাল হওয়া একটি ইন্সটাগ্রাম রিলে যথেষ্ট খোলামেলা পোশাক পরার জন্য সমালোচিত হয়েছিলেন অনামিকা। কিন্তু এবার ভাইরাল হওয়া ইন্সটাগ্রাম রিলে কিছুটা হলেও শালীনতা বজায় রেখেছেন অনামিকা।

ভাইরাল হওয়া ইন্সটাগ্রাম রিলে অনামিকার পরনে রয়েছে কালো রঙের ড্রেস। এই ড্রেসের স্লিভ নুডল প‍্যাটার্নের। স্লিভে রয়েছে সোনালি জরির ডিটেলিং। ড্রেসের ডিপ নেকলাইনের কারণে উন্মুক্ত রয়েছে অনামিকার ক্লিভেজ। হালকা মেকআপ করেছেন তিনি। ন্যুড পিঙ্ক শেডের আইশ‍্যাডো ব্যবহার করেছেন চোখে। ঠোঁট রাঙিয়েছেন ন্যুড পিঙ্ক শেডের গ্লসি লিপস্টিকে। চিকবোনে রয়েছে গোলাপি হাইলাইটারের ছোঁয়া। খোলা চুলে রয়েছে হালকা কার্ল। পোশাকের সাথে মানানসই করে অনামিকা কানে পরেছেন সোনালি রঙের জাঙ্ক ইয়ারিং। ডান হাতের আঙুলে রয়েছে স্টোন স্টাডেড আংটি।

‘লেড়কি খারাব’ গানের সাথে ইন্সটাগ্রাম রিল বানিয়েছেন অনামিকা। রিলের মাঝে অনুরাগীদের উদ্দেশ্যে ফ্লাইং কিসও ছুঁড়েছেন তিনি। নেটিজেনদের মধ্যে অবশ্যই মিশ্র প্রতিক্রিয়া। কেউ অনামিকার সৌন্দর্যের প্রশংসা করেছেন। কেউ তাঁকে ট্রোল করেছেন।

‘রাজযোটক’ ধারাবাহিকের মাধ্যমে অভিনয়ে আত্মপ্রকাশ করলেও স্টার জলসার জনপ্রিয় ধারাবাহিক ‘এখানে আকাশ নীল’-এর পর অনামিকাকে আর ছোট পর্দায় দেখা যায়নি।

whatsapp logo