whatsapp channel

Alivia Sarkar: হাই স্লিট ওয়েস্টার্ন পোশাকে উষ্ণতা বাড়ালেন অলিভিয়া

ছোটপর্দা এবং ডিজিটাল মাধ্যমে অবাধ যাতায়াত অভিনেত্রী অলিভিয়া সরকারের (Alivia Sarkar)। সিরিয়ালের পাশাপাশি ওয়েব সিরিজেও প্রায়ই দেখা মেলে তাঁর। সোশ্যাল মিডিয়াতেও অলিভিয়ার জনপ্রিয়তা দেখার মতো। তরুণ প্রজন্মের অভিনেত্রীদের মধ্যে অলিভিয়া…

Nirajana Nag

Nirajana Nag

ছোটপর্দা এবং ডিজিটাল মাধ্যমে অবাধ যাতায়াত অভিনেত্রী অলিভিয়া সরকারের (Alivia Sarkar)। সিরিয়ালের পাশাপাশি ওয়েব সিরিজেও প্রায়ই দেখা মেলে তাঁর। সোশ্যাল মিডিয়াতেও অলিভিয়ার জনপ্রিয়তা দেখার মতো। তরুণ প্রজন্মের অভিনেত্রীদের মধ্যে অলিভিয়া অন্যতম জনপ্রিয় একটি নাম। অভিনয় দক্ষতার গুণে দর্শকদের মন জয় করে নিচ্ছেন তিনি।

কোটি কোটি মানুষ সারা বিশ্বের বিভিন্ন প্রান্তে সোশ্যাল মিডিয়া ব্যবহার করছেন সবসময়। কারণে অকারণে, দরকারে অদরকারে ভিড় বাড়ছে সোশ্যাল মিডিয়ার বিভিন্ন প্ল্যাটফর্মে। শুধু বিনোদনই নয়, বিভিন্ন দরকারেও নেট মাধ্যমের দ্বারস্থ হয়ে থাকে মানুষ। বহু মানুষ নিত্য দিনের একটা বড় সময় কাটাচ্ছেন সোশ্যাল মিডিয়ায়। বিশেষ করে অভিনেতা অভিনেত্রীদের সোশ্যাল মিডিয়ায় সক্রিয় থাকাটা জরুরি।

Alivia Sarkar: হাই স্লিট ওয়েস্টার্ন পোশাকে উষ্ণতা বাড়ালেন অলিভিয়া

অলিভিয়াও বাকি নায়িকাদের মতো সোশ্যাল মিডিয়ায় বেশ সক্রিয় থাকেন। ইনস্টাগ্রামে ৭ লক্ষের বেশি ফলোয়ার রয়েছে তাঁর। অভিনেত্রীর ফ্যাশন সেন্সও দেখার মতো। ট্র্যাডিশনাল শাড়ি হোক বা ওয়েস্টার্ন পোশাক সবেতেই তুখোড় দেখায় তাঁকে। সম্প্রতি এমনি কিছু ছবি ভাইরাল হয়েছে অলিভিয়ার। এগুলি দেখে নেটিজেনরাও মুগ্ধ হয়ে গিয়েছেন। ছবিতে সোনালি রঙের হাই স্লিট ওয়েস্টার্ন ড্রেসে দেখা গিয়েছে তাঁকে। আপাতত এই ছবিগুলিই টক অফ দ্য টাউন।

প্রসঙ্গত, শেষ বার জি বাংলার ‘রাঙা বউ’ সিরিয়ালে দেখা গিয়েছিল অলিভিয়াকে। পার্শ্ব চরিত্রে অভিনয় করলেও নিজের স্বল্প স্ক্রিন টাইম দিয়েও দর্শকদের মন জয় করে নিয়েছিলেন তিনি। রাঙা বউ সিরিয়ালের নায়িকা পাখি ওরফে শ্রুতি দাসের জা এর চরিত্রে দেখা গিয়েছিল অলিভিয়াকে। দর্শকরা বেশ পছন্দ করেছিলেন তাঁর অভিনয়। তবে রাঙা বউ সিরিয়ালটি শেষ হওয়ার পর আর কোনো নতুন প্রোজেক্টের ঘোষণা করেননি অলিভিয়া।

 

View this post on Instagram

 

A post shared by Bongo Naika (@bongo_naika)

whatsapp logo
Nirajana Nag
Nirajana Nag

আমি নীরাজনা নাগ। HoopHaap-এর একজন সাংবাদিক। বিগত চার বছর ধরে এই পেশার সঙ্গে যুক্ত রয়েছি। নিজের লেখার মাধ্যমে গুরুত্বপূর্ণ তথ্য পাঠকদের কাছে পৌঁছে দিতে চাই