BollywoodHoop PlusHoop Trending

আইসিউতে ভর্তি বাপ্পি লাহিড়ী, করোনায় আক্রান্ত হয়ে নাজেহাল জনপ্রিয় গায়ক

কোভিড-১৯! গতবছর মার্চ মাস থেকে ভারতে জাঁকিয়ে বসে রয়েছে। করোনার সাথে লড়াই করার জন্য বর্তমানে কোভ্যাক্সিন বেরিয়ে গিয়েছে। জানুয়ারী মাস থেকে করোনা কিছুটা শিথীল থাকলেও চলতি মাসের শুরুতে করোনার দ্বিতীয় ঢেউ বেড়েই চলেছেন। দেশে রেকর্ড হারে বাড়ছে কোভিড সংক্রমণ। গত ২৪ ঘণ্টায় ভারতে করোনায় আক্রান্ত হয়েছেন প্রায় ৭২ হাজারের বেশি মানুষ। একদিনে দেশে ভাইরাসে মৃত্যু হয়েছে ৪৫৯ জনের। গত ২৪ ঘণ্টায় করোনাকে হারিয়ে সুস্থ হয়েছেন প্রায় ৪০ হাজারের বেশি মানুষ। মহারাষ্ট্রে মাত্রাছাড়া সংক্রমণের হার বেড়েই চলেছে।

আর এই মারণ ভাইরাসে আক্রন্ত হয়েছেন বলিউডের একাধিক তারকা। সম্প্রতি কোভিড আক্রান্ত হয়েছিলেন রণবীর কাপুর, সঞ্জয়লীলা বনশালি, ফতিমা সানা শেখ, মনোজ বাজপেয়ী, আর মাধবন, কার্তিক আরিয়ান সহ একাধিক বলিউড তারকা। সম্প্রতি মার্চের মাঝেই করোনাতে আক্রান্ত হন প্রবীন গায়ক বাপ্পি লাহিড়ী। জনপ্রিয় গায়কের করোনার আক্রান্তের কথা প্রথম জানিয়েছেন তাঁর মেয়ে রেমা লাহিড়ী বনসাল।

বুধবার সকালেই বাপিদার শরীরে করোনার কিছু উপসর্গ দেখা গিয়েছে ৷ করোনার রিপোর্ট পজিটিভ আসায় ৬৮ বছরের সঙ্গীত পরিচালককে মুম্বইয়ের ব্রিচ ক্যান্ডি হাসপাতালে ভর্তি করা হয়। এই মুহূর্তে পাওয়া খবর অনুযায়ী, বাপি লাহিড়ীকে আইসিইউতে ভর্তি করা হয়েছে৷ বাবার শরীর খারাপের কথা শুনে সাথে সাথে লস এঞ্জেলেস থেকে দেশে ফিরেছেন গায়কের ছেলে বাপ্পা লাহিড়ী৷ তিনি জানিয়েছেন, বাবার শারীরিক অবস্থা অনেকটাই স্থিতিশীল৷ চিকিৎসকদের চিকিৎসাধীনে রয়েছেন বাপি।

৬৮ বছরের প্রবীণ শিল্পীর করোনা আক্রান্ত হওয়ার খবরে অনুরাগী ও সংগীতপ্রেমী মানুষেরা এই খবর পেয়েই তাঁর দ্রুত আরোগ্য কামনা করেছেন। বাপ্পি লাহিড়ীর মেয়ে রেমা জানিয়েছেন, সমস্ত কোভিড বিধি ও সতর্কতা মানা সত্ত্বেও করোনা আক্রান্ত হয়েছেন তাঁর বাবা। করোনার উপসর্গ থাকায় বয়সের কথা চিন্তা করে সাথে সাথে বাপ্পি লাহিড়ীকে হাসপাতালে ভর্তি করার সিদ্ধান্ত নেন তিনি। গত কয়েকদিনে যারা বাপ্পিদার সংস্পর্শে এসেছেন তাদের প্রত্যেককে কোভিড টেস্ট করিয়ে নেওয়ার অনুরোধ জানিয়েছেন তিনি। একইসঙ্গে সমস্ত অনুরাগীদের ধন্যবাদ জানিয়ে তিনি বলেন, ‘বাবার জন্য শুভকামনার জন্য সকল অনুরাগীদের অনেক ধন্যবাদ।’

Related Articles