whatsapp channel

Raj Chakraborty: রাহুলের বিস্ফোরক অভিযোগ নিয়ে মুখ খুললেন রাজ চক্রবর্তী

কিছুদিন আগেই রাহুল বন্দ্যোপাধ্যায় (Rahul Arunodoy Banerjee)-র অভিযোগ ছিল পরিচালক রাজ চক্রবর্তী (Raj Chakraborty)-র জন্য একসময় শেষ হয়ে যেতে বসেছিল তাঁর কেরিয়ার। হয়তো তাঁর পরিণতিও হতে পারত সুশান্ত সিং রাজপুত…

Avatar

Nilanjana Pande

কিছুদিন আগেই রাহুল বন্দ্যোপাধ্যায় (Rahul Arunodoy Banerjee)-র অভিযোগ ছিল পরিচালক রাজ চক্রবর্তী (Raj Chakraborty)-র জন্য একসময় শেষ হয়ে যেতে বসেছিল তাঁর কেরিয়ার। হয়তো তাঁর পরিণতিও হতে পারত সুশান্ত সিং রাজপুত (Susant Singh Rajput)-এর মতো। কিন্তু রাহুলের পাশে তাঁর পরিবার ও স্ত্রী প্রিয়াঙ্কা সরকার (Priyanka Sarkar) থাকার কারণে মানসিক অবসাদ কাটিয়ে উঠতে পেরেছিলেন তিনি। এবার রাহুল সমালোচনা করলেন রাজ পরিচালিত প্রথম ওয়েব সিরিজ ‘আবার প্রলয়’-এর। সাম্প্রতিক কালে মুক্তি পেয়েছে ‘আবার প্রলয়’-এর ট্রেলার।

ট্রেলারে ঋত্বিক চক্রবর্তী (Ritwick Chakraborty)-র লুকের সাথে সেলিব্রিটি সহ গোটা নেটদুনিয়া ‘সেক্রেড গেমস’ ওয়েব সিরিজের অভিনেতা পঙ্কজ ত্রিপাঠী (Pankaj Tripathi)-র লুকের মিল খুঁজে পেয়েছেন। রাজ এই কথা যদি অস্বীকার করেও থাকেন, তাহলেও দর্শকদের চোখ এতটা ভুল হতে পারে না। চরিত্রের লুকের মিল প্রসঙ্গে রাজকে কটাক্ষ করে রাহুল সোশ্যাল মিডিয়ায় লিখেছেন, যে একদা কপি করিত, আজও কপি করে। শুধু তামিল ছেড়ে সেক্রেড গেমস-এর পঙ্কজ ত্রিপাঠীর লুক কপি করে, এটাই যা। এরপর রাহুল ট্রোলারদের ওয়েলকাম জানিয়েছেন নিজের পোস্টের শেষে। কিন্তু এই প্রসঙ্গে রাজ মনে করেন, যদি ট্রেলার দেখেই সম্পূর্ণ কাহিনী বুঝে যাওয়া যেত, তাহলে ফিল্ম বা ওয়েব সিরিজ তৈরি হত না।

রাজ জানিয়েছেন, পুরো ওয়েব সিরিজটি দেখার পর যদি কারও মনে হয় ঋত্বিক অভিনীত চরিত্রের সাথে পঙ্কজ ত্রিপাঠী অভিনীত চরিত্রের মিল রয়েছে তবেই ট্রোলের জবাব দেবেন তিনি। রাজের মতে, তাঁর কাজ সকলের ভালো না-ও লাগতে পারে। কিন্তু কোনো ব্যক্তি যদি অকারণে কারও নামে খারাপ কথা বলেন, তাহলে বুঝতে হবে, তাঁর কোনো সমস্যা রয়েছে।

প্রকৃতপক্ষে, রাজের হাত ধরে ‘চিরদিনই তুমি যে আমার’ ফিল্মের মাধ্যমে ইন্ডাস্ট্রিতে ডেবিউ করেছিলেন রাহুল। ফিল্ম ব্লকবাস্টার হলেও একটি সাক্ষাৎকারে রাজ বলেছিলেন, রাহুল অত্যন্ত খারাপ মানুষ। ফলে ভবিষ্যতে রাহুলের সাথে তিনি কাজ করতে চান না। এই ঘটনার পরেই ক্ষুব্ধ রাহুল সোশ্যাল মিডিয়ায় রাজের বিরুদ্ধে সরব হন। কিন্তু কি এমন ঘটেছিল, যার জন্য রাজ, রাহুলকে ‘খারাপ মানুষ’-এর তকমা দিয়েছিলেন?

whatsapp logo